HEADLINE
শ্যামনগরে ইটভাটায় জ্বালানি হিসাবে ব্যবহার হচ্ছে কাঠ সাতক্ষীরায় ঔষধ ফার্মেসী থেকে ৯ হাজার পিচ নেশাদ্রব্য ট্যাবলেটসহ গ্রেপ্তার ২ জমকালো আয়োজনে ঝাউডাঙ্গায় ৮ দলীয় ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন যশোরের কেশবপুরে কোটি কোটি টাকার সোলার স্ট্রিট লাইট নষ্ট! ভূয়া এতিম দেখিয়ে বছরের পর বছর সরকারি অর্থ আত্মসাৎ! ঝাউডাঙ্গায় মেয়াদবিহীন ও লাইসেন্স ছাড়া চলছে বেকারী পণ্য বাজারজাতকরণ ছাত্র-ছাত্রীদের পাঠদানে ফিরে আনা জরুরী ঝাউডাঙ্গায় গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা নলতায় ডা: ছবুরের বাড়ীতে দুর্ধর্ষ চুরি, টাকাসহ স্বর্ণালংকার লুট  স্থানীয় সরকার প্রতিষ্ঠানের নারী ও যুববান্ধব বাজেটের অন্তরায়
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৯:১৮ পূর্বাহ্ন

সাতনদী পত্রিকার সম্পাদককে প্রাণনাশের হুমকির প্রতিবাদে সাতক্ষীরা অনলাইন প্রেসক্লাবের নিন্দা

প্রেস বিজ্ঞপ্তি / ২৪২
প্রকাশের সময় : মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১

সাতক্ষীরা থেকে প্রকাশিত দৈনিক সাতনদী পত্রিকার সম্পাদক ও প্রকাশক হাবিবুর রহমানকে জীবননাশের হুমকি দেয়ায় সাতক্ষীরা অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়েছে। মঙ্গলবার (১০ আগস্ট) রাতে সাতক্ষীরা অনলাইন প্রেসক্লাবের সভাপতি মো. মুনসুর রহমান ও সাধারণ সম্পাদক মো. আলতাফ হোসেন বাবু এক যৌথ বিবৃতিতে এ নিন্দা ও প্রতিবাদ জানান। একই সাথে হুমকিদাতাদের গ্রেপ্তারপূর্বক আইনের আওতায় এনে দ্রুত বিচারের দাবি জানিয়ে বিবৃতি দিয়েছেন সহ- সভাপতি অসীম কুমার বিশ্বাস, মো. নিয়াজ ওয়াহিদ, যুগ্ম সম্পাদক মো. আব্দুর রহমান, মো. আশিক সরদার, সাংগঠনিক সম্পাদক শেখ জাহাঙ্গীর আলম, অর্থ সম্পাদক আবু বক্কর সিদ্দিক, সাহিত্য, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক মো. বায়েজীদ হাসান, দপ্তর সম্পাদক মিলন কুমার বিশ্বাস, কার্যনির্বাহী সদস্য শেখ আনিসুজ্জামান রেজা, মোমিনুর রহমান সবুজ, আশিকুজ্জুমান খান।

উল্লেখ্য, ০৯ আগস্ট ২০২১ তারিখ সোমবার বিকাল ০৩:০৯ ঘটিকার সময়ে একটি প্রাইভেট নম্বর থেকে দৈনিক সাতনদী পত্রিকার সম্পাদক ও প্রকাশক হাবিবুর রহমানকে জীবননাশের হুমকি দেয় হয়।


এই শ্রেণীর আরো সংবাদ