HEADLINE
সাতক্ষীরায় যথাযোগ্য মর্যাদায় জাতীয় বীমা দিবস পালিত ছাত্র রাজনীতি এখন কোন দিকে ছওয়াব ফাউন্ডেশনের উদ্যোগে ”আর্থ-সামাজিক উন্নয়নে যাকাতের ভূমিকা” শীর্ষক সেমিনার ঝাউডাঙ্গা ভূমি অফিসের তহসিলদারের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ দাঁতভাঙা বিলে মৎস্য ঘের থেকে অজ্ঞাত নারীর লা’শ উদ্ধার মুখে মাস্ক পরে দেবহাটায় একরাতে ৪টি দোকানে চুরি ভাগ্য খুলতে পারে খুলনা জেলা ছাত্রলীগের! স্কুল ম্যানেজিং কমিটি গঠনে ব্যাপক অনিয়মের অভিযোগ সাতক্ষীরায় বেসরকারি ক্লিনিকে অভিযানে ভুয়া চিকিৎসকসহ দু’জনের কারাদণ্ড সাতক্ষীরা হার্ট ফাউন্ডেশনে সেবিকার কর্তব্য অবহেলায় বৃদ্ধার মৃ’ত্যুর অভিযোগ
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৪:০৭ পূর্বাহ্ন

সাতক্ষীরায় পানিতে ডুবে তিন শিশুর মর্মান্তিক মৃত্যু

মাহমুদুল হাসান শাওন, দেবহাটা / ২০৯
প্রকাশের সময় : সোমবার, ৮ মে, ২০২৩

সাতক্ষীরার দেবহাটায় পানিতে ডুবে তিন শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। সোমবার (৮ মে) বিকালে পারুলিয়া ইউনিয়নের ঘড়িয়াডাঙ্গা গ্রামে রিপন হোসেন (৪) ও জামির হোসেন (৪) নামের দুই শিশু এবং দুপুরে সখিপুর ইউনিয়নের তিলকুড়া গ্রামে রুহুল আমিন (৭) নামের অপর আরেক স্কুল ছাত্রের মৃত্যু হয়।


পারুলিয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডের গ্রামপুলিশ আবদুল কাদের জানান, ঘড়িয়াডাঙ্গা গ্রামের দিনমজুর আব্দুর রহিমের শিশুপুত্র রিপন হোসেন ও প্রতিবেশী বিল্লাল হোসেন বাবু’র শিশুপুত্র জামির হোসেন বিকাল ৪টার দিকে বাড়ির পাশে খেলছিল। এসময় তাদের বাড়ির লোকজন সাংসারিক কাজকর্মে ব্যস্ত ছিলেন।
খেলার সময় দুই শিশু পাশ^বর্তী মৎস্য ঘেরের পানিতে পড়ে যায়। সন্ধ্যার আগমুহুর্তে খোঁজাখুজি করার সময় ওই ঘেরের পানিতে দুই শিশুর মরদেহ ভাসতে দেখেন স্বজনরা। তাৎক্ষনিক তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক দুই শিশুকে মৃত ঘোষণা করেন।


এদিকে সখিপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ড ইউপি সদস্য শেখ মোয়াজ্জেম হোসেন জানান, দুপুর আড়াইটার দিকে স্কুল থেকে ফিরে বাড়ির পাশ^বর্তী পুকুরে গোসল করতে যায় দক্ষিণ সখিপুরের আইয়ুব আলীর ছেলে রুহুল আমিন ( ৭)। গোসলের একপর্যায়ে তাকে পানিতে ডুবে যাচ্ছিল সে। এসময় তার ভাইয়ের চিৎকার শুনে স্থানীয়রা ওই শিশুকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করেন। কিন্তু হাসপাতালে নেয়ার আগেই মৃত্যু হয় তার। একই দিনে পানিতে ডুবে তিন শিশুর মর্মান্তিক মৃত্যুর ঘটনায় উপজেলা জুড়ে শোকের ছায়া নেমে এসেছে। তিন শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে দেবহাটা থানার ওসি শেখ ওবায়দুল্যাহ বলেন, এঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে। অভিযোগ না থাকায় মরদেহ গুলি স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ