HEADLINE
ইছামতি নদীতে জেলের জালে ধরা পড়লো ৩শ কেজির শাপলা মাছ সা’পে কা’মড়ানোর ১৩ দিন পর সাতক্ষীরায় খামার ব্যবসায়ীর মৃ’ত্যু সামাজিক ও অর্থনৈতিক উন্নয়নে বাড়াতে হবে নারীর ভূমিকা সাতক্ষীরায় বিপুল পরিমান জন্মনিয়ন্ত্রণ ঔষধ জব্দ, আটক ২ আব্দুল মোতালেব ছিলেন সাংবাদিকতার এক উজ্জ্বল নক্ষত্র সুন্দরবনে পর্যটকসহ সকল ধরনের প্রবেশ ৩ মাসের জন্য বন্ধ সাতক্ষীরা পৌর মেয়র চিশতীকে দায়িত্বভার বুঝিয়ে দিতে হাইকোর্টের নির্দেশ মায়ের অনুপ্রেরণায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক হলেন সাতক্ষীরার মাসুদ রানা সাতক্ষীরার ১০ লক্ষ মানুষ মাছ চাষের উপর নিরর্ভরশীল প্রধানমন্ত্রীর প্রাননাশের হুমকির প্রতিবাদে সাতক্ষীরায় মুক্তিযোদ্ধাদের বিক্ষোভ সমাবেশ
মঙ্গলবার, ০৬ জুন ২০২৩, ০৩:০৯ পূর্বাহ্ন

মাধবকাটিতে পিকআপ বোঝায় মৌমাছির বক্স নিয়ে উল্টে গেল মহাসড়কে

নিজস্ব প্রতিবেদক / ৩৯৫
প্রকাশের সময় : শনিবার, ২ এপ্রিল, ২০২২

যশোর-সাতক্ষীরা মহাসড়কের সদর উপজেলার ঝাউডাঙ্গা ইউনিয়নের মাধবকাটি বাজার সংলগ্নে শনিবার (২ এপ্রিল) সকাল সাড়ে ৬টায় সাতক্ষীরা গামী একটি পিকআপ দ্রুত গতিতে যাচ্ছিল। পথিমধ্যে পিকনিকটি তার নিয়ন্ত্রণ হারিয়ে মাধবকাটি বাজারে সংলগ্নে মৌমাছির চাকসহ বক্স নিয়ে আচমকা উল্টে যায়।

এঘটনায় ট্রাকের ড্রাইভার গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে দ্রুত সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে যায়। গাড়ীটির নং- (ঢাকা মেট্রো ১৩-১২২৮)। দূর্ঘটনায় কবলিত পিকআপটি থেকে তার পরপরই মৌমাছি গুলো চাক থেকে বের হয়ে এলোমেলো ভাবে উড়তে থাকে। ফলে রাস্তায় চলাচল কারীদের ব্যাঘাত ঘটায় মৌমাছির বক্স গুলো ইঞ্জিনভ্যান যোগে অন্যত্র সরিয়ে নেয়া হচ্ছে।


এই শ্রেণীর আরো সংবাদ