HEADLINE
শ্যামনগরে ইটভাটায় জ্বালানি হিসাবে ব্যবহার হচ্ছে কাঠ সাতক্ষীরায় ঔষধ ফার্মেসী থেকে ৯ হাজার পিচ নেশাদ্রব্য ট্যাবলেটসহ গ্রেপ্তার ২ জমকালো আয়োজনে ঝাউডাঙ্গায় ৮ দলীয় ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন যশোরের কেশবপুরে কোটি কোটি টাকার সোলার স্ট্রিট লাইট নষ্ট! ভূয়া এতিম দেখিয়ে বছরের পর বছর সরকারি অর্থ আত্মসাৎ! ঝাউডাঙ্গায় মেয়াদবিহীন ও লাইসেন্স ছাড়া চলছে বেকারী পণ্য বাজারজাতকরণ ছাত্র-ছাত্রীদের পাঠদানে ফিরে আনা জরুরী ঝাউডাঙ্গায় গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা নলতায় ডা: ছবুরের বাড়ীতে দুর্ধর্ষ চুরি, টাকাসহ স্বর্ণালংকার লুট  স্থানীয় সরকার প্রতিষ্ঠানের নারী ও যুববান্ধব বাজেটের অন্তরায়
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৭:৩৬ পূর্বাহ্ন

সাতক্ষীরায় দুই সংসদ সদস্যকে হত্যার হুমকির অভিযোগে পিতা-পুত্র আটক

ডেস্ক রিপোর্ট / ৬৩১
প্রকাশের সময় : বুধবার, ১১ আগস্ট, ২০২১

সাতক্ষীরার দুই সংসদ সদস্যকে হত্যার হুমকির অভিযোগে পিতা ও পুত্রকে আটক করেছে পুলিশ। বুধবার রাতে সাতক্ষীরার দেবহাটা উপজেলার বালিডাঙ্গা গ্রাম থেকে তাদেরকে আটক করে গোয়েন্দা পুলিশ। আটককৃতরা হলেন- সাতক্ষীরার দেবহাটা উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের মনিরুল ইসলাম ও তার ছেলে ইউসুফ হোসেন। আটক মনিরুল ইসলাম স্থানীয় এক মসজিদের ইমাম।

উল্লেখ্য, গত ৯ই আগস্ট দুটি ফেসবুক আইডি থেকে সাতক্ষীরা-৩ আসনের এমপি ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী আ.ফ.ম রুহুল হক ও সদর আসনের এমপি মীর মোস্তাক আহমেদ রবির মাথার মূল্য ১ কোটি টাকা ঘোষণা দিয়ে হত্যার হুমকি দেয়া হয়। এ ঘটনায় সাতক্ষীরা সদর থানায় জিডি করা হয়। ঘটনার পর থেকে পুলিশ তৎপর হয়ে উঠে।

বুধবার রাতে অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পিতা ও ছেলেকে আটক করা হয়। গ্রেপ্তারের বিষয়টি সাতক্ষীরা গোয়েন্দা পুলিশের ইন্সপেক্টর ইয়াছিন আলম নিশ্চিত করেছেন।


এই শ্রেণীর আরো সংবাদ