HEADLINE
পরিবারের সবাইকে অজ্ঞান করে ১০ লক্ষ টাকার মালামাল লুট! বাংলাদেশের মেয়েরা এখন আর পিছিয়ে নেই এমপি রুহুল হক ভোমরায় পাসপোর্ট যাত্রীদের তল্লাশির নামে বিজিবির হয়রানি সাতক্ষীরা পৌরমেয়র চিশতিসহ পৌর বিএনপির ১০ নেতা আটক শাশুড়ির কামড়ে জামাইয়ের কান ও জামাইয়ের কামড়ে শাশুড়ির হাতের শিরা বিছিন্ন কালিঞ্চী এ. গফ্ফার মাধ্যঃ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন বন্দে আদালতে মামলা বৈকারীতে ১’শ পিস ইয়াবাসহ চোরাকারবারি গ্রেপ্তার রাত পোঁহালেই দেবহাটা প্রেসক্লাবের নির্বাচন সাতক্ষীরায় ছাত্রলীগ নেতাকে অস্ত্রকান্ডে ফাঁসিয়ে ভারতে পালালেন মূলহোতা নির্বাচন নিয়ে ভাবার কিছু নেই, আমরা গণতান্ত্রিক দল : সাতক্ষীরায় আ.ক.ম মোজাম্মেল হক
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৬:২৮ পূর্বাহ্ন

ঝাউডাঙ্গার ওয়ারিয়ায় চোরের উপদ্রব বৃদ্ধি, আতঙ্কে এলাকাবাসী!

নিজস্ব প্রতিবেদক / ২১২
প্রকাশের সময় : মঙ্গলবার, ৬ সেপ্টেম্বর, ২০২২

সাতক্ষীরা সদর উপজেলার ঝাউডাঙ্গা ইউনিয়নের ১নং ওয়ার্ডে গত ১সপ্তাহে ব্যাপক চুরির ঘটনা বৃদ্ধি পেয়েছে। দিন-দুপুরে, সন্ধ্যার পর, মধ্যরাতে সঙ্গবদ্ধ চোরেরা নেশার টাকা জোগাড় করার জন্য এসব চুরি সংঘটিত হচ্ছে বলে ধারণা স্থানীয়দের। ফলে আতঙ্কে অতিষ্ঠ হয়ে পড়েছে এলাকাবাসী।

জানা গেছে, গত এক সপ্তাহে ওয়ারিয়া গ্রামের আনু ফকিরের বাড়ি থেকে ৩টা মোবাইল, মাইক সেট, ব্যাটারি নিয়ে যায়। সহিদুল গাজীর বাড়ি থেকে গ্যাসের চুলাসহ গ্যাস সিলিন্ডার, মধু গাজীর বাড়ি থেকে ৪টা পানির ড্রাম, শিশির গাইনের বাড়ি থেকে মোটর, রুহুল আমিন সরদারের বাড়ি থেকে নির্মানাধীন বিল্ডিং তৈরীর জন্য কিনে রাখা রড কেটে নিয়ে যায়। এছাড়া সন্ধার পর টিউবওয়েলের উপরের অংশ ও বাহিরে জ্বালিয়ে রাখা বাল্ব, দিনে নিতাই ঘোষের বাইসাইকেল চুরি হয়ে গেছে। ভুক্তভোগীদের ধারণা এসকল চুরির মালামাল স্থানীয় ব্যবসায়ী নামধারি কিছু পুরাতন টোকাইদের কাছে বিক্রি করছে চোরেরা। তবে সঙ্গবদ্ধ উঠতি বয়সী যুবকেরা মাদক কেনার টাকা ম্যানেজ করার জন্য একের পর এক এলাকায় চুরির ঘটনা ঘটছে। ফলে এলাকায় মহল্লাদার ও সংশ্লিষ্ট প্রশাসনের নিয়মিত নজরদারির দাবি জানিয়েছেন এলাকাবাসী।

স্থানীয় ইউপি সদস্য ইদ্রিস আলী পুটু বলেন, চুরির ঘটনা গুলো শুনেছি। তার পরপরই এলাকায় নজরদারি বাড়িয়েছি। কারা এসব চুরি করছে আশা করছি তাদেরকে দ্রুত ধরতে পারবো!


এই শ্রেণীর আরো সংবাদ