HEADLINE
সাতক্ষীরার উৎপাদিত টমেটো যাচ্ছে রাজধানী’সহ দেশের বিভিন্ন এলাকায় সাতক্ষীরা সীমান্তে অপরাধ দমনে বিজিবি ও বিএসএফ এর পতাকা বৈঠক ঝাউডাঙ্গা হাইস্কুল জামে মসজিদের ওযুখানা নির্মাণ কাজ উদ্বোধন শ্যামনগরে বিদ্যুৎস্পর্শে কৃষকের মৃত্যু কাশ্মিরি ও থাইআপেল কুল চাষে সফল সাতক্ষীরার মিলন ঝাউডাঙ্গা সড়কে বাস উল্টে ১০জন আহত ঝাউডাঙ্গায় জমকালো আয়োজনে শুরু হচ্ছে পৌষ সংক্রান্তি মেলা কালিগঞ্জে শীতার্ত মানুষের পাশে ”বিন্দু” মাদ্রাসা শিক্ষক শামসুজ্জামানের বিরুদ্ধে ফের ছাত্র বলাৎকারের অভিযোগ স্বামী বিবেকানন্দ দর্শন আমাদের মুক্তির পথ : সাতক্ষীরায় ১৬০তম জন্মবার্ষিকী উৎসবে আলোচকরা
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:০০ অপরাহ্ন

সাতক্ষীরা টেনিস ক্লাবে দর্শক গ্যালারি নির্মাণের প্রতিশ্রুতি

নিজস্ব প্রতিনিধি / ৫০৫
প্রকাশের সময় : বুধবার, ১ ডিসেম্বর, ২০২১

সাতক্ষীরায় ‘মুজিববর্ষ বিজয় দিবস টেনিস টুর্নামেন্ট-২০২১’ এর সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার রাতে সাতক্ষীরা টেনিস ক্লাব প্রাঙ্গণে ক্লাবের সভাপতি ও সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মাদ হুমায়ুন কবির এর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাপনী ও পুরস্কার বিতরণে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিনিয়র জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান।

তিনি বলেন, খেলা উপভোগ করে ভালোই লাগলো। খেলায় ১২ টি দল অংশগ্রহণ করে অবাক করে দিয়েছে। সাতক্ষীরার টেনিস খেলোয়াড়রা যে পিছিয়ে নেই তার প্রমাণ আজকের টেনিস খেলা। এই খেলায় সবাই যে জিতবে তা নয়, অন্যান্য যেসকল খেলোয়াড়রা জয়ী হতে পারেনি, তাদের মন খারাপ করার নেই কিছু। আগামীতে তারা আরও ভালো খেলবে। তিনি আরও বলেন, আজকের ফাইনাল খেলায় লাল দল ও সবুজ দলের মধ্যকার ৮ জন খেলোয়াড় অংশগ্রহণ করেন। এরমধ্যে লাল দলে ২ জন ও সবুজ দলে ২ জন খেলোয়াড় বিজয়ী হয়। তবে কোনো গ্যালারি না থাকায় দর্শকদের খেলা উপভোগ করতে ভোগান্তিতে পড়তে হয়। সেই ভোগান্তির অবাসান ঘটাতে একটি গ্যালারি নির্মাণ করার প্রতিশ্রুতি দিয়ে জেলা প্রশাসককে অনুরোধ করেন। সকল পরাজিত খেলোয়াড়দের ধন্যবাদ জানিয়ে বিজয়ী খেলোয়াড়দের হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি।

সাতক্ষীরা টেনিস ক্লাবের সাধারণ সম্পাদক মো. মাহাবুবার রহমান বিশ্বাস এর সঞ্চালনায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কাজী আরিফুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. রেজা রশীদ, ভূমি অধিগ্রহণ কর্মকর্তা মো. আক্তার হোসেন, সাতক্ষীরা জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা এস এম মাহমুদুর রহমান, সাতক্ষীরা টেনিস ক্লাবের সহ-সভাপতি আব্দুল ওয়ারেশ খান চৌধুরী (পল্টু), সাবেক ফিফা রেফারী তৈয়েব হাসান, ডা. আবুল কালাম বাবলা, বিপু, সুজা চৌধুরী, মেরু, রবিউল ইসলাম, ফারুক, ড. মিজান, ডা. আমিরুল, সাইফুল ইসলাম, কেশব, রাকিব, আনিসসহ অন্যান্য খেলোয়াড়রা উপস্থিত ছিলেন। খেলায় মোট ১২ টি দলের ২৪জন খেলোয়াড় অংশগ্রহণ করেন। অনুষ্ঠান শেষে পদোন্নতিপ্রাপ্ত যুগ্ন জেলা জজ রেজওয়ানুজ্জান, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আনোয়ারুল ইসলাম ও অন্যত্র বদলী জনিত কারণে জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা এস এম মাহমুদুর রহমানকে বিদায়ী সংবর্ধণা প্রদান করা হয়।


এই শ্রেণীর আরো সংবাদ