মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০১:২০ পূর্বাহ্ন

কলারোয়ায় নিখোঁজ ৭ বছরের শিশু মেহেদী’র লাশ উদ্ধার

টুডে ডেস্ক / ৫০০
প্রকাশের সময় : বুধবার, ১৮ আগস্ট, ২০২১

বাড়ি থেকে নিখোঁজের ১৪ ঘণ্টা পর সাত বছর বয়সী মেহেদী হাসানের লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার ১৮ই আগস্ট সকালে সাতক্ষীরার কলারোয়া উপজেলার হেলাতলা ইউনিয়নের দমদম বাজার থেকে জামালের মোড় এর মধ্যবর্তী সাড়াতলা নামক স্থানে রাস্তার পাশে রাখা পাটের আঁটির নিচ থেকে পুলিশ এ লাশ উদ্ধার করে।

নিহত মেহেদী হাসান কলারোয়া উপজেলার দামোদরকাটি মাঠ পাড়ার ইজিবাইক চালক মহিদুল ইসলামের ছেলে। সে দামোদরকাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্র।

মৃতের বাবা মহিদুল ইসলাম জানান, সমবয়সী রাকিবের সঙ্গে মেহেদী মঙ্গলবার বিকেল চারটার দিকে দামোদরকাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে খেলতে যায়। রাকিব সন্ধ্যায় ফিরলেও মেহেদী না ফেরায় সর্বত্র সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুঁজি করে এলাকায় মাইকিং করা হয়। রাতে থানায় সাধারণ ডায়েরী করা হয়। বুধবার সকাল ৬টায় দমদম বাজার থেকে জামালের মোড় এর মধ্যবর্তী সাড়াতলা নামক স্থানে রাস্তার পাশে রাখা পাটের আঁটির নিচ থেকে মেহেদীর লাশ দেখতে পায় কৃষক ইসমাইল। খবর পেয়ে পুলিশ এ লাশ উদ্ধার করে।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর খায়রুল কবীর জানান, মেহেদীর মৃত্যুর কারণ জানার চেষ্টা চলছে। লাশের ময়না তদন্তের জন্য বুধবার সকালে সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ