HEADLINE
শ্যামনগরে ইটভাটায় জ্বালানি হিসাবে ব্যবহার হচ্ছে কাঠ সাতক্ষীরায় ঔষধ ফার্মেসী থেকে ৯ হাজার পিচ নেশাদ্রব্য ট্যাবলেটসহ গ্রেপ্তার ২ জমকালো আয়োজনে ঝাউডাঙ্গায় ৮ দলীয় ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন যশোরের কেশবপুরে কোটি কোটি টাকার সোলার স্ট্রিট লাইট নষ্ট! ভূয়া এতিম দেখিয়ে বছরের পর বছর সরকারি অর্থ আত্মসাৎ! ঝাউডাঙ্গায় মেয়াদবিহীন ও লাইসেন্স ছাড়া চলছে বেকারী পণ্য বাজারজাতকরণ ছাত্র-ছাত্রীদের পাঠদানে ফিরে আনা জরুরী ঝাউডাঙ্গায় গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা নলতায় ডা: ছবুরের বাড়ীতে দুর্ধর্ষ চুরি, টাকাসহ স্বর্ণালংকার লুট  স্থানীয় সরকার প্রতিষ্ঠানের নারী ও যুববান্ধব বাজেটের অন্তরায়
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৭:২৬ পূর্বাহ্ন

মাধবকাটিতে সড়ক দুর্ঘটনায় রং মিস্ত্রীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক / ১৯১
প্রকাশের সময় : শুক্রবার, ৪ নভেম্বর, ২০২২

সাতক্ষীরায় বিজিবি সদস্যের মোটরসাইকেলের ধাক্কায় এক বাইসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। শুক্রবার (৪ নভেম্বর) সকাল সাড়ে ৮ টার দিকে সাতক্ষীরা সদর উপজেলাধীন সাতক্ষীরা-যশোর মহাসড়কের মাধককাটি বাজারের পাশে অন্ন্যের মোড় এলাকায় এই ঘটনা ঘটে। নিহতের নাম মোঃ হেরমত আলী সরদার (৭০)। তিনি সাতক্ষীরা সদর উপজেলার মাধবকাটি গ্রামের মৃত মুনসুর আলী সরদারের ছেলে। নিহত হেরমত আলী রং মিস্ত্রির কাজ করতেন।

নিহতের ভাগ্নে মাধবকাটি গ্রামের বাবুর আলী জানান, শুক্রবার সকালে মামা হেরমত আলী বাইসাইকেলে চড়ে বাড়ি থেকে সাতক্ষীরা শহরের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে সাড়ে ৮টার দিকে অন্ন্যের মোড়ে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা এক বিজিবি সদস্যের মোটর সাইকেল তাকে ধাক্কা মারে। এতে তিনি রাস্তায় পড়ে যান।

ওই বিজিবি সদস্য আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে প্রথমে মাধবকাটি মোড়ের এক গ্রাম ডাক্তারের কাছে ও পরে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে আসেন। সদর হাসপাতালে চিকিৎিসাধীন অবস্থায় সকাল ১০ টার দিকে কর্তব্যরত চিকিৎসক হেরমত আলীকে মৃত বলে ঘোষণা করেন। তবে মোটরসাইকেল আরোহী বিজিবি সদস্যের পরিচয় জানা যায়নি।

সাতক্ষীরা সদর থানার উপপরিদর্শক মিজানুর রহমান জানান, ময়না তদন্তের জন্য শুক্রবার দুপুরে নিহত হেরমতের লাশ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ