HEADLINE
পরীক্ষার সময় পরিবহন চলা নিয়ে নিশ্চিত নয় জবির পরিবহন পুল উপকূলে সংকট বাড়ছে, সংকট সমাধানে প্রয়োজন সুপেয় পানি সহ টেকসই বেড়িবাঁধ খলিশাখালিতে প্রতিবাদ সমাবেশ, প্রশাসনের সহযোগীতা চান ভূমিহীনরা একটি ছবি হয়ে উঠেছে আদর্শ ও অনুপ্রেরণা উৎস : তথ্য প্রতিমন্ত্রী খুলনায় ইউপি ভবন থেকে অস্ত্র-গুলিসহ গ্রেফতার ৩ আশাশুনিতে পারস্পরিক শিখন প্রাতিষ্ঠানিকীকরণে অভিজ্ঞতা বিনিময় সফর বল্লীতে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা কেশবপুরের বিল খুকশিয়ায় মাছের ঘেরের বেড়িতে তরমুজ চাষে কৃষকের সাফল্য সাতক্ষীরা রেঞ্জের অভয়ারণ্য থেকে ৩ জেলেসহ মাছ ধরা ট্রলার আটক অসহায় মানুষের পাশে “আল নূর” পরিবার
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:২২ অপরাহ্ন

ভারতে পাচারকালে কলারোয়ায় ১০টি স্বর্ণেরবারসহ এক ব্যক্তি আটক

স্টাফ রিপোর্টার / ২২৯
প্রকাশের সময় : বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১

সাতক্ষীরার কলারোয়ায় বাংলাদেশ থেকে ভারতে পাচারকালে ১০টি স্বর্ণেরবারসহ মনিরুল ইসলাম (৫০) নামের এক ব্যক্তি আটক হয়েছে। সে সাতক্ষীরার সদর উপজেলার ঘরচালা গ্রামের আমজাদ হোসেনের ছেলে।

মঙ্গলবার (৩১আগস্ট) রাতে ব্যাটালিয়নের অপস অফিসার মেজর রেজা আহমেদ এর নেতৃত্বে পোপন তথ্যের ভিত্তিতে কলারোয়া থানাধীন ব্রজবাকসা বাজার এলাকা থেকে ওই ব্যক্তি আটক ও স্বর্ণ উদ্ধার হয়। আটককৃত স্বর্ণের বাজার মূল্য তিহাত্তর লক্ষ টাকা। যার ওজন ১কেজি ১৬৬ গ্রাম। সাতক্ষীরা ব্যাটালিয়ন (৩৩ বিজিবি) অধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ আল-মাহমুদ, পিএসসি, স্বর্ণ আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন আসামীকে স্বর্ণসহ কলারোয়া থানায় সোপর্দ করা হয়েছে। কলারোয়া থানার অফিসার ইনচার্জ মীর খায়রুল কবীর জানান-এঘটনায় কলারোয়া থানায় একটি মামলা হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ