HEADLINE
বল্লীতে বজ্রপাতে শিশুর মৃ’ত্যু ভোমরা স্থলবন্দরে অস্থিতিশীলতা সৃষ্টিকারীদের কোনভাবেই ছাড় দেওয়া হবে না বলাডাঙ্গায় জমি সংক্রান্ত বি’রো’ধে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খু’ন বৈষম্যের প্রতিবাদে সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ অফিসে কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫ এমপি’কে এক টেবিলে বসার আহবান সাতক্ষীরায় তামাক কোম্পানির বিজ্ঞাপণে সয়লাব, টার্গেটে কিশোর ও তরুণ সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা
সোমবার, ২০ মে ২০২৪, ০৯:২১ অপরাহ্ন

যশোরের শার্শায় জমিজমা নিয়ে সংঘর্ষে একজন নিহত

টিটু মিলন বেনাপোল প্রতিনিধি : / ৭৬৫
প্রকাশের সময় : রবিবার, ১৫ আগস্ট, ২০২১

যশোরের শার্শায় জমিজমা নিয়ে সংঘর্ষে আহত হাতেম আলী (৩৮) মারা গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলা লাউতাড়া গ্রামে।এলাকাবাসী জানায়, প্রতিবেশি মৃত মশিয়ার রহমানের পুত্র বাবলু ও জাহাঙ্গীরের সাথে মৃত আব্দুল খালেক সরদারের পুত্র হাতেম আলীর জমি নিয়ে দ্বন্দ্ব চলে আসছিল।

শুক্রবার (১৩ আগস্ট) দুপুরে এ নিয়ে দু‘পক্ষের কথাকাটির এক পর্যায়ে বাঁশের লাঠি দিয়ে পিছন থেকে হাতেম আলীর মাথায় আঘাত করলে সে মারাত্মক ভাবে আহত হয়। স্বজনেরা উদ্ধার করে যশোর ২৫০ শষ্যা জেনারেল হাসপাতালে নিয়ে এলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ দেওয়া হয়। ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রোববার (১৫ আগস্ট) দুপুর একটার দিকে তিনি মারা যান। 

বিষয়টি নিশ্চিত করে শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম খান জানান, নিহতের লাশ ঢাকা থেকে সড়ক পথে নিয়ে আসা হচ্ছে। লাশ আসার পর ময়না তদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। এ ব্যাপারে এখনো থানায় মামলা দায়ের হয়নি। লাশ আসার পরই মামলা দায়ের করা হবে বলে তিনি জানান।


এই শ্রেণীর আরো সংবাদ