HEADLINE
সাতক্ষীরা সীমান্তে অপরাধ দমনে বিজিবি ও বিএসএফ এর পতাকা বৈঠক ঝাউডাঙ্গা হাইস্কুল জামে মসজিদের ওযুখানা নির্মাণ কাজ উদ্বোধন শ্যামনগরে বিদ্যুৎস্পর্শে কৃষকের মৃত্যু কাশ্মিরি ও থাইআপেল কুল চাষে সফল সাতক্ষীরার মিলন ঝাউডাঙ্গা সড়কে বাস উল্টে ১০জন আহত ঝাউডাঙ্গায় জমকালো আয়োজনে শুরু হচ্ছে পৌষ সংক্রান্তি মেলা কালিগঞ্জে শীতার্ত মানুষের পাশে ”বিন্দু” মাদ্রাসা শিক্ষক শামসুজ্জামানের বিরুদ্ধে ফের ছাত্র বলাৎকারের অভিযোগ স্বামী বিবেকানন্দ দর্শন আমাদের মুক্তির পথ : সাতক্ষীরায় ১৬০তম জন্মবার্ষিকী উৎসবে আলোচকরা আ’লীগ নেতার বাড়িতে ডাকাতি, ১৫ লাখ টাকা ও ৩৪ ভরি স্বর্ণালঙ্কার লুট 
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০২:১২ পূর্বাহ্ন

রমজানের পবিত্রতা রক্ষায় ঝাউডাঙ্গায় মানবতার বন্ধনের র‌্যালি

নিজস্ব প্রতিবেদক / ২০৯
প্রকাশের সময় : শনিবার, ২ এপ্রিল, ২০২২

সাতক্ষীরা সদরের ঝাউডাঙ্গা ইউনিয়নের একটি অরাজনৈতিক ও মানবতা সেবা মূলক সামাজিক সংগঠন মানবতার বন্ধনের রমজানের পবিত্রতা রক্ষায় র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২রা এপ্রিল) বিকাল ৫ ঘটিকায় রমজানের পবিত্রতা রক্ষায় হোটেল, মোটেল ও রেস্টুরেন্ট বন্ধের জন্য মানবতার বন্ধন এক বর্ণাঢ্য র‌্যালির আয়োজন করে। র‌্যালিটি ঝাউডাঙ্গা বাজারের উত্তর থেকে দক্ষিণ দিকে একবার প্রদক্ষিণ করে।

র‌্যালি শেষে সমাবেশে বক্তারা বলেন রবিবার ৩ এপ্রিল হতে দেশ ব্যাপি মাহে রমজান শুরু হচ্ছে এজন্য পুরা রমজান মাস জুড়ে দিনের বেলা সকল ধরণের হোটেল, রেস্তোরাঁ বন্ধ রাখার আহবান জানান।

উক্ত র‌্যালিতে উপস্থিত ছিলেন ঝাউডাঙ্গা মানবতার বন্ধনের পরিচালক মোঃ ইকবাল হোসেন, ঝাউডাঙ্গা হাফিজিয়া মাদ্রাসার সিনিয়র শিক্ষক মোঃ আবু মুসা, ঝাউডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ অলিউর রহমানসহ স্থানীয় ধর্মপ্রাণ মুসলিমরা।


এই শ্রেণীর আরো সংবাদ