HEADLINE
সাতক্ষীরা সীমান্তে অপরাধ দমনে বিজিবি ও বিএসএফ এর পতাকা বৈঠক ঝাউডাঙ্গা হাইস্কুল জামে মসজিদের ওযুখানা নির্মাণ কাজ উদ্বোধন শ্যামনগরে বিদ্যুৎস্পর্শে কৃষকের মৃত্যু কাশ্মিরি ও থাইআপেল কুল চাষে সফল সাতক্ষীরার মিলন ঝাউডাঙ্গা সড়কে বাস উল্টে ১০জন আহত ঝাউডাঙ্গায় জমকালো আয়োজনে শুরু হচ্ছে পৌষ সংক্রান্তি মেলা কালিগঞ্জে শীতার্ত মানুষের পাশে ”বিন্দু” মাদ্রাসা শিক্ষক শামসুজ্জামানের বিরুদ্ধে ফের ছাত্র বলাৎকারের অভিযোগ স্বামী বিবেকানন্দ দর্শন আমাদের মুক্তির পথ : সাতক্ষীরায় ১৬০তম জন্মবার্ষিকী উৎসবে আলোচকরা আ’লীগ নেতার বাড়িতে ডাকাতি, ১৫ লাখ টাকা ও ৩৪ ভরি স্বর্ণালঙ্কার লুট 
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৬:১২ অপরাহ্ন

দেবহাটায় ১০ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের পর হত্যা

টুডে ডেস্ক / ১২৪৪
প্রকাশের সময় : শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১

সাতক্ষীরায় ১০ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে পুলিশ ওই ছাত্রীর রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে। সাতক্ষীরার দেবহাটা উপজেলার টিকেট এলাকার তারক মন্ডলের বাগান থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত পূর্ণিমা দাস (১৬) টিকেট এলাকার শান্তি রঞ্জন দাসের কন্যা এবং সাতক্ষীরা সদর উপজেলার গাভা হাইস্কুলের ১০ম শ্রেণির ছাত্রী। শুক্রবার সকালে তারকের বাগানে পূর্ণিমা দাসের রক্তাক্ত মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছে মরদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করে। গাভা হাইস্কুলের সহকারী শিক্ষক দীপঙ্কর বিশ্বাস ছাত্রীর অভিভাবকের উদ্ধৃতি দিয়ে বলেন, পূর্ণিমা দাস বৃহস্পতিবার সন্ধ্যায় প্রাইভেট পড়ার জন্য বাড়ি থেকে বের হয়ে আর ফেরেনি। ধারনা করা হচ্ছে কেউ তাকে জোরপূর্বক তুলে নিয়ে পার্শ্ববর্তী তারক মন্ডলের বাগানে নিয়ে ধর্ষণের পর হত্যা করেছে।


দেবহাটা থানার এসআই ফরিদ আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে আসে মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হচ্ছে।


এই শ্রেণীর আরো সংবাদ