HEADLINE
জনগণের ক্ষতি করে কোনো কাজ করা যাবে না- ঝাউডাঙ্গায় বেত্রবতী নদী খনন কাজ পরিদর্শনে এমপি রবি সাতক্ষীরার উৎপাদিত টমেটো যাচ্ছে রাজধানী’সহ দেশের বিভিন্ন এলাকায় সাতক্ষীরা সীমান্তে অপরাধ দমনে বিজিবি ও বিএসএফ এর পতাকা বৈঠক ঝাউডাঙ্গা হাইস্কুল জামে মসজিদের ওযুখানা নির্মাণ কাজ উদ্বোধন শ্যামনগরে বিদ্যুৎস্পর্শে কৃষকের মৃত্যু কাশ্মিরি ও থাইআপেল কুল চাষে সফল সাতক্ষীরার মিলন ঝাউডাঙ্গা সড়কে বাস উল্টে ১০জন আহত ঝাউডাঙ্গায় জমকালো আয়োজনে শুরু হচ্ছে পৌষ সংক্রান্তি মেলা কালিগঞ্জে শীতার্ত মানুষের পাশে ”বিন্দু” মাদ্রাসা শিক্ষক শামসুজ্জামানের বিরুদ্ধে ফের ছাত্র বলাৎকারের অভিযোগ
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৪৫ পূর্বাহ্ন

কালিগঞ্জের ভাড়াশিমলা ইউপি নির্বাচনে জনসমর্থনে এগিয়ে মেম্বার নিরঞ্জন ঘোষ

স্টাফ রিপোর্টার / ৪২১
প্রকাশের সময় : শনিবার, ২৭ নভেম্বর, ২০২১

আগামীকাল ২৮ নভেম্বর রবিবার সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলায় অনুষ্ঠিত হতে যাচ্ছে ইউনিয়ন পরিষদ নির্বাচন। উক্ত নির্বাচনে ৮নং ভাড়াশিমলা ইউনিয়ের ৯নং ওয়ার্ডের টানা ২৫ বছরের নির্বাচিত সফল মেম্বর নিরঞ্জন ঘোষ এবারও টিউবওয়েল প্রতীক নিয়ে নির্বাচন করছেন।

এলাকাবাসী সূত্রে জানা যায়, টানা ২৫ বছরের নির্বাচিত ইউপি সদস্য নিরঞ্জন ঘোষ শতভাগ স্বচ্ছতা ও জবাবদিহীতার মধ্য দিয়ে ভাড়াশিমলা ইউনিয়নে ৯নং ওয়ার্ডের ব্যাপক উন্নয়ন করেছেন। এলাকার অনেকগুলো রাস্তাঘাট, মসজিদ, মন্দির ও শশ্মানসহ অনেক উন্নয়নমূলক কাজ করে তাদের মনে স্থান করে নিয়েছেন। তাছাড়া তার বিজয় ও জনসমর্থনের দিক থেকে অনেক অংশে এগিয়ে আছেন বলে জানান স্থানীয়রা। ইউপি সদস্য নিরঞ্জন ঘোষের কাছে আগামীকালকের নির্বাচনে জয়ের ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, আমি দীর্ঘ ২৫ বছর ধরে স্বচ্ছতার সাথে কালিগঞ্জের ভাড়াশিমলা ইউনিয়নে ৯নং ওয়ার্ডে মেম্বারের দায়িত্ব পালন করে আসছি। বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমার ওয়ার্ডে যে সকল সরকারি ভাতা দিয়েছেন যেমন, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, বেকার ভাতা, গর্ভকালীন ভাতা, রেশনকার্ডসহ অন্যান্য বিভিন্ন সুযোগ সুবিধা আমি এলাকার গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে নিয়ে শতভাগ নিরপেক্ষতা ও স্বচ্ছতার সাথে প্রকৃত ভাতাভোগীদের মাঝে বিলিবণ্ঠন করেছি। পাশাপাশি আমার নির্বাচনী এলাকায় অসহায় দরিদ্র মানুষের সেবায় সকল সময় আমি তাদের পাশে থেকে কাজ করেছি। যে কারণে জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদি। টানা ২৫ বারের নির্বাচিত মেম্বর নিরঞ্জন ঘোষ তার নির্বাচনী এলাকার সকল সম্মানিত ভোটারদের কাছে অনুরোধ করেছেন ভাড়াশিমলা ইউনিয়নে ৯নং ওয়ার্ডের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামীকাল ২৮ নভেম্বর রবিবার সারাদিন টিউবওয়েল প্রতীকে ভোট দেওয়ার জন্য। উল্লেখ্য যে, ভাড়াশিমলা ইউনিয়ের চেয়ারম্যান নূর মোহাম্মদ বিশ্বাস হজ্বে যাওয়ার সময় ও তিনি অসুস্থ্য হলে ৯ জন ইউপি সদস্যের মধ্য থেকে তিনি সৎ যোগ্য ব্যক্তিত্বের অধিকারী বলে মেম্বর নিরঞ্জন ঘোষকে ২ বার ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্বও দিয়েছিলেন।


এই শ্রেণীর আরো সংবাদ