HEADLINE
শ্যামনগরে ইটভাটায় জ্বালানি হিসাবে ব্যবহার হচ্ছে কাঠ সাতক্ষীরায় ঔষধ ফার্মেসী থেকে ৯ হাজার পিচ নেশাদ্রব্য ট্যাবলেটসহ গ্রেপ্তার ২ জমকালো আয়োজনে ঝাউডাঙ্গায় ৮ দলীয় ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন যশোরের কেশবপুরে কোটি কোটি টাকার সোলার স্ট্রিট লাইট নষ্ট! ভূয়া এতিম দেখিয়ে বছরের পর বছর সরকারি অর্থ আত্মসাৎ! ঝাউডাঙ্গায় মেয়াদবিহীন ও লাইসেন্স ছাড়া চলছে বেকারী পণ্য বাজারজাতকরণ ছাত্র-ছাত্রীদের পাঠদানে ফিরে আনা জরুরী ঝাউডাঙ্গায় গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা নলতায় ডা: ছবুরের বাড়ীতে দুর্ধর্ষ চুরি, টাকাসহ স্বর্ণালংকার লুট  স্থানীয় সরকার প্রতিষ্ঠানের নারী ও যুববান্ধব বাজেটের অন্তরায়
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৮:৩৯ পূর্বাহ্ন

শাশুড়ির কামড়ে জামাইয়ের কান ও জামাইয়ের কামড়ে শাশুড়ির হাতের শিরা বিছিন্ন

পাইকগাছা প্রতিনিধি / ২২৬
প্রকাশের সময় : রবিবার, ২ অক্টোবর, ২০২২

পাইকগাছায় টাকা চাওয়াকে কেন্দ্র  মারপিটে জামাইয়ের কান ছিড়ে বিচ্ছিন্ন ও শ্বাশুড়ির হাতের শিরা কেটে জখমের ঘটনা ঘটেছে। পুলিশ আহত জামাই-শ্বাশুড়িকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে কর্তৃপক্ষ  উন্নত চিকিৎসার জন্য দু’জনকে  খুমেক হাসপাতালে ভর্তির পরামর্শ দিয়েছেন।

এ ঘটনাটি ঘটেছে রবিবার বিকেলে গদাইপুর ইউপির  চেঁচুয়া গ্রামে।উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির সময় চেঁচুয়ার আছিরউদ্দীনের ছেলে ক্ষুদ্র ফল ব্যবসায়ী আঃ কুদ্দুস (৩৫) গাজী জানান, ৬ নং কয়রার বাসিন্দা আমার শ্বাশুড়ি হাফিজা (৫০)  টাকার জন্য বাড়ীতে এসে পীড়াপীড়ি করছিল। কারন হিসেবে সে জানায় ইতোপুর্বে মেঝ শ্যালকের আদালত থেকে জামিনের জন্য ৩ হাজার টাকা ধার দিয়েছিলাম। বর্তমানে আরোও এক শ্যালক ভারতে আটক থাকায় শ্বাশুড়ি পুরনায় টাকা চায়। আমি টাকা দিতে অস্বীকার করায় ঝগড়া হলে রবিবার দুপুরে শ্বশুর মোছা মোড়ল আমার বাড়িতে আসে। বিকেলে পাইকগাছা থেকে বাড়ীতে প্রবেশের মুহুর্তেই টাকা নিয়ে বিরোধ দেখা দেয়।

পুলিশ জানিয়েছে, ঘটনার সময় দু’জনের বাকবিতন্ডায় জেরে শ্বাশুড়ি জামাইয়ের বাম কানে কামড় দিয়ে নিছের অংশ ছিড়ে ফেলে জখম করেছেন। আর জামাই কান রক্ষা করতে গিয়ে শ্বাশুড়ির ডান হাতের তালুর উপরের টেন্ডুল ( শিরা) কেটে জখম করেছেন। থানার এসআই কায়েেস জানান, মারপিটে আহত জামাই-শ্বাশুড়িকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। কর্তব্যরত চিকিৎসক জানান,একজনে কান ছিড়ে গেছে  ও অপর জনের হাতের টেন্ডুল কেটে জখম হয়েছে। দু’জনকে খুমেক হাসপাতালে ভর্তির জন্য বলা হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ