HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:০৯ অপরাহ্ন

আশাশুনিতে ৫ জুয়াড়ীকে জরিমানা

আশাশুনি ব্যুরো / ৪৬৮
প্রকাশের সময় : সোমবার, ২ আগস্ট, ২০২১

আশাশুনি থানা পুলিশ অভিযান চালিয়ে ৫ জুয়াড়ীকে আটকের পর মোবাইল কোর্টে জরিমানা আদায় করা হয়েছে। সোমবার (২ আগষ্ট) আশাশুনি উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এ মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।


আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম কবিরের নেতৃত্বে রবিবার রাতে উপজেলার দরগাহপুর গ্রামে জুয়ার আসরে অভিযান চালিয়ে ৫ জুয়াড়ীকে জুয়ার সরঞ্জামসহ আটক করা হয়। আটককৃতরা হলেন, দরগাহপুর গ্রামের জহর আলির পুত্র আনোয়ার হোসেন, আজহার আলির পুত্র আমিনুর ইসলাম এবং একই গ্রামের বাবু গাজী, কোরবান গাজী ও রবিউল ইসলাম। আটককৃতাদের সোমবার সকালে উপজেলা নির্বাহী অফিসার ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমুল হুসেইন খাঁন মোবাইল কোর্ট পরিচালনা করে জুয়া আইন ১৮৬৭ মোতাবেক জুয়াড়ীদেরকে ৪ হাজার ৮৯০ টাকা জরিমানা করা হয়।


এই শ্রেণীর আরো সংবাদ