HEADLINE
ভারত থেকে চিকিৎসা নিয়ে দেশের ফেরার সময় ইমিগ্রেশনে পাসপোর্টযাত্রীর মৃত্যু দেবহাটা প্রেসক্লাবের বার্ষিক সভায় বর্তমান কমিটির মেয়াদ বর্ধিত; সদস্য অন্তর্ভূক্তির লক্ষ্যে উপ-কমিটি ঝাউডাঙ্গায় ৭১ সালের বালিয়াডাঙ্গা যুদ্ধের স্মৃতি চারণে আলোচনা সভা ৪র্থ বার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত কলারোয়ার যুগিখালীর ইউপি সদস্য মফিজুল সাংবাদিক আজিজুল’র মৃত্যুতে সাতক্ষীরা সাংবাদিক সমিতির গভীর শোক সাতক্ষীরায় ধানক্ষেতে ইঁদুর মারা বিদ্যুতের ফাঁদে জড়িয়ে দু’জনের মৃত্যু বাংলাদেশ ভারত এর বন্ধুত্ব বিশ্বে রোল মডেলঃ নৌ-পরিবহন প্রতিমন্ত্রী সাতক্ষীরায় গোপন বৈঠক কালে জামায়াতে ইসলামীর ১০ মহিলা নেতাকর্মী আটক ঐতিহ্যবাহী গুড় পুকুরের মেলা উপলক্ষে মাধবকাটি বলফিল্ড মাঠে উৎসবের আমেজ পরীক্ষার সময় পরিবহন চলা নিয়ে নিশ্চিত নয় জবির পরিবহন পুল
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৭:৫০ পূর্বাহ্ন

যশোরের শার্শায় জমিজমা নিয়ে সংঘর্ষে একজন নিহত

টিটু মিলন বেনাপোল প্রতিনিধি : / ২২৯
প্রকাশের সময় : রবিবার, ১৫ আগস্ট, ২০২১

যশোরের শার্শায় জমিজমা নিয়ে সংঘর্ষে আহত হাতেম আলী (৩৮) মারা গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলা লাউতাড়া গ্রামে।এলাকাবাসী জানায়, প্রতিবেশি মৃত মশিয়ার রহমানের পুত্র বাবলু ও জাহাঙ্গীরের সাথে মৃত আব্দুল খালেক সরদারের পুত্র হাতেম আলীর জমি নিয়ে দ্বন্দ্ব চলে আসছিল।

শুক্রবার (১৩ আগস্ট) দুপুরে এ নিয়ে দু‘পক্ষের কথাকাটির এক পর্যায়ে বাঁশের লাঠি দিয়ে পিছন থেকে হাতেম আলীর মাথায় আঘাত করলে সে মারাত্মক ভাবে আহত হয়। স্বজনেরা উদ্ধার করে যশোর ২৫০ শষ্যা জেনারেল হাসপাতালে নিয়ে এলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ দেওয়া হয়। ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রোববার (১৫ আগস্ট) দুপুর একটার দিকে তিনি মারা যান। 

বিষয়টি নিশ্চিত করে শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম খান জানান, নিহতের লাশ ঢাকা থেকে সড়ক পথে নিয়ে আসা হচ্ছে। লাশ আসার পর ময়না তদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। এ ব্যাপারে এখনো থানায় মামলা দায়ের হয়নি। লাশ আসার পরই মামলা দায়ের করা হবে বলে তিনি জানান।


এই শ্রেণীর আরো সংবাদ