HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:২০ অপরাহ্ন

আশাশুনি সড়কে সড়ক দুর্ঘটনায় আহত ২

আশাশুনি ব্যুরো / ৫০৫
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১

আশাশুনি টু সাতক্ষীরা সড়কের সরকারি প্রাইভেট (ডাবল টেবিল পিকআপ) ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটর সাইকেল আরহি দুজন গুরুতর আহত হয়েছে। বৃহস্পতিবার (২ ডিসেম্বর) বিকাল ৪ টার দিকে সড়কের নওয়াপাড়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে।


আশাশুনি উপজেলা কৃষি অফিসের সরকারি গাড়ী (ডাবল টেবিল পিকআপ) ঢাকা মেট্রো-ঠ-১৩-১৮৮৫ আশাশুনি থেকে সাতক্ষীরা যাচ্ছিল। নওয়াপাড়া গ্রামে জফফার সরদারের দোকানের সামনে পৌছে একটি ইজিবাইককে ওভারটেক করার সময় সামনের দিক থেকে দ্রæত গতির মোটর সাইকেল সামনে এসে পড়লে মুখোমুখি সংঘর্ষ হয়। মোটর সাইকেল ও চালক পিক আপের তলায় চলে যায়। মটর সাইকেলটি চ‚র্ণবিচূর্ণ ও চালক গুরুতর হাড়ভাঙ্গা জখম হয়। স্থানীয় লোকজন দ্রæত মটর সাইকেল চালক মোটর মেকানিক আলতাফ হোসেনকে উদ্ধার করেন। মটর সাইকেল যাত্রী মেহদী ছিটকে পড়ায় কাটাছেড়া আহত হন। খবর পেয়ে বুধহাটা পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই মামুন হোসেন ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন এবং গুরুতর আহত আলতাফকে দুর্ঘটনা কবলিত পিকআপে করে সাতক্ষীরা হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন।


এই শ্রেণীর আরো সংবাদ