রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০২:৪১ পূর্বাহ্ন

লাইফ এন্ড হোপ ফাউন্ডেশন’র উদ্যোগে হুইল চেয়ার বিতরণ

টুডে ডেস্ক / ১০৭
প্রকাশের সময় : সোমবার, ১৬ আগস্ট, ২০২১

স্বাধীনতা মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক ১৫ আগস্ট উপলক্ষে লাইফ এন্ড হোপ ফাউন্ডেশন এবং নর্দান এডুকেশন গ্রুপের চেয়ারম্যান প্রফেসর ড. আবু ইউসুফ মোঃ আব্দুল্লাহ এর উদ্যেগে দেবহাটা উপজেলার কুলিয়া ইউনিয়নের অর্ধশত পঙ্গু, দুঃস্থ’ ও অসহায় প্রতিবন্ধী মানুষের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে। সোমবার সকালে লাইফ এন্ড হোপ ফাউন্ডেশনের দেবহাটা অফিস প্রাঙ্গানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এ কার্যক্রমের উদ্বোধন করেন সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির। তিনি বলেন, সমাজের পঙ্গু, দুঃস্থ’  ও অসহায় প্রতিবন্ধী ব্যক্তিরা আমাদের  বোঝা না বরং এই জাতীয় উদোগ্য তাঁদেরকেক স্বাবলম্বী করবে। এছাড়া লাইফ এন্ড হোপ ফাউন্ডেশনের সাতক্ষীরা জেলা ব্যাপী বিভিন্ন কর্মকান্ডের ভূয়সী প্রশংসা করেন তিনি।

অনুষ্ঠানে ভার্চুয়ালি সংযুক্ত থেকে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানের চেয়ারম্যান প্রফেসর ড. আবু ইউসুফ মোঃ আব্দুল্লাহ। তিনি বলেন, মানবতার কল্যাণে সাতক্ষীরা অঞ্চলের সুবিধা বঞ্চিত মানুষের পাশে থেকে সার্বক্ষণিক কাজ করে যেতে চাই শেষ নিঃশ্বাস পর্যন্ত।

অনুষ্ঠানটিতে সাতক্ষীরা জেলা ও উপজেলার আওয়ামীলীগের বিভিন্ন  নেতৃবৃন্দ সহ সমাজের গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। উক্ত অনুষ্ঠানের আহবায়ক ছিলেন মোঃ রবিউল ইসলাম, চেয়ারম্যান বায়ো  মেডিকেল ইঞ্জিনিয়ারিং বিভাগ ইসলামী বিশ্ববিদ্যালয় কুষ্টিয়া। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন সাবেক উপজেলা চেয়ারম্যান স.ম গোলাম মোস্তাফা।

উল্লেখ্য, লাইফ এন্ড হোপ ফাউন্ডেশন এর উদ্যোগে সাতক্ষীর জেলায় পর্যায়ক্রমে ১ হাজার পঙ্গু, দুঃস্থ’  ও অসহায় প্রতিবন্ধী মাঝে এ হুইল চেয়ার বিতরণ হবে। সাতক্ষীরার বিভিন্ন এলাকায় করোনা কালিন সময়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের করোনা আক্রান্ত ব্যক্তিদের ফ্রি ঔষধ সরবরাহসহ এই মানবিক কর্মকান্ড অব্যাহত রয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ