HEADLINE
পরীক্ষার সময় পরিবহন চলা নিয়ে নিশ্চিত নয় জবির পরিবহন পুল উপকূলে সংকট বাড়ছে, সংকট সমাধানে প্রয়োজন সুপেয় পানি সহ টেকসই বেড়িবাঁধ খলিশাখালিতে প্রতিবাদ সমাবেশ, প্রশাসনের সহযোগীতা চান ভূমিহীনরা একটি ছবি হয়ে উঠেছে আদর্শ ও অনুপ্রেরণা উৎস : তথ্য প্রতিমন্ত্রী খুলনায় ইউপি ভবন থেকে অস্ত্র-গুলিসহ গ্রেফতার ৩ আশাশুনিতে পারস্পরিক শিখন প্রাতিষ্ঠানিকীকরণে অভিজ্ঞতা বিনিময় সফর বল্লীতে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা কেশবপুরের বিল খুকশিয়ায় মাছের ঘেরের বেড়িতে তরমুজ চাষে কৃষকের সাফল্য সাতক্ষীরা রেঞ্জের অভয়ারণ্য থেকে ৩ জেলেসহ মাছ ধরা ট্রলার আটক অসহায় মানুষের পাশে “আল নূর” পরিবার
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:২২ অপরাহ্ন

কলারোয়ায় নিখোঁজ ৭ বছরের শিশু মেহেদী’র লাশ উদ্ধার

টুডে ডেস্ক / ৩১৩
প্রকাশের সময় : বুধবার, ১৮ আগস্ট, ২০২১

বাড়ি থেকে নিখোঁজের ১৪ ঘণ্টা পর সাত বছর বয়সী মেহেদী হাসানের লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার ১৮ই আগস্ট সকালে সাতক্ষীরার কলারোয়া উপজেলার হেলাতলা ইউনিয়নের দমদম বাজার থেকে জামালের মোড় এর মধ্যবর্তী সাড়াতলা নামক স্থানে রাস্তার পাশে রাখা পাটের আঁটির নিচ থেকে পুলিশ এ লাশ উদ্ধার করে।

নিহত মেহেদী হাসান কলারোয়া উপজেলার দামোদরকাটি মাঠ পাড়ার ইজিবাইক চালক মহিদুল ইসলামের ছেলে। সে দামোদরকাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্র।

মৃতের বাবা মহিদুল ইসলাম জানান, সমবয়সী রাকিবের সঙ্গে মেহেদী মঙ্গলবার বিকেল চারটার দিকে দামোদরকাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে খেলতে যায়। রাকিব সন্ধ্যায় ফিরলেও মেহেদী না ফেরায় সর্বত্র সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুঁজি করে এলাকায় মাইকিং করা হয়। রাতে থানায় সাধারণ ডায়েরী করা হয়। বুধবার সকাল ৬টায় দমদম বাজার থেকে জামালের মোড় এর মধ্যবর্তী সাড়াতলা নামক স্থানে রাস্তার পাশে রাখা পাটের আঁটির নিচ থেকে মেহেদীর লাশ দেখতে পায় কৃষক ইসমাইল। খবর পেয়ে পুলিশ এ লাশ উদ্ধার করে।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর খায়রুল কবীর জানান, মেহেদীর মৃত্যুর কারণ জানার চেষ্টা চলছে। লাশের ময়না তদন্তের জন্য বুধবার সকালে সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ