বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১১:৩৮ পূর্বাহ্ন

চুপড়িয়ায় পরাজিত প্রার্থীদের বিরুদ্ধে মিথ্যা-অপপ্রচারের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক / ৬৫
প্রকাশের সময় : বুধবার, ১৭ নভেম্বর, ২০২১

দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে সাতক্ষীরা সদর উপজেলার আগরদাঁড়ী ইউনিয়নের ৪নং ওর্য়াডে পরাজিত মেম্বার প্রার্থী এরশাদ ও গোলাম কুদ্দুসসহ তাদের কর্মী সমর্থকদের বিরুদ্ধে অপপ্রচার ও মিথ্যাচারের অভিযোগ উঠেছে।

ইউনিয়নের ৪নং ওর্য়াডে সদ্য বিজয়ী ইউপি সদস্য হুমায়ন কবীর মুকুল জানান, আমিসহ আমার কর্মীদের বিরুদ্ধে শনিবার রাতে চুপড়িয়া গ্রামের ডিবওয়েল মোড়ে মনির চায়ের দোকান উল্লেখ করে পরাজিত প্রার্থী এরশাদ ও গোলাম কুদ্দুসসহ তার কর্মী সমর্থকদের মারধর ও প্রাননাশের হুমকির যে অভিযোগ আনা হয়েছে সেটি সম্পন্ন বানোয়াট মিথ্যাচার। আমার জয় নিশ্চিত জেনেই নির্বাচনের শুরুর থেকে এই পরাজিত প্রার্থীরা একটি সুষ্ঠু নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পায়তারা চালিয়ে আসছে। এখন নির্বাচনে হেরে গিয়ে নানামুখী অপপ্রচার চালাচ্ছে।

এ ঘটনার সত্যতা জানতে সরেজমিনে গেলে সেখানে কোনো ধরনের হুমকি বা মারধরের ঘটনায় ঘটেনি বলে জানিয়েছে উক্ত চায়ের দোকানদার মতলেব আলী ছেলে মনিরুল ইসলাম মনি ও একই এলাকার হবিবুর রহমান হবি, তৌহিদুল ইসলামসহ স্থানীয় এলাকাবাসী। এদিকে এসব মিথ্যা অপপ্রচার ও অভিযোগ ছোড়াছুড়ি নিয়ে যেকোন সময় বড় ধরণের রক্তক্ষয়ী সংঘর্ষ ঘটতে পারে বলে ধারণা করছে সচেতন মহল। বিষয়টি এলাকাবাসী প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।


এই শ্রেণীর আরো সংবাদ