HEADLINE
সাতক্ষীরায় যথাযোগ্য মর্যাদায় জাতীয় বীমা দিবস পালিত ছাত্র রাজনীতি এখন কোন দিকে ছওয়াব ফাউন্ডেশনের উদ্যোগে ”আর্থ-সামাজিক উন্নয়নে যাকাতের ভূমিকা” শীর্ষক সেমিনার ঝাউডাঙ্গা ভূমি অফিসের তহসিলদারের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ দাঁতভাঙা বিলে মৎস্য ঘের থেকে অজ্ঞাত নারীর লা’শ উদ্ধার মুখে মাস্ক পরে দেবহাটায় একরাতে ৪টি দোকানে চুরি ভাগ্য খুলতে পারে খুলনা জেলা ছাত্রলীগের! স্কুল ম্যানেজিং কমিটি গঠনে ব্যাপক অনিয়মের অভিযোগ সাতক্ষীরায় বেসরকারি ক্লিনিকে অভিযানে ভুয়া চিকিৎসকসহ দু’জনের কারাদণ্ড সাতক্ষীরা হার্ট ফাউন্ডেশনে সেবিকার কর্তব্য অবহেলায় বৃদ্ধার মৃ’ত্যুর অভিযোগ
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০২:৫৬ পূর্বাহ্ন

সুন্দরবনে মধু সংগ্রহ করতে যেয়ে বাঘের আক্রমনে মৌয়াল নিহত

আব্দুল কাদের, শ্যামনগর / ৪৭১
প্রকাশের সময় : শুক্রবার, ২৫ মার্চ, ২০২২

সুন্দরবনে মধু আহরণ করতে গিয়ে বাঘের আক্রমণে সোলায়মান শেখ (৪০) নামে এক মৌয়াল নিহত হয়েছে। বৃহস্পতিবার (২৪ মার্চ) বিকালে পশ্চিম সুন্দরবন বিভাগের সাতক্ষীরা রেঞ্জের কাচিকাটা এলাকায় বাঘের আক্রমণের শিকার হন তিনি। নিহত সোলায়মান (৪০) শ্যামনগর উপজেলার কাশিমাড়ি ইউনিয়নের গোদাড়া গ্রামের আনসার শেখের ছেলে।
বনবিভাগ জানায়, ২০ মার্চ বুড়িগোয়ালিনী স্টেশন থেকে মধু আহরণের পাশ নিয়ে ৫ জনের একটি দলের সালে সুন্দরবনে প্রবেশ করেন সোলায়মান।
বুড়িগোয়ালিনী স্টেশন কর্মকর্তা নুর আলম বিষয়টি নিশ্চিত করে জানান, সোয়ালামান নামের একজন বাঘের আক্রমণে নিহত হওয়ার খবর পাওয়া গেছে। মরদেহ উদ্ধার করে লোকালয়ে আনার প্রচেষ্টা চলছে। সরকারি নিয়ম অনুযায়ী তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। একই সাথে তার পরিবার সরকার প্রদত্ত সহযোগিতা পাবে।


এই শ্রেণীর আরো সংবাদ