HEADLINE
সাতক্ষীরার উৎপাদিত টমেটো যাচ্ছে রাজধানী’সহ দেশের বিভিন্ন এলাকায় সাতক্ষীরা সীমান্তে অপরাধ দমনে বিজিবি ও বিএসএফ এর পতাকা বৈঠক ঝাউডাঙ্গা হাইস্কুল জামে মসজিদের ওযুখানা নির্মাণ কাজ উদ্বোধন শ্যামনগরে বিদ্যুৎস্পর্শে কৃষকের মৃত্যু কাশ্মিরি ও থাইআপেল কুল চাষে সফল সাতক্ষীরার মিলন ঝাউডাঙ্গা সড়কে বাস উল্টে ১০জন আহত ঝাউডাঙ্গায় জমকালো আয়োজনে শুরু হচ্ছে পৌষ সংক্রান্তি মেলা কালিগঞ্জে শীতার্ত মানুষের পাশে ”বিন্দু” মাদ্রাসা শিক্ষক শামসুজ্জামানের বিরুদ্ধে ফের ছাত্র বলাৎকারের অভিযোগ স্বামী বিবেকানন্দ দর্শন আমাদের মুক্তির পথ : সাতক্ষীরায় ১৬০তম জন্মবার্ষিকী উৎসবে আলোচকরা
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:১৬ অপরাহ্ন

ঝাউডাঙ্গায় শ্রী কৃষ্ণের শুভ জন্মাষ্টমী উদযাপিত

নিজস্ব প্রতিনিধি / ৪১৬
প্রকাশের সময় : সোমবার, ৩০ আগস্ট, ২০২১

ভগবান শ্রী কৃষ্ণের আর্বিভাব তিথি শুভ জন্মাষ্টমী উপলক্ষ্যে দেশ ও জাতির মঙ্গল কামনায় বাংলাদেশ ছাত্র ঐক্য পরিষদ ১১নং ঝাউডাঙ্গা ইউনিয়ন শাখার উদ্যোগে প্রতি বছরের ন্যায় এবারও মঙ্গল প্রদীপ প্রজ্জ্বলন, প্রার্থনা, নামসংকৃত্তন ও প্রসাদ বিতরণসহ বিভিন্ন অনুষ্ঠান উদযাপিত হয়েছে। সোমবার ৩০ আগস্ট সাতক্ষীরা সদর উপজেলার ঝাউডাঙ্গা জগন্নাথ দেব মন্দিরে এইসব অনুষ্ঠানের আয়োজন করে।

সনাতন ধর্মাবলম্বীদের মতে, আজ ভগবান শ্রীকৃষ্ণের জন্মদিন। প্রায় সাড়ে ৫ হাজার বছর আগে দ্বাপর যুগে ভাদ্র মাসের কৃষ্ণপক্ষের অষ্টমী তিথিতে মহাবতার শ্রীকৃষ্ণ ধরাধামে আবির্ভূত হন। সনাতন ধর্মাবলম্বীদের বিশ্বাস, কৃষ্ণ ছিলেন স্বয়ং ঈশ্বর। দুষ্টের দমন করে পৃথিবীতে শান্তি ও ন্যায় প্রতিষ্ঠার জন্য তিনি মানুষরূপে পৃথিবীতে আবির্ভূত হন।


এই শ্রেণীর আরো সংবাদ