HEADLINE
সাতক্ষীরায় ঔষধ ফার্মেসী থেকে ৯ হাজার পিচ নেশাদ্রব্য ট্যাবলেটসহ গ্রেপ্তার ২ জমকালো আয়োজনে ঝাউডাঙ্গায় ৮ দলীয় ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন যশোরের কেশবপুরে কোটি কোটি টাকার সোলার স্ট্রিট লাইট নষ্ট! ভূয়া এতিম দেখিয়ে বছরের পর বছর সরকারি অর্থ আত্মসাৎ! ঝাউডাঙ্গায় মেয়াদবিহীন ও লাইসেন্স ছাড়া চলছে বেকারী পণ্য বাজারজাতকরণ ছাত্র-ছাত্রীদের পাঠদানে ফিরে আনা জরুরী ঝাউডাঙ্গায় গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা নলতায় ডা: ছবুরের বাড়ীতে দুর্ধর্ষ চুরি, টাকাসহ স্বর্ণালংকার লুট  স্থানীয় সরকার প্রতিষ্ঠানের নারী ও যুববান্ধব বাজেটের অন্তরায় শ্যামনগরে ১০কেজি হরিণের মাংস’সহ একজন আটক
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০২:২৮ অপরাহ্ন

সাতক্ষীরা একতা ফাউন্ডেশনের ঈদ সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার / ৪৬০
প্রকাশের সময় : সোমবার, ১৯ জুলাই, ২০২১

সাতক্ষীরার নবাগত স্বেচ্ছাসেবী সংগঠন ‘সাতক্ষীরা একতা ফাউন্ডেশন’ এর পক্ষ থেকে অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।


সোমবার (১৯ জুলাই) সন্ধ্যায় (মাগরিবের নামাজের পরে) সংগঠনটির স্বেচ্ছাসেবকরা নিজ দায়িত্বে অসহায় হত-দরিদ্র পরিবারের মাঝে ঈদ সামগ্রী হিসাবে সেমাই, চিনি, বাদাম, কিছমিছ, তেল, সাবান ও মাস্ক বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দেন।
ঈদ সামগ্রী বিতরণে নেতৃত্ব দেন সংগঠনটির চেয়ারম্যান মামুনুর রশিদ মামুন। তিনি বলেন, মানব সেবায় মুক্তির সোপান এই স্লোগানকে সামনে রেখে চলতি বছরের ০১ জুলাই সংগঠন টি তার পথচলা শুরু করলো। এবার সীমিত পরিসরে হলেও সমাজের জন্য কাজ করবে সংগঠনটি এমনটা আশাও ব্যক্ত করেন তিনি। সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবানও জানান তিনি। এ সময় উপস্থিত ছিলেন সংগঠনটির সদস্য জি. এম নাঈম ইসলাম, ইয়াছিন আলী মিন্টু, আসাদুজ্জামান, নাঈমুর, ইনামুল ইসলাম, শহিদ হাসান প্রমুখ।


প্রসঙ্গত, ১৫ টি অসহায় পরিবারের মাঝে এ ঈদ সামগ্রী বিতরণ করা হয়।


এই শ্রেণীর আরো সংবাদ