শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৩:৩২ পূর্বাহ্ন

কেঁড়াগাছী ইউপির নবনির্বাচিত চেয়ারম্যানকে ফুলের শুভেচ্ছা

রাজু রায়হান, কলারোয়া / ২৩৮
প্রকাশের সময় : শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১

কলারোয়া উপজেলার ৫নং কেঁড়াগাছী ইউনিয়নের টানা দ্বিতীয় বারের নবনির্বাচিত চেয়ারম্যান এস এম আফজাল হোসেন হাবিল কে উক্ত ইউনিয়নের গোয়ালচাতর গ্রাম বাসীর পক্ষে থেকে শনিবার (৪ ডিসেম্বর) সকাল ১১ টার সময়ে ইউনিয়ন পরিষদে ফুলের মালা দিয়ে বরণ করে নিলেন ঢাকা ইমিনেন্স ইন্টারন্যাশনাল কলেজের অধ্যক্ষ ও বোয়ালিয়া মুক্তিযোদ্ধা ডিগ্রি কলেজের সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ ডঃ হুমায়ুন কবির।


এ সময়ে উপস্থিত ছিলেন, গোয়ালচাতর বাজার কমিটির সভাপতি ফারুক হোসেন,মাষ্টার তোহিদুর রহমান, মাষ্টার শাহিনুর রহমান, জামাত আলী সহ গন্যমান্য ব্যাক্তি বর্গ।
উল্লেখ্য-গত-২০ সেপ্টেম্বর প্রথম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোট গ্রহনের সময়  কলারোয়া উপজেলার কেঁড়াগাছী ইউপির ১নং ওয়ার্ডের ভোট কেন্দ্রে কারচুপির অভিযোগে কেন্দ্রটির ভোট গ্রহন স্থাগিত হয়।
স্থাগিত কেন্দ্র ব্যতিত অন্য ৮টি কেন্দ্রের ভোট গ্রহন অনুষ্ঠিত হয়েছিল আর তার ফলাফল অনুযায়ী-স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এসএম আফজাল হোসেন হাবিল আনারস প্রতীক ৯৩৪ ভোটে এগিয়ে ছিলেন। কেঁড়াগাছি ইউনিয়নের ১নং ওয়ার্ডের স্থাগিত হওয়া ভোট কেন্দ্রের নির্বাচন সম্পন্ন হয়েছে গত ৩০শে নভেম্বর। স্থাগিত হওয়া ভোট কেন্দ্রের এসএম আফজাল হোসেন হাবিলের আনারস প্রতীক ভোট পান ৫৫২ ভোট পেয়েছিলেন। এসএম আফজাল হোসেন হাবিলের নিকটতম প্রতিদ্বন্দি প্রার্থী মারুফ হোসেনের মোটরসাইকেল প্রতীক ভোট পেয়েছিলেন ১১৬১ ভোট আর এই ইউনিয়নের নৌকার প্রার্থী ভুট্টো লাল গাইন তিনি মাত্র ৭ ভোট পেয়েছিলেন। স্বতন্ত্র প্রার্থী এসএম আফজাল হোসেন হাবিলের আনারস প্রতীক ৯টি ওয়ার্ডে মোট-৫২৪৫ ভোট পেয়ে দ্বিতীয় বারের মতো চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।তার  নিকটতম প্রতিদ্বন্দি প্রার্থী মারুফ হোসেন মোটরসাইকেল প্রতীক ৯টি ওয়ার্ডে মোট- ৪৯২০ ভাট পেয়েছিলেন। এই ইউনিয়নের নৌকার প্রার্থী ছিলেন ইউনিয়ন আ.লীগের সভাপতি ভুট্টো লাল গাইন তিনি ৯টি ওয়ার্ডে মোট-৩৭৬৬ ভোট পেয়েছিলেন। বেসরকারী ভাবে এই তথ্য প্রকাশ করা হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ