HEADLINE
১৯ নারী ৩ বছর পর বেনাপোল ইমিগ্রেশন দিয়ে দেশে ফেরত পুজামন্ডপ ও হিন্দু সম্প্রদায়ের বাড়িঘর ভাংচুরের প্রতিবাদে সাতক্ষীরায় মানববন্ধন পাটকেলঘাটায় যাত্রীবাহি বাস খাদে পড়ে সুপার ভাইজার নিহত : আহত ১০ পবিত্র ঈদে মিলাদুন্নবী আজ দীর্ঘ ১০ বছর পর অবশেষে সাতক্ষীরার নিউ মার্কেট’র জমির মামলার রায় দিল আদালত সাতক্ষীরায় ছাত্রলীগের সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা আশাশুনির ৩ ইউনিয়নের ১০ হাজার পরিবার আবারও পানি বন্দী শ্যামনগরে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে মা ছেলে আহত সাতক্ষীরা কেন্দ্রীয় শহিদ মিনারে সম্প্রীতি রক্ষা দিবস পালিত মথুরাপুরের জয়নাল বেকারীতে নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে তৈরি হচ্ছে খাবার
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৯:৫৮ পূর্বাহ্ন

বঙ্গবন্ধু’র অসাম্প্রদায়িক বাংলাদেশের ধারক ও বাহক শেখ হাসিনা: তথ্য প্রতিমন্ত্রী

সরিষাবাড়ি (জামালপুর) সংবাদদাতা / ৩৬
প্রকাশের সময় : শুক্রবার, ৮ অক্টোবর, ২০২১

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান বলেছেন, বঙ্গবন্ধুর অসাম্প্রদায়িক বাংলাদেশের ধারক ও বাহক শেখ হাসিনা। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একটি অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে চেয়েছিলেন। জাতির পিতা বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্নের সেই অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠিত করেছেন। 

আজ সরিষাবাড়ি উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে সনাতন ধর্মাবলম্বীদের মাঝে শারদীয় দূর্গাপূজা উপলক্ষ্যে ধর্ম মন্ত্রণালয় হতে প্রাপ্ত বিশেষ বরাদ্দের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ডাঃ মুরাদ বলেন, শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্ব ও সাহসী পদক্ষেপে সকল প্রতিবন্ধকতা কাটিয়ে বিশ্ব দরবারে বাংলাদেশ আজ অনন্য উচ্চতায় অধিষ্ঠিত হয়েছে। বাংলাদেশ মাথা উঁচু করে কথা বলতে শিখেছে। এই দেশ বঙ্গবন্ধু’র স্বপ্নের দেশ। এই দেশ স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের চেতনায় বলীয়ান।

শেখ হাসিনাই বাংলাদেশের সকল অর্জনের অফুরন্ত উৎস। বিএনপি ক্ষমতায় থাকাকালীন সনাতন ধর্মাবলম্বীরা স্বাধীনভাবে তাদের উৎসব পালন করতে পারতো না, তাদের উপর অমানবিক নির্যাতন করা হতো, মূর্তি ভাংচুর ও অগ্নিসংযোগ করা হতো বলেন প্রতিমন্ত্রী মুরাদ।

সরিষাবাড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা উপমা ফারিসার সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামালপুরের জেলা আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম মানিক, পৌর মেয়র মনির উদ্দীন প্রমুখ।

এসময় সরিষাবাড়ির মোট ৪৩ টি পূজা মন্ডপে ১ লক্ষ ৫০ হাজার ৫০০ টাকা বিতরণ করা হয়।

এর আগে বিকালে প্রতিমন্ত্রী উপজেলার কামরাবাদ ইউনিয়নের বীর বড়বাড়িয়া গ্রামে ঝিনাই নদীতে ঐতিহাসিক “নৌকা বাইচ ২০২১” অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।


এই শ্রেণীর আরো সংবাদ