HEADLINE
পরিবারের সবাইকে অজ্ঞান করে ১০ লক্ষ টাকার মালামাল লুট! বাংলাদেশের মেয়েরা এখন আর পিছিয়ে নেই এমপি রুহুল হক ভোমরায় পাসপোর্ট যাত্রীদের তল্লাশির নামে বিজিবির হয়রানি সাতক্ষীরা পৌরমেয়র চিশতিসহ পৌর বিএনপির ১০ নেতা আটক শাশুড়ির কামড়ে জামাইয়ের কান ও জামাইয়ের কামড়ে শাশুড়ির হাতের শিরা বিছিন্ন কালিঞ্চী এ. গফ্ফার মাধ্যঃ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন বন্দে আদালতে মামলা বৈকারীতে ১’শ পিস ইয়াবাসহ চোরাকারবারি গ্রেপ্তার রাত পোঁহালেই দেবহাটা প্রেসক্লাবের নির্বাচন সাতক্ষীরায় ছাত্রলীগ নেতাকে অস্ত্রকান্ডে ফাঁসিয়ে ভারতে পালালেন মূলহোতা নির্বাচন নিয়ে ভাবার কিছু নেই, আমরা গণতান্ত্রিক দল : সাতক্ষীরায় আ.ক.ম মোজাম্মেল হক
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৬:১০ পূর্বাহ্ন

ঝাউডাঙ্গায় একই রাতে ৪ প্রতিষ্ঠানে দুর্ধর্ষ চুরি

মোমিনুর রহমান সবুজ / ৩৫৬
প্রকাশের সময় : শনিবার, ১৬ এপ্রিল, ২০২২

সাতক্ষীরা সদর উপজেলার ঝাউডাঙ্গা বাজারে একই রাতে চার প্রতিষ্ঠানে পাকা দেয়াল ও শাটার ভেঙে দুর্ষর্ধ চুরির ঘটনা ঘটেছে। শনিবার ১৬ই এপ্রিল গভীর রাতে এসকল চুরি সংঘটিত হয়। তবে এর মধ্যে দু’টি প্রতিষ্ঠানের সিসিটিভি ফুটেজে ২জন যুবককেই দেখা গেলেও তাদের চেহারা শনাক্ত করা যায়নি। এঘটনায় বাজারে ব্যবসায়ীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

জানা গেছে, ঝাউডাঙ্গা বাজারের আল-আরাফা ইসলামী ব্যাংকের নিচে ‘সাকলাইন গার্মেন্টস’ এর শাটার কেটে ক্যাশ ড্রায়ার ভেঙে প্রায় আড়াই লক্ষ টাকা ও বাজারের দক্ষিণ মাথায় প্রতিষ্ঠিত খাদ্য প্রস্তুতকারক কোম্পানি ‘ইনসাফ কনজুমার এন্ড ফুড প্রডাক্টস’ এর কারখানা ‘ইনসাফ অয়েল মিল’ এর দেয়াল ভেঙে ভিতরে প্রবেশ করে ড্রায়ার ভেঙে প্রায় এক হাজার টাকা ও ‘হাবীব স্টোর’ থেকে ছয় হাজার টাকা এবং তার পাশের বিকাশ-ফ্লেক্সিলোডের দোকান ‘প্রতিক স্টোর’ থেকে একটি মোবাইলসহ নগদ দুই হাজার টাকা নিয়ে গেছে চোরেরা। এতে অনেক বাজার ব্যবসায়ীরা ক্ষোভ প্রকাশ করেন বলেন, একই রাতে চার প্রতিষ্ঠানসহ প্রতিনিয়ত বাজারে কোথাও না কোথাও চুরি হওয়াতে বাজার কমিটিসহ নাইট গার্ডের গাফিলতির কারন হিসাবে দেখছেন তারা। ফলে ঈদকে সামনে রেখে বাজারে আর যেন কোনো চুরি সংঘটিত না ঘটে সেদিকে বাজার কমিটিসহ সংশ্লিষ্ট প্রশাসনকে সতর্ক হওয়ার আহবান জানান ব্যবসায়ীরা। এ বিষয়ে বাজার কমিটির সাধারণ সম্পাদক জাহিদ হোসেন জানান, এ চোরদের ধরার জন্য রাতে বাজারের টহলদার আরো জোরদারের জন্য সতর্ক করা হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ