HEADLINE
সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট
শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:৩৩ অপরাহ্ন

কলারোয়ায় দলিল লেখককের মারপিট করায় কর্মবিরতি ও মানববন্ধনের ঘোষণা

নিজস্ব প্রতিবেদক / ১৯৮
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৭ জুন, ২০২৩

সাতক্ষীরার কলারোয়া সাব-রেজিষ্ট্রি অফিসে দলিল রেজিষ্ট্রি সংক্রান্ত ঘটনাকে কেন্দ্র করে একদল সন্ত্রাসীর হামলায় দলিল লেখক সমিতির আহ্বায়ক আব্দুল মালেক ও তার দুই সহকর্মী আহত হয়েছেন। এ সময় সন্ত্রাসীরা তাদের কাছ থেকে মূল্যবান দলিলপত্র ও টাকা ছিনিয়ে নেয়।

গত সোমবার (২৬ জুন) দুপুরে কলারোয়া সাব-রেজিষ্ট্রি অফিসে দলিল লেখক সমিতির আহ্বায়ক আব্দুল মালেকের সেরেস্তায় এ ঘটনা ঘটে বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। মঙ্গলবার কলারোয়া দলিল লেখক সমিতির সদস্য সচিব মোঃ নূরুল ইসলাম স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, একটি দলিল রেজিষ্ট্রি সংক্রান্ত ঘটনাকে কেন্দ্র করে সোমবার ( ২৬ জুন) সকাল ১০টার দিকে একদল সন্ত্রাসী বাহিনী কলারোয়া সাব-রেজিষ্ট্রি অফিসে দলিল লেখক সমিতির আহ্বায়ক আব্দুল মালেককে দলিলে সহি সম্পাদন না করার জন্য হুমকি প্রদর্শণ করে। পরবর্তীতে দুপুর ২ টার দিকে তাদের সহযোগী অপর একটি সন্ত্রাসী বাহিনী আব্দুল মালেকের সেরেস্তায় প্রবেশ করে তাকে মারপিট করে দলিলের কাগজপত্র ও টাকা ছিনিয়ে নেয়। পরে সন্ত্রাসীরা পার্শ্ববর্তী সেরেস্তার দলিল লেখক আব্দুল বারী ও তার সহকারী আব্দুল্লাহকেও মারপিট করে এবং আব্দুল বারীর পকেট থেকে ট্রেজারীর জন্য রাখা নগদ টাকা ছিনিয়ে নেয়। এ সময় অন্যান্য দলিল লেখক ও জনগণ সস্ত্রাসীদের কবল থেকে তাদের উদ্ধার করেন। এ ঘটনার প্রেক্ষিতে ২৭ জুন সকালে দলিল লেখক সমিতির নিজস্ব কার্যালয়ে এক জরুরী মিটিংয়ে সর্ব সম্মতিক্রমে গৃহীত সিদ্ধান্ত মোতাবেক আগামী ২ জুলাই কলারোয়া উপজেলা চত্বরে মানববন্ধন এবং এ ঘটনার সুষ্ঠু বিচার না হওয়া পর্যন্ত সকল প্রকার দলিল লেখার কার্যক্রম বন্ধ থাকবে বলে জানানো হয়। এছাড়া হামলার ঘটনার সুষ্ঠু তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য দলিল লেখক সমিতির পক্ষ থেকে প্রশাসনের প্রতি আহ্বান জানানো হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ