HEADLINE
সাতক্ষীরার উৎপাদিত টমেটো যাচ্ছে রাজধানী’সহ দেশের বিভিন্ন এলাকায় সাতক্ষীরা সীমান্তে অপরাধ দমনে বিজিবি ও বিএসএফ এর পতাকা বৈঠক ঝাউডাঙ্গা হাইস্কুল জামে মসজিদের ওযুখানা নির্মাণ কাজ উদ্বোধন শ্যামনগরে বিদ্যুৎস্পর্শে কৃষকের মৃত্যু কাশ্মিরি ও থাইআপেল কুল চাষে সফল সাতক্ষীরার মিলন ঝাউডাঙ্গা সড়কে বাস উল্টে ১০জন আহত ঝাউডাঙ্গায় জমকালো আয়োজনে শুরু হচ্ছে পৌষ সংক্রান্তি মেলা কালিগঞ্জে শীতার্ত মানুষের পাশে ”বিন্দু” মাদ্রাসা শিক্ষক শামসুজ্জামানের বিরুদ্ধে ফের ছাত্র বলাৎকারের অভিযোগ স্বামী বিবেকানন্দ দর্শন আমাদের মুক্তির পথ : সাতক্ষীরায় ১৬০তম জন্মবার্ষিকী উৎসবে আলোচকরা
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৫৪ অপরাহ্ন

সাতক্ষীরায় ভুয়া এনজিও খুলে কোটি টাকা আত্মসাতের দায়ে হাবিবুর গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক / ১২৮
প্রকাশের সময় : মঙ্গলবার, ৩ জানুয়ারী, ২০২৩

সাতক্ষীরায় “বনলতা সঞ্চয় ও ঋনদান সমবায় সমিতি লিমিটেড” নামে একটি ভুয়া এনজিও খুলে অধিক লাভের প্রলোভন দেখিয়ে স্থানীয় সাধারণ মানুষের নিকট হতে প্রায় কোটি টাকা আত্নসাৎ করা প্রতারক চক্রের মূলহোতা মোঃ হাবিবুর রহমান (৩৫) কে গ্রেফতার করেছে র‌্যাব-৬।

মঙ্গলবার ৩ জানুয়ারি বেলা ১২টায় র‌্যাব-৬ এর কোম্পানী কমান্ডার মেজর গালিব এক প্রেস ব্রিফিংয়ে এই তথ্য জানানো হয়। এর আগে সোমবার রাতে সাতক্ষীরা সদর থানাধীন পলাশপোল এলাকা থেকে ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-৬ জানান, গ্রেফতারকৃত প্রতারক চক্রের মূলহোতা মোঃ হাবিবুর রহমান তার কতিপয় সহযোগী নিয়ে ২০১৯ সালে “বনলতা সঞ্চয় ও ঋনদান সমবায় সমিতি লিমিটেড” নামে একটি ভুয়া এনজিও খুলে। অধিক লাভের প্রলোভন দেখিয়ে স্থানীয় সাধারণ মানুষের নিকট হতে প্রায় কোটি টাকা আত্নসাৎ করে। বেশকিছুদিন এনজিও পরিচালনা করার পর আসামীরা তাদের অফিস বন্ধ করে লাপাত্তা হয়ে যায়। বিষয়টি বিভিন্ন মিডিয়ায় ব্যাপকভাবে প্রচারিত হয়। পরর্বতীতে একজন ভুক্তভোগী র‌্যাব-৬ বরাবরে একটি অভিযোগ দায়ের করেন। র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্পের একটি আভিযানিক দল প্রতারক চক্রটিকে গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা তৎপরতা শুরু করে এবং অভিযান অব্যাহত রাখে।গ্রেফতারকৃত আসামীকে সাতক্ষীরা সদর থানায় হস্তান্তরের কাজ প্রক্রিয়াধীন।


উল্লেখ্য, গ্রেফতারকৃত হাবিবুর রহমান কিছুদিন আগে খ্যাতি অর্জন করা সাতক্ষীরায় হাতে লেখা বিশ্বের সর্ববৃহৎ কোরআন লেখক


এই শ্রেণীর আরো সংবাদ