HEADLINE
দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে সজিনা গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে একজনের মৃত্যু কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলায় পলাতক আসামি যশোরে গ্রেপ্তার দেবহাটায় নদীতে কাঁকড়া ধরতে গিয়ে শিশুর ম’র্মা’ন্তিক মৃ’ত্যু সাতক্ষীরায় দু’বস্তা ফেনসিডিল’সহ মাদক কারবারি গ্রেপ্তার আমাদের সাতক্ষীরা জেলা উন্নয়নে অনেকটা অবহেলিত ওয়ারিয়ায় সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী নিহত
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন

কলারোয়ায় স্ত্রীকে খুনের ঘটনায় ঘাতক স্বামীর আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি

মোমিনুর রহমান সবুজ / ৪৫৯
প্রকাশের সময় : বুধবার, ৯ মার্চ, ২০২২

সাতক্ষীরার কলারোয়া উপজেলার ইলিশপুর গ্রামে স্ত্রীকে হত্যার কথা স্বীকার করে স্বামী আব্দুল আলিম আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। বুধবার বিকেলে তিনি সাতক্ষীরার জ্যেষ্ঠ বিচারিক হাকিম মোঃ সালাহউদ্দিনের কাছে এ স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।


মামলার তদন্তকারি কর্মকর্তা কলারোয়া থানার উপপরিদর্শক মোঃ জসীমউদ্দিন জানান, পারিবারিক কলহের জের ধরে উপজেলার ইলিশপুর গ্রামের শাহাজুল ইসলামের ছেলে নির্মাণ শ্রমিক আব্দুল আলিম (৫৩) মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে তার স্ত্রী নাজমা খাতুনকে(৪৫) ঘরের মধ্যে খাটের উপর শুয়ে থাকা অবস্থায় উপর্যুপরি কুপিয়ে খুন করেন। বাসে করে পালিয়ে যাওয়ার সময় পুলিশ কাজীরহাট নামকস্থান থেকে তাকে গ্রেপ্তার করে। জিজ্ঞাসাবাদে সে তার স্ত্রীকে খুনের কথা স্বীকার করে। এ ঘটনায় নিহতের প্রথম পক্ষের ছেলে আকাশ হোসেন বাদি জয়ে আব্দুল আলিমের নাম উলে-খ করে মঙ্গলবার রাতেই থানায় একটি হত্যা মামলা (জিআর-১০৮/২২) করেন।
উপপরিদর্শক জসীমউদ্দিন আরো জানান, বুধবার বিকেলে আব্দুল আলীম সাতক্ষীরার জ্যেষ্ঠ বিচারিক হাকিম মোঃ সালাহউদ্দিনের কাছে তার স্ত্রীর হত্যার কথা স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন। পারিবারিক বিরোধের জের ধরে তাকে হত্যা করা হয় বলে জবানবন্দিতে তিনি উলে-খ করেছেন। তাকে বুধবার বিকেল পৌনে ৬টার দিকে জেল হাজতে পাঠানো হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ