HEADLINE
সাতক্ষীরা সীমান্তে অপরাধ দমনে বিজিবি ও বিএসএফ এর পতাকা বৈঠক ঝাউডাঙ্গা হাইস্কুল জামে মসজিদের ওযুখানা নির্মাণ কাজ উদ্বোধন শ্যামনগরে বিদ্যুৎস্পর্শে কৃষকের মৃত্যু কাশ্মিরি ও থাইআপেল কুল চাষে সফল সাতক্ষীরার মিলন ঝাউডাঙ্গা সড়কে বাস উল্টে ১০জন আহত ঝাউডাঙ্গায় জমকালো আয়োজনে শুরু হচ্ছে পৌষ সংক্রান্তি মেলা কালিগঞ্জে শীতার্ত মানুষের পাশে ”বিন্দু” মাদ্রাসা শিক্ষক শামসুজ্জামানের বিরুদ্ধে ফের ছাত্র বলাৎকারের অভিযোগ স্বামী বিবেকানন্দ দর্শন আমাদের মুক্তির পথ : সাতক্ষীরায় ১৬০তম জন্মবার্ষিকী উৎসবে আলোচকরা আ’লীগ নেতার বাড়িতে ডাকাতি, ১৫ লাখ টাকা ও ৩৪ ভরি স্বর্ণালঙ্কার লুট 
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৫:৩৮ অপরাহ্ন

ঝাউডাঙ্গা সমাজ কল্যাণ যুব সংঘের উদ্যোগে দুস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক / ৪১৮
প্রকাশের সময় : বুধবার, ৬ এপ্রিল, ২০২২

সাতক্ষীরা সদর উপজেলার অন্যতম সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন ঝাউডাঙ্গা সমাজ কল্যাণ যুব সংঘের উদ্যোগে দুস্থ ও দারিদ্র্য পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার ৬ এপ্রিল বিকালে ইউনিয়নের বিভিন্ন এলাকার ২০০ হতদরিদ্র পরিবারের মাঝে এ ইফতার সামগ্রী (ডাল,ছোলা,চিনি,খেঁজুর,মুড়ি) তুলে দেওয়া হয়। এ সেচ্ছাসেবী সংগঠনের সভাপতি আব্দুল হামিদ শেখ ও সাধারণ সম্পাদক আলীরাজ হোসেন জানান, ‘পবিত্র রমজান মাস আমাদের মুসলিমদের জন্য অনেক বেশি গুরুত্বপূর্ণ। তাছাড়া গত কয়েক বছর ধরে বেশ কয়েকটি সেবামুলক কার্যক্রম পরিচালনা করে আসছি’। প্রতিবছরের ন্যায় এবারও স্বচ্ছ তালিকা তৈরি করে এলাকার ২০০ হতদরিদ্র দুস্থ পরিবারের মাঝে ইফতার সামগ্রী তুলে দিয়েছি’। ইফতার সামগ্রী বিতরনকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি কামাল হোসেন, সহ-সভাপতি জাহিদ হোসেন, যুগ্ন সাধারণ সম্পাদক হাসিব হোসেন, সবুজ হোসেন, আবিদ হোসেন প্রমূথ।


এই শ্রেণীর আরো সংবাদ