HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:২২ অপরাহ্ন

আশাশুনিতে পিকনিকের চাঁদা আদায় নিয়ে সংঘর্ষে আহত ৩

আশাশুনি প্রতিনিধি / ৩৮৯
প্রকাশের সময় : বুধবার, ৮ জুন, ২০২২

সাতক্ষীরার আশাশুনিতে সংঘর্ষে মোটর সাইকেল চালক সমিতির সেক্রেটারী ও সাংগঠনিক সম্পাদকসহ ৩ জন আহত হয়েছে। বুধবার দুপুর দেড়টার দিকে বুধহাটা বাজারে এঘটনা ঘটে।

বুধহাটা মোটর সাইকেল চালক সমিতি আগামী শনিবার সংগঠনের উদ্যোগে পিকনিকের দিন ধার্য করে। পিকনিকের চাঁদা উঠাতে যায় সাংগঠনিক সম্পাদক আছাদুল ইসলাম। তিনি সদস্য কামরুলের কাছে চাঁদার টাকা চাইলে সেখানে থাকা নওয়াপাড়া গ্রামের এমদাদুল সরদারের ছেলে শামীম সমিতি নিয়ে কটুক্তি করলে কথা কাটাকাটি হয়। এক পর্যায় আছাদুল বাড়ি চলে যায়। তখনো সে আস্ফালন করতে থাকলে সমিতির সেক্রেটারী তোবারক হোসেন খবর পেয়ে আছাদুলকে মোবাইল করে ডেকে আনেন এবং আছাফুর মার্কেটে গিয়ে শামীমের কাছে কারন জানতে চাইলে এক পর্যায়ে শামীম দোকানে গিয়ে তার পিতা এমদাদুলকে সাথে নিয়ে লেবুর রস গালানো চাপতি দিয়ে উপর্যুপরি আঘাত করলে আছাদুল ও তোবারক রক্তাক্ত জখম হয়। তাদেরকে আশাশুনি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আক্রমনকারী শামীমকে সমিতির বিক্ষুব্ধ সদস্যরা মারপিট করলে তাকেও হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

স্থানীয় ইউপি সদস্য ফিরোজ আহম্মেদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, তোবারককে ৮টি ও আছাদুলকে ৫টি সেলাই দেওয়া হয়েছে। থানা পুলিশকে জানানো হয়েছে। এরিপোর্ট লেখা পর্যন্ত মামলা দায়েরের প্রস্তুতি চলছিল। 


এই শ্রেণীর আরো সংবাদ