HEADLINE
পরিবারের সবাইকে অজ্ঞান করে ১০ লক্ষ টাকার মালামাল লুট! বাংলাদেশের মেয়েরা এখন আর পিছিয়ে নেই এমপি রুহুল হক ভোমরায় পাসপোর্ট যাত্রীদের তল্লাশির নামে বিজিবির হয়রানি সাতক্ষীরা পৌরমেয়র চিশতিসহ পৌর বিএনপির ১০ নেতা আটক শাশুড়ির কামড়ে জামাইয়ের কান ও জামাইয়ের কামড়ে শাশুড়ির হাতের শিরা বিছিন্ন কালিঞ্চী এ. গফ্ফার মাধ্যঃ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন বন্দে আদালতে মামলা বৈকারীতে ১’শ পিস ইয়াবাসহ চোরাকারবারি গ্রেপ্তার রাত পোঁহালেই দেবহাটা প্রেসক্লাবের নির্বাচন সাতক্ষীরায় ছাত্রলীগ নেতাকে অস্ত্রকান্ডে ফাঁসিয়ে ভারতে পালালেন মূলহোতা নির্বাচন নিয়ে ভাবার কিছু নেই, আমরা গণতান্ত্রিক দল : সাতক্ষীরায় আ.ক.ম মোজাম্মেল হক
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০১:২৫ পূর্বাহ্ন

রমজানের পবিত্রতা রক্ষায় ঝাউডাঙ্গায় মানবতার বন্ধনের র‌্যালি

নিজস্ব প্রতিবেদক / ১৪৮
প্রকাশের সময় : শনিবার, ২ এপ্রিল, ২০২২

সাতক্ষীরা সদরের ঝাউডাঙ্গা ইউনিয়নের একটি অরাজনৈতিক ও মানবতা সেবা মূলক সামাজিক সংগঠন মানবতার বন্ধনের রমজানের পবিত্রতা রক্ষায় র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২রা এপ্রিল) বিকাল ৫ ঘটিকায় রমজানের পবিত্রতা রক্ষায় হোটেল, মোটেল ও রেস্টুরেন্ট বন্ধের জন্য মানবতার বন্ধন এক বর্ণাঢ্য র‌্যালির আয়োজন করে। র‌্যালিটি ঝাউডাঙ্গা বাজারের উত্তর থেকে দক্ষিণ দিকে একবার প্রদক্ষিণ করে।

র‌্যালি শেষে সমাবেশে বক্তারা বলেন রবিবার ৩ এপ্রিল হতে দেশ ব্যাপি মাহে রমজান শুরু হচ্ছে এজন্য পুরা রমজান মাস জুড়ে দিনের বেলা সকল ধরণের হোটেল, রেস্তোরাঁ বন্ধ রাখার আহবান জানান।

উক্ত র‌্যালিতে উপস্থিত ছিলেন ঝাউডাঙ্গা মানবতার বন্ধনের পরিচালক মোঃ ইকবাল হোসেন, ঝাউডাঙ্গা হাফিজিয়া মাদ্রাসার সিনিয়র শিক্ষক মোঃ আবু মুসা, ঝাউডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ অলিউর রহমানসহ স্থানীয় ধর্মপ্রাণ মুসলিমরা।


এই শ্রেণীর আরো সংবাদ