HEADLINE
সাতক্ষীরা সীমান্তে অপরাধ দমনে বিজিবি ও বিএসএফ এর পতাকা বৈঠক ঝাউডাঙ্গা হাইস্কুল জামে মসজিদের ওযুখানা নির্মাণ কাজ উদ্বোধন শ্যামনগরে বিদ্যুৎস্পর্শে কৃষকের মৃত্যু কাশ্মিরি ও থাইআপেল কুল চাষে সফল সাতক্ষীরার মিলন ঝাউডাঙ্গা সড়কে বাস উল্টে ১০জন আহত ঝাউডাঙ্গায় জমকালো আয়োজনে শুরু হচ্ছে পৌষ সংক্রান্তি মেলা কালিগঞ্জে শীতার্ত মানুষের পাশে ”বিন্দু” মাদ্রাসা শিক্ষক শামসুজ্জামানের বিরুদ্ধে ফের ছাত্র বলাৎকারের অভিযোগ স্বামী বিবেকানন্দ দর্শন আমাদের মুক্তির পথ : সাতক্ষীরায় ১৬০তম জন্মবার্ষিকী উৎসবে আলোচকরা আ’লীগ নেতার বাড়িতে ডাকাতি, ১৫ লাখ টাকা ও ৩৪ ভরি স্বর্ণালঙ্কার লুট 
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ১২:৫৫ অপরাহ্ন

সুন্দরবনে মধু সংগ্রহ করতে যেয়ে বাঘের আক্রমনে মৌয়াল নিহত

আব্দুল কাদের, শ্যামনগর / ৩৩০
প্রকাশের সময় : শুক্রবার, ২৫ মার্চ, ২০২২

সুন্দরবনে মধু আহরণ করতে গিয়ে বাঘের আক্রমণে সোলায়মান শেখ (৪০) নামে এক মৌয়াল নিহত হয়েছে। বৃহস্পতিবার (২৪ মার্চ) বিকালে পশ্চিম সুন্দরবন বিভাগের সাতক্ষীরা রেঞ্জের কাচিকাটা এলাকায় বাঘের আক্রমণের শিকার হন তিনি। নিহত সোলায়মান (৪০) শ্যামনগর উপজেলার কাশিমাড়ি ইউনিয়নের গোদাড়া গ্রামের আনসার শেখের ছেলে।
বনবিভাগ জানায়, ২০ মার্চ বুড়িগোয়ালিনী স্টেশন থেকে মধু আহরণের পাশ নিয়ে ৫ জনের একটি দলের সালে সুন্দরবনে প্রবেশ করেন সোলায়মান।
বুড়িগোয়ালিনী স্টেশন কর্মকর্তা নুর আলম বিষয়টি নিশ্চিত করে জানান, সোয়ালামান নামের একজন বাঘের আক্রমণে নিহত হওয়ার খবর পাওয়া গেছে। মরদেহ উদ্ধার করে লোকালয়ে আনার প্রচেষ্টা চলছে। সরকারি নিয়ম অনুযায়ী তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। একই সাথে তার পরিবার সরকার প্রদত্ত সহযোগিতা পাবে।


এই শ্রেণীর আরো সংবাদ