মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০১:৩২ পূর্বাহ্ন

কলারোয়ার কেঁড়াগাছি ইউপিতে হাবিল পূনরায় নির্বাচিত

টুডে ডেস্ক / ১৯৭
প্রকাশের সময় : মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১

সাতক্ষীরার কলারোয়া উপজেলার কেঁড়াগাছি ইউনিয়নের একটি ওয়ার্ডের স্থগিত হওয়া ভোট সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (৩০ নভেম্বর) সকাল ৮টা থেকে নিকাল ৫ টা পর্যন্ত কেড়াঁগাছি উত্তর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোটগ্রহণ হয়। ভোটে নৌকা প্রতীকের প্রার্থী ভুট্টো লাল গাইন পেয়েছেন ৭ ভোট।

ভোটে স্বতন্ত্র প্রার্থী বর্তমান চেয়ারম্যান এসএম আফজাল হোসেন হাবিল (আনারস প্রতীক) পেয়েছেন ৫৫২ ভোট। তিনি সর্বমোট ৫ হাজার ২ শত ৪৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মারুফ হোসেন মোটরসাইকেল প্রতীকের প্রার্থী পেয়েছেন ১১৬১ ভোট। তিনি সর্বমোট ৪ হাজার ৯ শত ২০ ভোট পেয়ে দ্বিতীয় হয়েছে। এছাড়া নৌকা প্রতীকের প্রার্থী ভুট্টো লাল গাইন পেয়েছেন ৭ ভোট। তিনি সর্বমোট ৩ হাজার ২ শত ৯১ ভোট পেয়ে তৃতীয় হয়েছেন।

উল্লেখ্য এর আগে ২০ সেপ্টেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রথম ধাপে ভোটগ্রহণের সময় কেন্দ্রে সহিংসতা করে নৌকা প্রতিকের ব্যালট পেপারে রাত্রে জোরপূর্বক সিল মারার ঘটনায় কেন্দ্রটির ভোটগ্রহণ স্থগিত করেন রিটার্নিং কর্মকর্তা রফিকুল ইসলাম। এদিকে, ভোটের আগের দিন থেকে যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে কেন্দ্রটিতে র‌্যাব, পুলিশ, ম্যাজিস্ট্রেট ও প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তা উপস্থিত ছিলেন। অপরদিকে প্রার্থীর অপরাজনীতির কারণে নৌকা প্রতীকের এমন ভরাডুবি হয়েছে বলে মন্তব্য করেছেন স্থানীয় আওয়ামী লীগ নেতারা।


এই শ্রেণীর আরো সংবাদ