HEADLINE
সাতক্ষীরা সীমান্তে অপরাধ দমনে বিজিবি ও বিএসএফ এর পতাকা বৈঠক ঝাউডাঙ্গা হাইস্কুল জামে মসজিদের ওযুখানা নির্মাণ কাজ উদ্বোধন শ্যামনগরে বিদ্যুৎস্পর্শে কৃষকের মৃত্যু কাশ্মিরি ও থাইআপেল কুল চাষে সফল সাতক্ষীরার মিলন ঝাউডাঙ্গা সড়কে বাস উল্টে ১০জন আহত ঝাউডাঙ্গায় জমকালো আয়োজনে শুরু হচ্ছে পৌষ সংক্রান্তি মেলা কালিগঞ্জে শীতার্ত মানুষের পাশে ”বিন্দু” মাদ্রাসা শিক্ষক শামসুজ্জামানের বিরুদ্ধে ফের ছাত্র বলাৎকারের অভিযোগ স্বামী বিবেকানন্দ দর্শন আমাদের মুক্তির পথ : সাতক্ষীরায় ১৬০তম জন্মবার্ষিকী উৎসবে আলোচকরা আ’লীগ নেতার বাড়িতে ডাকাতি, ১৫ লাখ টাকা ও ৩৪ ভরি স্বর্ণালঙ্কার লুট 
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ১২:৩৬ অপরাহ্ন

ঝাউডাঙ্গার ওয়ারিয়ায় চোরের উপদ্রব বৃদ্ধি, আতঙ্কে এলাকাবাসী!

নিজস্ব প্রতিবেদক / ২৯৭
প্রকাশের সময় : মঙ্গলবার, ৬ সেপ্টেম্বর, ২০২২

সাতক্ষীরা সদর উপজেলার ঝাউডাঙ্গা ইউনিয়নের ১নং ওয়ার্ডে গত ১সপ্তাহে ব্যাপক চুরির ঘটনা বৃদ্ধি পেয়েছে। দিন-দুপুরে, সন্ধ্যার পর, মধ্যরাতে সঙ্গবদ্ধ চোরেরা নেশার টাকা জোগাড় করার জন্য এসব চুরি সংঘটিত হচ্ছে বলে ধারণা স্থানীয়দের। ফলে আতঙ্কে অতিষ্ঠ হয়ে পড়েছে এলাকাবাসী।

জানা গেছে, গত এক সপ্তাহে ওয়ারিয়া গ্রামের আনু ফকিরের বাড়ি থেকে ৩টা মোবাইল, মাইক সেট, ব্যাটারি নিয়ে যায়। সহিদুল গাজীর বাড়ি থেকে গ্যাসের চুলাসহ গ্যাস সিলিন্ডার, মধু গাজীর বাড়ি থেকে ৪টা পানির ড্রাম, শিশির গাইনের বাড়ি থেকে মোটর, রুহুল আমিন সরদারের বাড়ি থেকে নির্মানাধীন বিল্ডিং তৈরীর জন্য কিনে রাখা রড কেটে নিয়ে যায়। এছাড়া সন্ধার পর টিউবওয়েলের উপরের অংশ ও বাহিরে জ্বালিয়ে রাখা বাল্ব, দিনে নিতাই ঘোষের বাইসাইকেল চুরি হয়ে গেছে। ভুক্তভোগীদের ধারণা এসকল চুরির মালামাল স্থানীয় ব্যবসায়ী নামধারি কিছু পুরাতন টোকাইদের কাছে বিক্রি করছে চোরেরা। তবে সঙ্গবদ্ধ উঠতি বয়সী যুবকেরা মাদক কেনার টাকা ম্যানেজ করার জন্য একের পর এক এলাকায় চুরির ঘটনা ঘটছে। ফলে এলাকায় মহল্লাদার ও সংশ্লিষ্ট প্রশাসনের নিয়মিত নজরদারির দাবি জানিয়েছেন এলাকাবাসী।

স্থানীয় ইউপি সদস্য ইদ্রিস আলী পুটু বলেন, চুরির ঘটনা গুলো শুনেছি। তার পরপরই এলাকায় নজরদারি বাড়িয়েছি। কারা এসব চুরি করছে আশা করছি তাদেরকে দ্রুত ধরতে পারবো!


এই শ্রেণীর আরো সংবাদ