HEADLINE
চাকরি ও বাসস্থানের জন্য প্রধানমন্ত্রীর নিকট প্রতিবন্ধী তরিকুলের আকুল আবেদন সাতক্ষীরার জনপ্রিয় ফেসবুক গ্রুপ ‘ড্রিম সাতক্ষীরা’ প্রথম বারের মতো ফটোকনটেস্টর আয়োজন কেশবপুরে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন শ্যামনগরে নৌ-পুলিশের অভিযানে বালখেট জব্দ, ভ্রাম্যমাণ আদালতে জরিমানা কেশবপুরে ইট ভাটা মালিকের সংবাদ সম্মেলন সারাদেশে নদীভাঙন রোধে পর্যায়ক্রমে স্থায়ী প্রকল্প হচ্ছেঃ এনামুল হক শ্রীউলায় আন্তক্রিড়া প্রতিযোগিতার শুভ উদ্বোধন বলাডাঙ্গায় জমি নিয়ে বিরোধের জেরে এক বৃদ্ধাকে অপহরণের অভিযোগ ১৯৭১ সালের স্বাধীনতা যুদ্ধের প্রেক্ষাপট শ্যামনগরে বিদ্যুৎ স্পর্শে তরুণ স্বেচ্ছাসেবক মেহেদী হাসান’র মৃত্যু
শুক্রবার, ২০ মে ২০২২, ১২:৩১ অপরাহ্ন

রমজানের পবিত্রতা রক্ষায় ঝাউডাঙ্গায় মানবতার বন্ধনের র‌্যালি

নিজস্ব প্রতিবেদক / ৮২
প্রকাশের সময় : শনিবার, ২ এপ্রিল, ২০২২

সাতক্ষীরা সদরের ঝাউডাঙ্গা ইউনিয়নের একটি অরাজনৈতিক ও মানবতা সেবা মূলক সামাজিক সংগঠন মানবতার বন্ধনের রমজানের পবিত্রতা রক্ষায় র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২রা এপ্রিল) বিকাল ৫ ঘটিকায় রমজানের পবিত্রতা রক্ষায় হোটেল, মোটেল ও রেস্টুরেন্ট বন্ধের জন্য মানবতার বন্ধন এক বর্ণাঢ্য র‌্যালির আয়োজন করে। র‌্যালিটি ঝাউডাঙ্গা বাজারের উত্তর থেকে দক্ষিণ দিকে একবার প্রদক্ষিণ করে।

র‌্যালি শেষে সমাবেশে বক্তারা বলেন রবিবার ৩ এপ্রিল হতে দেশ ব্যাপি মাহে রমজান শুরু হচ্ছে এজন্য পুরা রমজান মাস জুড়ে দিনের বেলা সকল ধরণের হোটেল, রেস্তোরাঁ বন্ধ রাখার আহবান জানান।

উক্ত র‌্যালিতে উপস্থিত ছিলেন ঝাউডাঙ্গা মানবতার বন্ধনের পরিচালক মোঃ ইকবাল হোসেন, ঝাউডাঙ্গা হাফিজিয়া মাদ্রাসার সিনিয়র শিক্ষক মোঃ আবু মুসা, ঝাউডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ অলিউর রহমানসহ স্থানীয় ধর্মপ্রাণ মুসলিমরা।


এই শ্রেণীর আরো সংবাদ