HEADLINE
শ্যামনগরে ইটভাটায় জ্বালানি হিসাবে ব্যবহার হচ্ছে কাঠ সাতক্ষীরায় ঔষধ ফার্মেসী থেকে ৯ হাজার পিচ নেশাদ্রব্য ট্যাবলেটসহ গ্রেপ্তার ২ জমকালো আয়োজনে ঝাউডাঙ্গায় ৮ দলীয় ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন যশোরের কেশবপুরে কোটি কোটি টাকার সোলার স্ট্রিট লাইট নষ্ট! ভূয়া এতিম দেখিয়ে বছরের পর বছর সরকারি অর্থ আত্মসাৎ! ঝাউডাঙ্গায় মেয়াদবিহীন ও লাইসেন্স ছাড়া চলছে বেকারী পণ্য বাজারজাতকরণ ছাত্র-ছাত্রীদের পাঠদানে ফিরে আনা জরুরী ঝাউডাঙ্গায় গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা নলতায় ডা: ছবুরের বাড়ীতে দুর্ধর্ষ চুরি, টাকাসহ স্বর্ণালংকার লুট  স্থানীয় সরকার প্রতিষ্ঠানের নারী ও যুববান্ধব বাজেটের অন্তরায়
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৯:২৫ পূর্বাহ্ন

বালুর উপর ছাগল উঠাকে কেন্দ্র করে মারপিট : থানায় এজাহার

নিজস্ব প্রতিবেদক / ৫৬৮
প্রকাশের সময় : সোমবার, ২ আগস্ট, ২০২১

পলিথিন দিয়ে বালু ঢেকে রাখা শর্তেও বালুর উপর ছাগল উঠাকে কেন্দ্র করে মারপিটের ঘটনায় ছাগলের মালিকসহ পাঁচ জনকে আসামী করে তাদের বিরুদ্ধে সাতক্ষীরা সদর থানায় এজাহার দায়ের করেছেন এক নারী। ঘটনাটি ঘটেছে সাতক্ষীরা সদর উপজেলার ঝাউডাঙ্গা ইউনিয়ন গোবিন্দকাটি গ্রামে।

এজাহার সূত্রে জানা গেছে, সদর উপজেলার গোবিন্দকাটি গ্রামের প্রবাসী শাহারুল ইসলামের স্ত্রী রুমি বেগম(৩২) বাদি হয়ে একই গ্রামের সামাদ সরদারের ছেলে আক্তারুল ইসলাম(৩৪) কে প্রধান আসামী করে ও তার ভাই আজারুল ইসলাম(২৮) ও আক্তারুল ইসলামের স্ত্রী মোসলেমা বেগম(৩২) ও আবুল সরদারের মেয়ে ঝরনা বেগম(৩০) ও সামাদ সরদারের স্ত্রী আনোয়ারা বেগম(৫৭) এর বিরুদ্ধে এজাহার দায়ের করা হয়েছে। বাদি রুমি বেগম এজাহারে উল্লেখ করেন পারিবারিক বিভিন্ন বিষয়াদি নিয়ে আমার পরিবারের সাথে আসামীগণ শত্রুতা পোষন করে চলে। সম্প্রতি পলিথিন দিয়ে বালু ঢেকে রাখা অবস্থায় আসামী আক্তারুলের ছাগল বালুর উপর উঠে ক্ষয়ক্ষতি করিবার সময় ছাগল তাড়িয়ে দেওয়ায় আসামীগণ বিভিন্নভাবে হুমকি ধামকি দিতে থাকে। আমার স্বামী বিদেশে থাকার সুবাদে আমাদের কে বিভিন্নভাবে হয়রানি ও ক্ষতিগ্রস্ত করায় পায়তারা চালিয়ে যাচ্ছে আসামীগণ। এমতাবস্থায় গত ইং ৩১/০৭/২০২১ তারিখে উক্ত আসামীগণ আমার বসত বাড়িতে ঢুকে অকথ্য ভাষায় গালিগালাজ করার এক পর্যায়ে আসামীগণ ছুটে এসে আমাকে ও আমার ছেলে রাসেল(১৬) কে এলোপাতাড়ি মারপিট করে শরীরের বিভিন্নস্থানে রক্তাক্ত জখম করে। তখন আমাদের ডাকচিৎকার শুনে আশেপাশের লোকজন ছুটে এসে রক্তাক্ত জখম অবস্থায় উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করান। এ ঘটনার তদন্তকারী কর্মকর্তা সদর থানার এস আই অহিদুল ইসলাম এজাহার অনুযায়ী যাচাই করে তদন্ত চলছে বলে জানান।


এই শ্রেণীর আরো সংবাদ