HEADLINE
সাতক্ষীরায় ঔষধ ফার্মেসী থেকে ৯ হাজার পিচ নেশাদ্রব্য ট্যাবলেটসহ গ্রেপ্তার ২ জমকালো আয়োজনে ঝাউডাঙ্গায় ৮ দলীয় ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন যশোরের কেশবপুরে কোটি কোটি টাকার সোলার স্ট্রিট লাইট নষ্ট! ভূয়া এতিম দেখিয়ে বছরের পর বছর সরকারি অর্থ আত্মসাৎ! ঝাউডাঙ্গায় মেয়াদবিহীন ও লাইসেন্স ছাড়া চলছে বেকারী পণ্য বাজারজাতকরণ ছাত্র-ছাত্রীদের পাঠদানে ফিরে আনা জরুরী ঝাউডাঙ্গায় গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা নলতায় ডা: ছবুরের বাড়ীতে দুর্ধর্ষ চুরি, টাকাসহ স্বর্ণালংকার লুট  স্থানীয় সরকার প্রতিষ্ঠানের নারী ও যুববান্ধব বাজেটের অন্তরায় শ্যামনগরে ১০কেজি হরিণের মাংস’সহ একজন আটক
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০১:২০ অপরাহ্ন

কপিলমুনিতে চোলাই লিকুইড মদসহ আটক ২

প্রবীর জয়, কপিলমুনি প্রতিনিধি / ৯৪৯
প্রকাশের সময় : বুধবার, ২১ জুলাই, ২০২১

কপিলমুনিতে চোলাই লিকুইড মদসহ দুইজনকে আটক করেছে হরিঢালী ক্যাম্প পুলিশ। আটককৃতরা পাইকগাছা বাতিখালী গ্রামেই আকাম গাজীর পুত্র আজিজুল হাকিম (৩০) ও একই সার্কিনের কাশেম তালুকদারের পুত্র সিরাজুল ইসলাম (৩২)। এ ব্যাপারে থানায় মাদক আইনে একটি মামলা হয়েছে। যার নং-২৪, তারিখ-২১/০৭/২০২১।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে মঙ্গলবার (২০ জুলাই) রাত্র আনুমানিক ৯ টার দিকে উপজেলার হরিঢালী ক্যাম্প পুলিশের এএসআই কামরুজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে রহিমপুর বাজার এলাকায় অবস্থান নেয়। এসময় গোপন খবরের তথ্য মতে সন্দেহজনক ভাবে আজিজুল ও সিরাজুলকে গতিরোধ করে পুলিশ। এরপর তাদের দেহ তল্লাশির একপর্যায়ে তাদের নিজ হেফাজতে প্যান্টের কোমরের সাথে লুকিয়ে রাখা কোমল পানীয় একটি ক্লেমন ও দুটি স্প্রীডের বোতল ভর্তি চোলাই (বাংলা) মদ উদ্ধার পূর্বক তাদেরকে আটক করে। এ ব্যাপারে হরিঢালী ক্যাম্প পুলিশের এএসআই কামরুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আটককৃতদের নিকট থেকে তিনটি বতোল ভর্তি ৮০০ গ্রাম বাংলা চোলাই মদ উদ্ধার করা হয়েছে। এঘটনায় তাদের বিরুদ্ধে পাইকগাছা থানায় মাদক আইনে একটি মামলা হয়েছে। যার নং-২৪, তারিখ-২১/০৭/২০২১।


এই শ্রেণীর আরো সংবাদ