HEADLINE
শ্যামনগরে ইটভাটায় জ্বালানি হিসাবে ব্যবহার হচ্ছে কাঠ সাতক্ষীরায় ঔষধ ফার্মেসী থেকে ৯ হাজার পিচ নেশাদ্রব্য ট্যাবলেটসহ গ্রেপ্তার ২ জমকালো আয়োজনে ঝাউডাঙ্গায় ৮ দলীয় ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন যশোরের কেশবপুরে কোটি কোটি টাকার সোলার স্ট্রিট লাইট নষ্ট! ভূয়া এতিম দেখিয়ে বছরের পর বছর সরকারি অর্থ আত্মসাৎ! ঝাউডাঙ্গায় মেয়াদবিহীন ও লাইসেন্স ছাড়া চলছে বেকারী পণ্য বাজারজাতকরণ ছাত্র-ছাত্রীদের পাঠদানে ফিরে আনা জরুরী ঝাউডাঙ্গায় গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা নলতায় ডা: ছবুরের বাড়ীতে দুর্ধর্ষ চুরি, টাকাসহ স্বর্ণালংকার লুট  স্থানীয় সরকার প্রতিষ্ঠানের নারী ও যুববান্ধব বাজেটের অন্তরায়
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৯:২২ পূর্বাহ্ন

সাতক্ষীরায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

আব্দুল কাদের, শ্যামনগর / ১৫৯
প্রকাশের সময় : রবিবার, ৩০ অক্টোবর, ২০২২

সাতক্ষীরার শ্যামনগরে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুনের ঘটনা ঘটেছে। রোববার (৩০ অক্টোবর) সকালে উপজেলার সোনার মোড় সংলগ্ন মাহমুদপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের পিতা মনসুর আলী জানান, জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে বড় পুত্র লোকমান হোসেন ও ছোট পুত্র মোশারফ হোসেনের সাথে বিরোধ চলে আসছিল। এর জের ধরে রোববার সকালে ফজরের নামাজের পর বড়ভাই লোকমান হোসেনের সাথে ছোট ভাই মোশারফের হোসেনের কথা কাটাকাটির এক পর্যায়ে মোশারফ হোসেন তার বড় ভাই লোকমান হোসেনকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। এতে ঘটনা স্থলেই বড় ভাই লোকমান জ্ঞান হারিয়ে ফেলে। স্থানীয়রা উদ্ধার করে দ্রুত শ্যামনগর হাসপাতালে ভর্তি করে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক তার মৃত্যু হয়েছে বলে জানান।

এ বিষয়ে শ্যামনগর থানার অফিসার ইনচার্জ কাজী ওয়াহিদ মোর্শেদ জানান, প্রাথমিকভাবে আমরা জেনেছি জমিজমা সংক্রান্ত বিরোধীদের জেরেই এ হত্যাকাণ্ড । ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে মরদেহ মর্গে পাঠানো হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ