HEADLINE
পরিবারের সবাইকে অজ্ঞান করে ১০ লক্ষ টাকার মালামাল লুট! বাংলাদেশের মেয়েরা এখন আর পিছিয়ে নেই এমপি রুহুল হক ভোমরায় পাসপোর্ট যাত্রীদের তল্লাশির নামে বিজিবির হয়রানি সাতক্ষীরা পৌরমেয়র চিশতিসহ পৌর বিএনপির ১০ নেতা আটক শাশুড়ির কামড়ে জামাইয়ের কান ও জামাইয়ের কামড়ে শাশুড়ির হাতের শিরা বিছিন্ন কালিঞ্চী এ. গফ্ফার মাধ্যঃ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন বন্দে আদালতে মামলা বৈকারীতে ১’শ পিস ইয়াবাসহ চোরাকারবারি গ্রেপ্তার রাত পোঁহালেই দেবহাটা প্রেসক্লাবের নির্বাচন সাতক্ষীরায় ছাত্রলীগ নেতাকে অস্ত্রকান্ডে ফাঁসিয়ে ভারতে পালালেন মূলহোতা নির্বাচন নিয়ে ভাবার কিছু নেই, আমরা গণতান্ত্রিক দল : সাতক্ষীরায় আ.ক.ম মোজাম্মেল হক
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০২:৪২ পূর্বাহ্ন

কুলিয়া টু ভোমরা বাইপাস সড়ক ধ্বসে পড়ছে, উদ্যোগ নেই সংস্কারের!

দেবহাটা প্রতিনিধি / ২৯৯
প্রকাশের সময় : মঙ্গলবার, ১০ মে, ২০২২

সাতক্ষীরার দেবহাটার কুলিয়া আশুমার্কেট থেকে ভোমরা স্থলবন্দরগামী বাইপাস সড়কের বহেরা দক্ষিণপাড়া এলাকায় রাস্তার এক তৃতীয়াংশ ধ্বসে পাশ্ববর্তী পুকুরে নিমজ্জিত হয়েছে। এতে করে প্রায়ই ভোমরা স্থলবন্দর থেকে কুলিয়াসহ বিভিন্ন এলাকায় যাতায়াতকারী ওই ব্যস্ততম সড়কের পন্যবাহী ভারি ও মাঝারি যানবাহনসহ ভ্যান, মোটরসাইকেল, সাইকেল আরোহী ও পথচারীরা পড়ছেন দূর্ঘটনার কবলে। পাশ্ববর্তী পুকুরের পাড় ভাঙনের ফলে প্রায় এক বছর আগে ধ্বসে যায় বাইপাস সড়কটির এক তৃতীয়াংশ রাস্তা। দীর্ঘ সময়ের মধ্যে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ ভাঙনকবলিত সড়কটি মেরামতের উদ্যোগ না নেয়ায় সড়ক দূর্ঘটনা ও জনদূর্ভোগ দুই’ই বেড়েছে তীব্রহারে।
স্থানীয় বাসিন্দাদের মধ্যে রাজু, আনিসুজ্জামান সুজাল, শাহাদাত হোসেনসহ অন্যান্যরা জানান, রাস্তাটি পুকুরে ধ্বসে যাওয়ার ফলে প্রায় প্রতিদিন ছোট বড় দূর্ঘটনায় পড়ছেন ওই রাস্তায় যাতায়াতকারীরা। দূর্ঘটনা থেকে সাধারণ মানুষকে বাঁচাতে আমরা রাস্তার ধ্বসে যাওয়া অংশে কয়েকটি লাঠিতে লাল কাপড় ঝুলিয়ে রেখেছি। দীর্ঘদিন ধরে এমন ঘটনা ঘটলেও অদ্যবধি রাস্তাটি মেরামতেও কোন উদ্যোগ নেয়নি এলজিইডি কিংবা সড়ক ও জনপথ বিভাগ। কর্তৃপক্ষের এমন উদাসীনতায় ক্ষোভ প্রকাশের পাশাপাশি জনদূর্ভোগ লাঘব ও দূর্ঘটনা হ্রাসে দ্রæত সড়কটি মেরামতের ব্যবস্থা করতে সংশ্লিস্টদের হস্তক্ষেপ কামনা করেছেন তারা।


এই শ্রেণীর আরো সংবাদ