HEADLINE
ছওয়াব ফাউন্ডেশনের উদ্যোগে ”আর্থ-সামাজিক উন্নয়নে যাকাতের ভূমিকা” শীর্ষক সেমিনার ঝাউডাঙ্গা ভূমি অফিসের তহসিলদারের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ দাঁতভাঙা বিলে মৎস্য ঘের থেকে অজ্ঞাত নারীর লা’শ উদ্ধার মুখে মাস্ক পরে দেবহাটায় একরাতে ৪টি দোকানে চুরি ভাগ্য খুলতে পারে খুলনা জেলা ছাত্রলীগের! স্কুল ম্যানেজিং কমিটি গঠনে ব্যাপক অনিয়মের অভিযোগ সাতক্ষীরায় বেসরকারি ক্লিনিকে অভিযানে ভুয়া চিকিৎসকসহ দু’জনের কারাদণ্ড সাতক্ষীরা হার্ট ফাউন্ডেশনে সেবিকার কর্তব্য অবহেলায় বৃদ্ধার মৃ’ত্যুর অভিযোগ ডুমুরিয়ায় দুই শিশু সন্তানকে বালিশ চা’পা দিয়ে হ’ত্যার পর মায়ের আত্মহ’ত্যা ভোমরা প্রেসক্লাবের কমিটি গঠন : সভাপতি জাহাঙ্গীর, জিয়া সাধারণ সম্পাদক
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৪৮ পূর্বাহ্ন

শাশুড়ির কামড়ে জামাইয়ের কান ও জামাইয়ের কামড়ে শাশুড়ির হাতের শিরা বিছিন্ন

পাইকগাছা প্রতিনিধি / ৩৯৮
প্রকাশের সময় : রবিবার, ২ অক্টোবর, ২০২২

পাইকগাছায় টাকা চাওয়াকে কেন্দ্র  মারপিটে জামাইয়ের কান ছিড়ে বিচ্ছিন্ন ও শ্বাশুড়ির হাতের শিরা কেটে জখমের ঘটনা ঘটেছে। পুলিশ আহত জামাই-শ্বাশুড়িকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে কর্তৃপক্ষ  উন্নত চিকিৎসার জন্য দু’জনকে  খুমেক হাসপাতালে ভর্তির পরামর্শ দিয়েছেন।

এ ঘটনাটি ঘটেছে রবিবার বিকেলে গদাইপুর ইউপির  চেঁচুয়া গ্রামে।উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির সময় চেঁচুয়ার আছিরউদ্দীনের ছেলে ক্ষুদ্র ফল ব্যবসায়ী আঃ কুদ্দুস (৩৫) গাজী জানান, ৬ নং কয়রার বাসিন্দা আমার শ্বাশুড়ি হাফিজা (৫০)  টাকার জন্য বাড়ীতে এসে পীড়াপীড়ি করছিল। কারন হিসেবে সে জানায় ইতোপুর্বে মেঝ শ্যালকের আদালত থেকে জামিনের জন্য ৩ হাজার টাকা ধার দিয়েছিলাম। বর্তমানে আরোও এক শ্যালক ভারতে আটক থাকায় শ্বাশুড়ি পুরনায় টাকা চায়। আমি টাকা দিতে অস্বীকার করায় ঝগড়া হলে রবিবার দুপুরে শ্বশুর মোছা মোড়ল আমার বাড়িতে আসে। বিকেলে পাইকগাছা থেকে বাড়ীতে প্রবেশের মুহুর্তেই টাকা নিয়ে বিরোধ দেখা দেয়।

পুলিশ জানিয়েছে, ঘটনার সময় দু’জনের বাকবিতন্ডায় জেরে শ্বাশুড়ি জামাইয়ের বাম কানে কামড় দিয়ে নিছের অংশ ছিড়ে ফেলে জখম করেছেন। আর জামাই কান রক্ষা করতে গিয়ে শ্বাশুড়ির ডান হাতের তালুর উপরের টেন্ডুল ( শিরা) কেটে জখম করেছেন। থানার এসআই কায়েেস জানান, মারপিটে আহত জামাই-শ্বাশুড়িকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। কর্তব্যরত চিকিৎসক জানান,একজনে কান ছিড়ে গেছে  ও অপর জনের হাতের টেন্ডুল কেটে জখম হয়েছে। দু’জনকে খুমেক হাসপাতালে ভর্তির জন্য বলা হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ