HEADLINE
ভারত থেকে চিকিৎসা নিয়ে দেশের ফেরার সময় ইমিগ্রেশনে পাসপোর্টযাত্রীর মৃত্যু দেবহাটা প্রেসক্লাবের বার্ষিক সভায় বর্তমান কমিটির মেয়াদ বর্ধিত; সদস্য অন্তর্ভূক্তির লক্ষ্যে উপ-কমিটি ঝাউডাঙ্গায় ৭১ সালের বালিয়াডাঙ্গা যুদ্ধের স্মৃতি চারণে আলোচনা সভা ৪র্থ বার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত কলারোয়ার যুগিখালীর ইউপি সদস্য মফিজুল সাংবাদিক আজিজুল’র মৃত্যুতে সাতক্ষীরা সাংবাদিক সমিতির গভীর শোক সাতক্ষীরায় ধানক্ষেতে ইঁদুর মারা বিদ্যুতের ফাঁদে জড়িয়ে দু’জনের মৃত্যু বাংলাদেশ ভারত এর বন্ধুত্ব বিশ্বে রোল মডেলঃ নৌ-পরিবহন প্রতিমন্ত্রী সাতক্ষীরায় গোপন বৈঠক কালে জামায়াতে ইসলামীর ১০ মহিলা নেতাকর্মী আটক ঐতিহ্যবাহী গুড় পুকুরের মেলা উপলক্ষে মাধবকাটি বলফিল্ড মাঠে উৎসবের আমেজ পরীক্ষার সময় পরিবহন চলা নিয়ে নিশ্চিত নয় জবির পরিবহন পুল
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৯:১৪ পূর্বাহ্ন

বালুর উপর ছাগল উঠাকে কেন্দ্র করে মারপিট : থানায় এজাহার

নিজস্ব প্রতিবেদক / ৩১৫
প্রকাশের সময় : সোমবার, ২ আগস্ট, ২০২১

পলিথিন দিয়ে বালু ঢেকে রাখা শর্তেও বালুর উপর ছাগল উঠাকে কেন্দ্র করে মারপিটের ঘটনায় ছাগলের মালিকসহ পাঁচ জনকে আসামী করে তাদের বিরুদ্ধে সাতক্ষীরা সদর থানায় এজাহার দায়ের করেছেন এক নারী। ঘটনাটি ঘটেছে সাতক্ষীরা সদর উপজেলার ঝাউডাঙ্গা ইউনিয়ন গোবিন্দকাটি গ্রামে।

এজাহার সূত্রে জানা গেছে, সদর উপজেলার গোবিন্দকাটি গ্রামের প্রবাসী শাহারুল ইসলামের স্ত্রী রুমি বেগম(৩২) বাদি হয়ে একই গ্রামের সামাদ সরদারের ছেলে আক্তারুল ইসলাম(৩৪) কে প্রধান আসামী করে ও তার ভাই আজারুল ইসলাম(২৮) ও আক্তারুল ইসলামের স্ত্রী মোসলেমা বেগম(৩২) ও আবুল সরদারের মেয়ে ঝরনা বেগম(৩০) ও সামাদ সরদারের স্ত্রী আনোয়ারা বেগম(৫৭) এর বিরুদ্ধে এজাহার দায়ের করা হয়েছে। বাদি রুমি বেগম এজাহারে উল্লেখ করেন পারিবারিক বিভিন্ন বিষয়াদি নিয়ে আমার পরিবারের সাথে আসামীগণ শত্রুতা পোষন করে চলে। সম্প্রতি পলিথিন দিয়ে বালু ঢেকে রাখা অবস্থায় আসামী আক্তারুলের ছাগল বালুর উপর উঠে ক্ষয়ক্ষতি করিবার সময় ছাগল তাড়িয়ে দেওয়ায় আসামীগণ বিভিন্নভাবে হুমকি ধামকি দিতে থাকে। আমার স্বামী বিদেশে থাকার সুবাদে আমাদের কে বিভিন্নভাবে হয়রানি ও ক্ষতিগ্রস্ত করায় পায়তারা চালিয়ে যাচ্ছে আসামীগণ। এমতাবস্থায় গত ইং ৩১/০৭/২০২১ তারিখে উক্ত আসামীগণ আমার বসত বাড়িতে ঢুকে অকথ্য ভাষায় গালিগালাজ করার এক পর্যায়ে আসামীগণ ছুটে এসে আমাকে ও আমার ছেলে রাসেল(১৬) কে এলোপাতাড়ি মারপিট করে শরীরের বিভিন্নস্থানে রক্তাক্ত জখম করে। তখন আমাদের ডাকচিৎকার শুনে আশেপাশের লোকজন ছুটে এসে রক্তাক্ত জখম অবস্থায় উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করান। এ ঘটনার তদন্তকারী কর্মকর্তা সদর থানার এস আই অহিদুল ইসলাম এজাহার অনুযায়ী যাচাই করে তদন্ত চলছে বলে জানান।


এই শ্রেণীর আরো সংবাদ