HEADLINE
দরগাহপুরে বীর মুক্তিযোদ্ধা আঃ মাজেদের ইন্তেকাল কোরবানি ঈদে মসজিদ কমিটির গোশত বন্টনে দেবহাটার ৩৪ পরিবার বঞ্চিত! কলারোয়ায় প্রকাশ্যেই চলছে জমজমাট জুয়ার আসর : পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা প্রবাসীদের সুযোগ বাড়ান : মোমিন মেহেদী বুধহাটায় অসহায় ও রোগ যন্ত্রণায় কাঁতর রহমানকে সহায়তা প্রদান আশাশুনিতে চুরি যাওয়া মূর্তি উদ্ধারে তথ্য প্রযুক্তি ব্যবহার করা হবে: এএসপি জামিল আহমেদ সাতক্ষীরায় জমি দখলে ব্যর্থ হয়ে পিতা-পুত্রকে পিটিয়ে জখম মুখোশ পরিবর্তন করে মুখের আদলে সমাজ চাই কলারোয়ায় আশ্রয়ন প্রকল্পের উপকার ভোগীদের থেকে টাকা নেওয়ার অভিযোগ কামার বায়সায় গাছের সাথে এ কেমন শত্রুতা!
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৮:১৪ পূর্বাহ্ন

কপিলমুনিতে চোলাই লিকুইড মদসহ আটক ২

প্রবীর জয়, কপিলমুনি প্রতিনিধি / ১১৬
প্রকাশের সময় : বুধবার, ২১ জুলাই, ২০২১

কপিলমুনিতে চোলাই লিকুইড মদসহ দুইজনকে আটক করেছে হরিঢালী ক্যাম্প পুলিশ। আটককৃতরা পাইকগাছা বাতিখালী গ্রামেই আকাম গাজীর পুত্র আজিজুল হাকিম (৩০) ও একই সার্কিনের কাশেম তালুকদারের পুত্র সিরাজুল ইসলাম (৩২)। এ ব্যাপারে থানায় মাদক আইনে একটি মামলা হয়েছে। যার নং-২৪, তারিখ-২১/০৭/২০২১।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে মঙ্গলবার (২০ জুলাই) রাত্র আনুমানিক ৯ টার দিকে উপজেলার হরিঢালী ক্যাম্প পুলিশের এএসআই কামরুজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে রহিমপুর বাজার এলাকায় অবস্থান নেয়। এসময় গোপন খবরের তথ্য মতে সন্দেহজনক ভাবে আজিজুল ও সিরাজুলকে গতিরোধ করে পুলিশ। এরপর তাদের দেহ তল্লাশির একপর্যায়ে তাদের নিজ হেফাজতে প্যান্টের কোমরের সাথে লুকিয়ে রাখা কোমল পানীয় একটি ক্লেমন ও দুটি স্প্রীডের বোতল ভর্তি চোলাই (বাংলা) মদ উদ্ধার পূর্বক তাদেরকে আটক করে। এ ব্যাপারে হরিঢালী ক্যাম্প পুলিশের এএসআই কামরুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আটককৃতদের নিকট থেকে তিনটি বতোল ভর্তি ৮০০ গ্রাম বাংলা চোলাই মদ উদ্ধার করা হয়েছে। এঘটনায় তাদের বিরুদ্ধে পাইকগাছা থানায় মাদক আইনে একটি মামলা হয়েছে। যার নং-২৪, তারিখ-২১/০৭/২০২১।


এই শ্রেণীর আরো সংবাদ