HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:৫৪ পূর্বাহ্ন

কপোতাক্ষ নদী থেকে অর্ধগলিত মরদেহ উদ্ধার

খলিলুর রহমান, সাতক্ষীরা / ৮৯৮
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০২২

সাতক্ষীরার পাটকেলঘাটায় কপোতাক্ষ নদীর তীর থেকে অজ্ঞাত এক ব্যাক্তির (৪০) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে পাটকেলঘাটা থানার কুমিরা ইউনিয়নের নদীর তীর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। তবে তাৎক্ষনিকভাবে নিহতের নাম পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয়রা জানায়, সকালে কুমিরা গ্রামে কপোতাক্ষ নদীর পাড়ে গরুর ঘাস আনতে গিয়ে কিছু লোক অর্ধগলিত মরাদেহটি দেখতে পেয়ে পুলিশকে জানায় । পুলিশ ঘটনাস্থল এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

পাটকেলঘাটা থানার ওসি তদন্ত বাবলুর রহমান খান জানান, মরাদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের মর্গে পাঠানো প্রস্তুতি চলছে। তবে নিহতের নাম পরিচয় পাওয়া যায়নি। এঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। মামলা নং-৫। বিষয়টি তদন্তাধীন রয়েছে বলে জানান তিনি।


এই শ্রেণীর আরো সংবাদ