HEADLINE
সাতক্ষীরার উৎপাদিত টমেটো যাচ্ছে রাজধানী’সহ দেশের বিভিন্ন এলাকায় সাতক্ষীরা সীমান্তে অপরাধ দমনে বিজিবি ও বিএসএফ এর পতাকা বৈঠক ঝাউডাঙ্গা হাইস্কুল জামে মসজিদের ওযুখানা নির্মাণ কাজ উদ্বোধন শ্যামনগরে বিদ্যুৎস্পর্শে কৃষকের মৃত্যু কাশ্মিরি ও থাইআপেল কুল চাষে সফল সাতক্ষীরার মিলন ঝাউডাঙ্গা সড়কে বাস উল্টে ১০জন আহত ঝাউডাঙ্গায় জমকালো আয়োজনে শুরু হচ্ছে পৌষ সংক্রান্তি মেলা কালিগঞ্জে শীতার্ত মানুষের পাশে ”বিন্দু” মাদ্রাসা শিক্ষক শামসুজ্জামানের বিরুদ্ধে ফের ছাত্র বলাৎকারের অভিযোগ স্বামী বিবেকানন্দ দর্শন আমাদের মুক্তির পথ : সাতক্ষীরায় ১৬০তম জন্মবার্ষিকী উৎসবে আলোচকরা
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৩১ অপরাহ্ন

সাতক্ষীরায় ট্রাকের চাপায় স্কুল ছাত্রসহ নিহত ২

নিজস্ব প্রতিবেদক / ১৪৪
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৩ ডিসেম্বর, ২০২২

সাতক্ষীরায় ট্রাকের চাপায় পিষ্ট হয়ে দুই ইটভাটা শ্রমিকের মৃত্যু হয়েছে।মঙ্গলবার ১৩ ডিসেম্বর দুপুর দুইটার দিকে সাতক্ষীরার বাইপাস সড়কের দক্ষিণ দেবনগর মোড়ে আব্দুর রকিবের বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ফয়সাল আহম্মেদ (২৮) সাতক্ষীরা সদর উপজেলার নলকুড়া গ্রামের আবুল কালামের ছেলে। অপরজন, নিহত সজীব হোসেন (১৪) একই উপজেলার মথুরাপুর গ্রামের মুজিবর সরদারের ছেলে ও লাবসা মাধ্যমিক বিদ্যারয়ের নবম শ্রেণীর ছাত্র।

উত্তর দেবনগর গ্রামের ভাটা শ্রমিক আকবর আলী জানান, মঙ্গলবার দুপুরে তার মামাত ভাই ভাটা শ্রমিক ফয়সাল আহম্মেদ বিনেরপোতায় শওকতের ইটভাটায় কাজ শেষে ভ্যান চালিয়ে বাড়ি ফিরছিল। তার ভ্যানের পিছনে সাইকেল চালিয়ে বাড়ি ফিরছিল একই ভাটার শ্রমিক সজীব হোসেন। দুপুর দুইটার দিকে ফয়সাল বাইপাস সড়কের দেবনগর মোড় পার হওয়ার সময় পলিটেকনিক মোড় থেকে বিনেরপোতাগামি একটি দ্রুতগামি খালি ট্রাক (সাতক্ষীরা -ট-১১-০৬৭২) তার ভ্যান ও সাইকেল আরোহী সজীবকে (১৪) চাপা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী খাদে উল্টে যায়। ফায়ার ব্রিগেড এসে দুর্ঘটনা কবলিত ট্রাক ও আহত দুই ভ্যান শ্রমিককে উদ্ধার করে। সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে গেলে ফয়সালকে মৃত বলে ঘোষণা করা হয়। অপর গুরুতর জখম সজীবকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে বিকেল পৌনে চারটার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

সাতক্ষীরা সদর থানার উপপরিদর্শক দেব কুমার দাস জানান, নিহত ফয়সাল আহম্মেদ ও সজীবের লাশ উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনা কবলিত ট্রাকটি আটক করা হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ