HEADLINE
পরিবারের সবাইকে অজ্ঞান করে ১০ লক্ষ টাকার মালামাল লুট! বাংলাদেশের মেয়েরা এখন আর পিছিয়ে নেই এমপি রুহুল হক ভোমরায় পাসপোর্ট যাত্রীদের তল্লাশির নামে বিজিবির হয়রানি সাতক্ষীরা পৌরমেয়র চিশতিসহ পৌর বিএনপির ১০ নেতা আটক শাশুড়ির কামড়ে জামাইয়ের কান ও জামাইয়ের কামড়ে শাশুড়ির হাতের শিরা বিছিন্ন কালিঞ্চী এ. গফ্ফার মাধ্যঃ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন বন্দে আদালতে মামলা বৈকারীতে ১’শ পিস ইয়াবাসহ চোরাকারবারি গ্রেপ্তার রাত পোঁহালেই দেবহাটা প্রেসক্লাবের নির্বাচন সাতক্ষীরায় ছাত্রলীগ নেতাকে অস্ত্রকান্ডে ফাঁসিয়ে ভারতে পালালেন মূলহোতা নির্বাচন নিয়ে ভাবার কিছু নেই, আমরা গণতান্ত্রিক দল : সাতক্ষীরায় আ.ক.ম মোজাম্মেল হক
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৬:৪৬ পূর্বাহ্ন

সুন্দরবনে মধু সংগ্রহ করতে যেয়ে বাঘের আক্রমনে মৌয়াল নিহত

আব্দুল কাদের, শ্যামনগর / ২৭০
প্রকাশের সময় : শুক্রবার, ২৫ মার্চ, ২০২২

সুন্দরবনে মধু আহরণ করতে গিয়ে বাঘের আক্রমণে সোলায়মান শেখ (৪০) নামে এক মৌয়াল নিহত হয়েছে। বৃহস্পতিবার (২৪ মার্চ) বিকালে পশ্চিম সুন্দরবন বিভাগের সাতক্ষীরা রেঞ্জের কাচিকাটা এলাকায় বাঘের আক্রমণের শিকার হন তিনি। নিহত সোলায়মান (৪০) শ্যামনগর উপজেলার কাশিমাড়ি ইউনিয়নের গোদাড়া গ্রামের আনসার শেখের ছেলে।
বনবিভাগ জানায়, ২০ মার্চ বুড়িগোয়ালিনী স্টেশন থেকে মধু আহরণের পাশ নিয়ে ৫ জনের একটি দলের সালে সুন্দরবনে প্রবেশ করেন সোলায়মান।
বুড়িগোয়ালিনী স্টেশন কর্মকর্তা নুর আলম বিষয়টি নিশ্চিত করে জানান, সোয়ালামান নামের একজন বাঘের আক্রমণে নিহত হওয়ার খবর পাওয়া গেছে। মরদেহ উদ্ধার করে লোকালয়ে আনার প্রচেষ্টা চলছে। সরকারি নিয়ম অনুযায়ী তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। একই সাথে তার পরিবার সরকার প্রদত্ত সহযোগিতা পাবে।


এই শ্রেণীর আরো সংবাদ