HEADLINE
৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে সজিনা গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে একজনের মৃত্যু কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলায় পলাতক আসামি যশোরে গ্রেপ্তার দেবহাটায় নদীতে কাঁকড়া ধরতে গিয়ে শিশুর ম’র্মা’ন্তিক মৃ’ত্যু সাতক্ষীরায় দু’বস্তা ফেনসিডিল’সহ মাদক কারবারি গ্রেপ্তার আমাদের সাতক্ষীরা জেলা উন্নয়নে অনেকটা অবহেলিত
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:২৪ অপরাহ্ন

সাতক্ষীরায় অ্যাম্বুলেন্স-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত

খলিলুর রহমান / ২৮৫
প্রকাশের সময় : বুধবার, ১০ মে, ২০২৩

সাতক্ষীরায় অ্যাম্বুলেন্স ও তেলবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মা ও নবজাতকসহ চারজন নিহত হয়েছেন। বুধবার (১০ মে) বিকেল সাড়ে ৩টার দিকে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের মির্জাপুর বাজার সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, সাতক্ষীরার আশাশুনি উপজেলার খলিষানী গ্রামের আতাউল ইসলামের স্ত্রী তানজিলা খাতুন (৪০), এক দিন বয়সী শিশুকন্যা, তার বড় মেয়ের স্বামী সাতক্ষীরা সদরের নারানপুর গ্রামের ডালিম হোসেন। অপর নিহত ব্যক্তি তাজিজুল ইসলাম। তার বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান,বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে মির্জাপুর শ্মশান এলাকায় অ্যাম্বুলেন্স ও তেলবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অ্যাম্বুলেন্সে থাকা নবজাতক ও তার মাসহ চারজন নিহত হন। এ ঘটনায় অ্যাম্বুলেন্সের চালকসহ অন্তত চারজন গুরুতর আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

পাটকেলঘাটা থানা পুলিশের ওসি (তদন্ত) বিশ্বজিত কুমার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, দুর্ঘটনার কবলে পড়া অ্যাম্বুলেন্স ও তেলবাহী ট্রাকটিকে থানায় নেওয়া হয়েছে। নিহতের মরদেহ সাতক্ষীরা সদর হাসপাতালে রয়েছে। আর আহতদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ