HEADLINE
সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট
শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:৪৮ পূর্বাহ্ন

কপোতাক্ষ নদী থেকে অজ্ঞাত ব্যক্তির বস্তাবন্ধি লাশ উদ্ধার

প্রবীর জয়, কপিলমুনি প্রতিনিধি / ৪৯৫
প্রকাশের সময় : বুধবার, ২৮ জুলাই, ২০২১

কপোতাক্ষ নদী থেকে অঙ্গাত পরিচয়ের বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পাইকগাছা থানা পুলিশ। এব্যাপারে অঙ্গাত পরিচয়ের লাশ উদ্ধারের ঘটনায় পাইকগাছা থানায় একটি জিডি হয়েছে। যার নং- ১৪০৩, তারিখ-২৮/০৭/২০২১।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানাগেছে, ঘটনারদিন বুধবার (২৮ জুলাই) সকাল ৭টার দিকে পাইকগাছা উপজেলার রামনাথপুরস্থ ডাঃ সন্তোষ বিশ্বাসের ঘেরের পশ্চিম পাশে কপোতাক্ষ নদীতে এলাকাবাসী একটি পাঠজাতীয় বস্তা ভর্তি অকৃতির বস্তু দেখতে পায়। বিষয়টি তাৎক্ষনিক এলাকাবাসী স্থানীয় হরিঢালী ক্যাম্প পুলিশকে অবহিত করেন। এরপর হরিঢালী ক্যাম্পের এএসআই কামারুজ্জামান সার্বিক বিষয়টি পাইকগাছা থানা পুলিশকে জানান। একপর্যায়ে পাইকগাছা থানা ইনচার্জ (ওসি) এজাজ শফী ঘটনাস্থলে উপস্থিত হয়ে এলাকাবাসীর সহযোগীতায় বস্তাবন্দি আকৃতির বস্তুটি উদ্ধারের সময় সেটি একটি অঙ্গাত পরিচয়ের মানুষের লাশ বলে সনাক্ত হয়। এব্যাপারে ওসি এজাজ শফী ও ঘটনাস্থলে উপস্থিত এলাকাবাসী বলেন, ঘটনাটি উপজেলার ১ নং হরিঢালী ইউনিয়নের রামনাথপুর গ্রামের সাবেক ইউপি সদস্য ডাঃ সন্তোষ বিশ্বাসের ঘেরের পাশে। গত কয়েকদিন ধরে লাশটি চরে বেঁধে আছে। বয়লার মুরগির বিষ্টা জাতীয় কোন কিছু হতে পারে বলে এলাকাবাসী বিষয়টি নিয়ে কোন গুরুত্ব দেয়নি। অর্ধগলিত লাশটি একটি পাঠজাতীয়বস্তা ভর্তি ছিল। তার গলায় একটি গামছা পেচানো ছিল। এছাড়া ইট ভর্তি প্লাস্টিকের একটি বস্তা আলামত হিসেবে উদ্ধার করা হয়েছে। অর্ধগলিত লাশটি একটি যুবকের। বয়স আনুমানিক ২০ থেকে ২২ বছর হবে। লাশটি সিইডি পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। এরিপোর্ট লেখা পর্যন্ত সর্বশেষ খবরে পাইকগাছা থানায় অঙ্গাত পরিচয়ের লাশ উদ্ধারের ঘটনায় একটি জিডি হয়েছে। যার নং- ১৪০৩, তারিখ-২৮/০৭/২০২১।


এই শ্রেণীর আরো সংবাদ