HEADLINE
পরীক্ষার সময় পরিবহন চলা নিয়ে নিশ্চিত নয় জবির পরিবহন পুল উপকূলে সংকট বাড়ছে, সংকট সমাধানে প্রয়োজন সুপেয় পানি সহ টেকসই বেড়িবাঁধ খলিশাখালিতে প্রতিবাদ সমাবেশ, প্রশাসনের সহযোগীতা চান ভূমিহীনরা একটি ছবি হয়ে উঠেছে আদর্শ ও অনুপ্রেরণা উৎস : তথ্য প্রতিমন্ত্রী খুলনায় ইউপি ভবন থেকে অস্ত্র-গুলিসহ গ্রেফতার ৩ আশাশুনিতে পারস্পরিক শিখন প্রাতিষ্ঠানিকীকরণে অভিজ্ঞতা বিনিময় সফর বল্লীতে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা কেশবপুরের বিল খুকশিয়ায় মাছের ঘেরের বেড়িতে তরমুজ চাষে কৃষকের সাফল্য সাতক্ষীরা রেঞ্জের অভয়ারণ্য থেকে ৩ জেলেসহ মাছ ধরা ট্রলার আটক অসহায় মানুষের পাশে “আল নূর” পরিবার
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৬:২৬ অপরাহ্ন

ঝাউডাঙ্গা সমাজ কল্যাণ যুব সংঘের পূর্ণ হলো ৬০০ তম ব্লাড ডোনার

নিজস্ব প্রতিবেদক / ১৭১
প্রকাশের সময় : রবিবার, ২৯ আগস্ট, ২০২১

করোনার এই মহামারীর ভিতরে একদল তরুণ উদ্যমী কিছু মানুষের তৈরি সংগঠনের নাম সাতক্ষীরা সদর উপজেলার ‘ঝাউডাঙ্গা সমাজ কল্যাণ যুব সংঘ’। যা ২০১৫ সালের ২১ই ডিসেম্বর আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে।

আলহামদুলিল্লাহ, রবিবার ২৯ই আগস্ট তার ৬০০ তম ডোনার পূর্ণ হলো। ছয়শত জন রোগীর রক্তের যোগান দেওয়ার কাজটি একেবারে সহজ ছিলো না. তাও এই করোনা মহামারীর ভিতরে স্বাভাবিকভাবেই দেশে রক্তদাতার অভাব, তার উপর ছিল দফায় দফায় লকডাউন।

সংগঠন প্রতিষ্ঠার পর থেকে রক্তদাতা খুঁজে দেওয়া এবং মানবতার সেবা করাটাকেই অধিক গুরুত্ব দিয়েছে এই স্বেচ্ছাসেবী সংগঠনটি। এছাড়া বাল্যবিবাহ প্রতিরোধ, মাদক বিরোধী সমাবেশ, নারী-শিশুসহ সকল শ্রেণীর মানুষের স্বাস্থ্য সুরক্ষা, পরিবেশের ভারসাম্য রক্ষায় প্রতিবছর বৃক্ষরোপন কর্মসূচিসহ বিভিন্ন সামাজিক কাজ করে আসছে এ সংগঠন। উক্ত সংগঠনের সভাপতি আব্দুল হামিদ শেখ জানান, আমাদের একটি চৌকস টিম রয়েছে। অসহায় মানুষের পাশে দাঁড়ানোই আমাদের অন্যতম কাজ। তারই সফলতায় সকল সদস্যদের পরিশ্রমে সংগঠনের অন্যতম কাজের মধ্যে আজ ছয়শত তম রক্তদান পূর্ণ হলো।


এই শ্রেণীর আরো সংবাদ