HEADLINE
ছওয়াব ফাউন্ডেশনের উদ্যোগে ”আর্থ-সামাজিক উন্নয়নে যাকাতের ভূমিকা” শীর্ষক সেমিনার ঝাউডাঙ্গা ভূমি অফিসের তহসিলদারের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ দাঁতভাঙা বিলে মৎস্য ঘের থেকে অজ্ঞাত নারীর লা’শ উদ্ধার মুখে মাস্ক পরে দেবহাটায় একরাতে ৪টি দোকানে চুরি ভাগ্য খুলতে পারে খুলনা জেলা ছাত্রলীগের! স্কুল ম্যানেজিং কমিটি গঠনে ব্যাপক অনিয়মের অভিযোগ সাতক্ষীরায় বেসরকারি ক্লিনিকে অভিযানে ভুয়া চিকিৎসকসহ দু’জনের কারাদণ্ড সাতক্ষীরা হার্ট ফাউন্ডেশনে সেবিকার কর্তব্য অবহেলায় বৃদ্ধার মৃ’ত্যুর অভিযোগ ডুমুরিয়ায় দুই শিশু সন্তানকে বালিশ চা’পা দিয়ে হ’ত্যার পর মায়ের আত্মহ’ত্যা ভোমরা প্রেসক্লাবের কমিটি গঠন : সভাপতি জাহাঙ্গীর, জিয়া সাধারণ সম্পাদক
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন

সাতক্ষীরা কারাগারে আসামির মৃত্যু!

নিজস্ব প্রতিবেদক / ৪২২
প্রকাশের সময় : শুক্রবার, ১৭ মার্চ, ২০২৩

হৃদরোগে আক্রান্ত হয়ে ফকরুল ইসলাম সবুজ নামে সাতক্ষীরা জেলা কারাগারের এক হাজতি আসামীর মৃত্যু হয়েছে। শুক্রবার ভোর সাড়ে চারটার দিকে সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মৃত্যুবরণকারী ফকরুল ইসলাম সবুজ (৩৩) সাতক্ষীর সদর উপজেলার ঝাউডাঙ্গা ইউনিয়নের বিহারীনগর গ্রামের রফিকুল ইসলামের ছেলে। বিহারীনগর গ্রামের রফিকুল ইসলাম জানান, তার ছেলে ফকরুলের সাথে তার ও তার পরিবারের সদস্যদের বিভিন্ন সময়ে বিরোধ লেগেই থাকতো। গত বছরের ২৬ অক্টোবর সাতক্ষীরা সদর থানার ৭১ নং নারী ও শিশু নির্যাতন দমন আইনের ২০০০ সালের সংশোধিত ২০০৩ এর ১০ ধারার একটি মামলায় এক মাসেরও বেশি সময় ধরে সে জেল হাজতে ছিল। কারাগারে অসুস্থ হয়ে পড়ায় বৃহষ্পতিবার বিকেল তিনটার দিকে ফকরুলকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোর সাড়ে চারটায় চিকিৎসাধীন অবস্থায় ফকরুলের মৃত্যু হয়। আইনি প্রক্রিয়া শেষে শুক্রবার বিকেল ৫টায় পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়েছে।

সাতক্ষীরা জেলা কারাগারের দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক ডাঃ আসাদুজ্জামান পলাশ জানান, কাশি ও শ্বাসকষ্ট জনিত কারণে মঙ্গলবার থেকে ফকরুল কারা হাসপাতালে চিকিৎসাধীন ছিল। বৃহস্পতিবার দুপুরে তার শ্বাসকষ্ট বেড়ে গেলে তাকে সদর হাসপাতালে ভর্তির পরামর্শ দেওয়া হয়।

সাতক্ষীরা কারাগারের জেলার মামুনুর রশিদ জানান, ফকরুল ইসলামকে বৃহষ্পতিবার বিকেল তিনটার দিকে সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় হার্ট এটাকে শুক্রবার ভোর চারটার সময় তার মৃত্যু হয়। আইনি প্রক্রিয়া শেষে তার লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ