HEADLINE
দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে সজিনা গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে একজনের মৃত্যু কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলায় পলাতক আসামি যশোরে গ্রেপ্তার দেবহাটায় নদীতে কাঁকড়া ধরতে গিয়ে শিশুর ম’র্মা’ন্তিক মৃ’ত্যু সাতক্ষীরায় দু’বস্তা ফেনসিডিল’সহ মাদক কারবারি গ্রেপ্তার আমাদের সাতক্ষীরা জেলা উন্নয়নে অনেকটা অবহেলিত ওয়ারিয়ায় সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী নিহত
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১০:৫৯ পূর্বাহ্ন

কিস্তির টাকার জন্য জাগরণী চক্র এনজিও’র কর্মীরা মা*থা ফা*টাল কর্মীর

খলিলুর রহমান / ১৮৯
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১১ মে, ২০২৩

সময়মত কিস্তির টাকা দিতে না পারায় এনজিও কর্মীদের হাতে হামলার শিকার হয়েছেন আক্তার হোসেন (৩২) নামে এক মৎসচাষী। বুধবার (১০মে) সন্ধ্যায় সাতক্ষীরার পাটকেলঘাটা থানার বড়বিলা এলাকায় হামলার ঘটনাটি ঘটে।

আহত মৎসচাষী বড়বিলা এলাকার মো. মহিজ উদ্দীন মোড়লের ছেলে। বর্তমানে তিনি সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

হামলার শিকার আক্তার হোসেন জানান, গতবছর ব্যবসায়িক কাজে লাগানোর জন্য জাগরণী চক্র ফাউন্ডেশন নামে একটি এনজিও প্রতিষ্ঠান থেকে মাসিক কিস্তিতে দুই বছর মেয়াদী একলক্ষ টাকা ঋণ নেন তিনি। চলতি মাসে ঋণের কিন্তি দিতে বিলম্ব করার কারণে সন্ধ্যার দিকে মানিক নামে এনজিও কর্মীর সাথে ৬ জন তার বাড়িতে আসে। ওই সময় তাকে বাড়িতে না পেয়ে তারা স্ত্রী পারভীন খাতুনকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে।

বাকবিতণ্ডার এক পর্যায়ে তারা তার স্ত্রীকে চড় থাপ্পড় মারে। ওই সময় তিনি বাধা দিতে গেলে এনজিও কর্মীর সাথে থাকা অন্যরা তাকে লোহার সাবল দিয়ে এলোপাতাড়ি মারতে থাকে। এতে তিনি মাথাসহ শরীরে বিভিন্ন স্থানে গুরুতর আঘাতপ্রাপ্ত হন। পরে জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ফোন দিলে ঘটনাস্থলে পুলিশ এসে তাকে উদ্ধার করে। ওই সময় পুলিশ আসার খবর পেয়ে এনজিওর কর্মীরা দুটো মোটরসাইকেল রেখে সটকে পড়ে। এরপর স্থানীয়রা তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠায়।

এ বিষয়ে জাগরণী চক্র এনজিওর সাতক্ষীরা জোনাল ম্যানেজার বলেন এ বিষয়ে আমাদের দুই কর্মীও হাসপাতালে ভর্তি,তবে তাৎক্ষনিক তার কথা সত্যতার জন্য অভিযুক্ত ওই এনজিও কর্মী মানিকের সাথে কথা বললে তিনি জানান,আমি পাটকেলঘাট ৫রাস্তা মোড়ে আছি। 

পাটকেলঘাটা থানার উপ-পরিদর্শক (এসআই) হানিফ মুনসী ঘটনাস্থল পরিদর্শন শেষে জানান, ঘটনাস্থল থেকে দুটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। তবে এ বিষয়ে কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। দু’পক্ষ বর্তমানে থানায় আছে। তারা বিষয়টি মীমাংসা করে নিতে চাইছেন।


এই শ্রেণীর আরো সংবাদ