বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৩:৫৬ অপরাহ্ন

ঝাউডাঙ্গায় জমিসংক্রান্ত বিরোধের জের ধরে আহত ১, আটক ১

নিজস্ব প্রতিবেদক / ১৩০
প্রকাশের সময় : বুধবার, ৮ জুন, ২০২২

জমিসংক্রান্ত বিরোধের জের ধরে ঝাউডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক জাহাঙ্গীর আলম (৫৫)’কে মাথায় আঘাত করে জখম করার ঘটনা ঘটেছে। মঙ্গলবার ৭ই জুন সকালে সাতক্ষীরা সদর উপজেলার ঝাউডাঙ্গা ইউনিয়নের উত্তর পাথরঘাটা গ্রামে এ মারপিটের ঘটনা ঘটে। গুরুতর অবস্থায় আহত শিক্ষক জাহাঙ্গীর আলমকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার পর আহত শিক্ষকের স্ত্রী বাদী হয়ে সদর থানায় এজাহার দায়ের করায় সন্ধায় প্রধান আসামি রবিউল ইসলাম (৪৫)কে আটক করেছে সদর থানা পুলিশ।

মামলার এজাহার সূত্রে জানা যায়, শিক্ষক জাহাঙ্গীর আলমের পৈত্রিক বাড়ীর পূর্ব পাশে পাঁকা প্রাচীর দেওয়া সাড়ে চার শতক জমি আছে। যাহা মঙ্গলবার সকালে পাথরঘাটা গ্রামের মৃত হজরত আলীর ছেলে রবিউল ইসলাম, রেজাউল ইসলাম ও তরিকুল ইসলামসহ তাদের পরিবারের সদস্যরা জমিতে প্রবেশ করে জবর দখলের চেষ্টা করে। তখন শিক্ষক জাহাঙ্গীর আলম এসে বাধা দিলে তারা তার মাথায় আঘাত করে গুরুতর জখম করে। এমনত অবস্থায় তাৎক্ষণিক তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। এঘটনায় আহত শিক্ষকের স্ত্রী ইয়াসমিন সুলতানা বাদী হয়ে পাঁচ জনের নাম উল্লেখ করে থানায় এজাহার দায়ের করেছেন।

সাতক্ষীরা সদর থানার এস.আই তন্ময় কুমার দেবনাথ সত্যতা নিশ্চিত করে বলেন, মঙ্গলবার সন্ধায় প্রধান আসামি রবিউল ইসলামকে আটক করা হয়েছে। বাকী আসামিকে আটক করার জন্য চেষ্টা অব্যাহত রয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ