HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:০৫ পূর্বাহ্ন

শ্যামনগরে পরিত্যক্ত অবস্থায় ১৭টি ককটেল উদ্ধার

শ্যামনগর প্রতিনিধি / ৩০২
প্রকাশের সময় : সোমবার, ৭ নভেম্বর, ২০২২

সাতক্ষীরা শ্যামনগরে র‌্যাপিড এ্যাকশান ব্যাটালিয়ন (র‌্যাব)-৬ সদস্যরা গোপন সংবাদ এর পরিপ্রেক্ষিতে পরিত্যক্ত অবস্থায় ১৭টি ককটেল উদ্ধার করেছে। ৬ নভেম্বর রবিবার রাত ৯টার দিকে র‌্যাব-৬, সিপিসি-১ কোম্পানী কমন্ডার মেজর মোঃ গালিব হোসেনের নেতৃত্বে সদস্যরা শ্যামনগর উপজেলার ছোট ভেটখালী ব্রীজ সংলগ্ন দিন মোহাম্মাদের নির্মানাধীন দোকানের পাশ থেকে ককটেল গুলো উদ্ধার করে। তবে, এসময় কাউকে আটক করতে পারেনি র‌্যাব সদস্যরা।

র‌্যাব-৬ কোম্পানী কমন্ডার মেজর মোঃ গালিব হোসেন জানান, গোপন সংবাদ পেয়ে ঘটনাস্থলে অভিযান চালিয়ে পরিত্যক্ত অবস্থায় বস্তার মধ্যে লুকানো ককটেলগুলো উদ্ধার করে শ্যামনগর থানায় হস্তান্তর করা হয়েছে। শ্যামনগর থানার ওসি কাজী ওয়াহিদ মুর্শেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, র‌্যাব-৬ সদস্যরা ১৭ পিস ককটেল দিয়ে গেছে, এঘটনায় মামলা হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ