শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০২:৪৫ পূর্বাহ্ন

সাতক্ষীরা টুডে সংবাদ প্রকাশের জের : বৃষ্টিকে উপেক্ষা করেই ঝাউডাঙ্গায় মহাসড়ক সংস্কার

মোমিনুর রহমান সবুজ / ৫৪২
প্রকাশের সময় : বুধবার, ৭ জুলাই, ২০২১

“সাতক্ষীরার ঝাউডাঙ্গায় দেড় কিলোমিটার মহাসড়কে ‘টিউমার’!” শিরোনামে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল সাতক্ষীরা টুডে পত্রিকায় মঙ্গলবার ৬ জুলাই সংবাদ প্রকাশের পর নড়েচড়ে বসেছে সাতক্ষীরা সড়ক ও জনপথ বিভাগ। সংবাদ প্রকাশের পরেরদিন বুধবার দুপুরেই সাতক্ষীরা জেলা প্রশাসক হুমায়ূন কবীরের নির্দেশে সড়কটি সংস্কার কাজ শুরু করেন সাতক্ষীরা সড়ক ও জনপথ বিভাগ।

সাতক্ষীরা সদর উপজেলার ঝাউডাঙ্গার প্রধান সড়ক উঁচু-নিচু আর খানাখন্দে ভরা ও ‘টিউমার আকৃতির’ মহাসড়কটি সীমিত পরিসরে মেরামত হলেও সংস্কার কাজ শুরু হওয়ায় স্থানীয় এলাকাবাসী ও সড়কে চলাচলকারীরা সন্তুষ্ট প্রকাশ করে স্বস্তির নিঃশ্বাস ফেলতে দেখা গেছে।

এদিকে সরেজমিনে দেখা যায়, বৃষ্টিকে উপেক্ষা করেই সড়কের একটি পয়েন্টে উঁচু হয়ে উঠা স্থানটি কেটে সমান ও গর্ত স্থানে ইট-পাথর দিয়ে ভরাট করে লেবেল করা হচ্ছে। কাজ করতে আসা সড়ক ও জনপথ বিভাগের শ্রমিকরা জানান, সড়কের বেহাল অবস্থা নিয়ে নিউজ হওয়াতে জেলা প্রশাসক স্যার সড়ক বিভাগের স্যারদের জানায়। স্যারদের নির্দেশে আমরা কাজ শুরু করেছি।

সাতক্ষীরা সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী মীর নিজাম উদ্দিন আহমেদ মুঠোফোনে জানান, সংবাদটি আমার দৃষ্টি গোচর হয়েছে। আপাতত সড়কটি চলাচলের উপযোগী করতে মেরামতের কাজ চলবে। আর পুরাপুরি কাজের জন্য হেড অফিস থেকে নির্দেশনা পেলে কার্পেটিং উঠিয়ে নভেম্বর-ডিসেম্বরে সড়কটিতে সংস্কারের কাজ শুরু হবে।


এই শ্রেণীর আরো সংবাদ