HEADLINE
চাকরি ও বাসস্থানের জন্য প্রধানমন্ত্রীর নিকট প্রতিবন্ধী তরিকুলের আকুল আবেদন সাতক্ষীরার জনপ্রিয় ফেসবুক গ্রুপ ‘ড্রিম সাতক্ষীরা’ প্রথম বারের মতো ফটোকনটেস্টর আয়োজন কেশবপুরে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন শ্যামনগরে নৌ-পুলিশের অভিযানে বালখেট জব্দ, ভ্রাম্যমাণ আদালতে জরিমানা কেশবপুরে ইট ভাটা মালিকের সংবাদ সম্মেলন সারাদেশে নদীভাঙন রোধে পর্যায়ক্রমে স্থায়ী প্রকল্প হচ্ছেঃ এনামুল হক শ্রীউলায় আন্তক্রিড়া প্রতিযোগিতার শুভ উদ্বোধন বলাডাঙ্গায় জমি নিয়ে বিরোধের জেরে এক বৃদ্ধাকে অপহরণের অভিযোগ ১৯৭১ সালের স্বাধীনতা যুদ্ধের প্রেক্ষাপট শ্যামনগরে বিদ্যুৎ স্পর্শে তরুণ স্বেচ্ছাসেবক মেহেদী হাসান’র মৃত্যু
শুক্রবার, ২০ মে ২০২২, ০১:২০ অপরাহ্ন

দেবহাটায় ইসলামিক ফাউণ্ডেশনের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বি সিদ্দিক, দেবহাটা / ১৪৪
প্রকাশের সময় : মঙ্গলবার, ২২ মার্চ, ২০২২

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া প্রতিষ্ঠান বাংলাদেশ ইসলামিক ফাউন্ডেশন দেবহাটা উপজেলা শাখা’র আয়োজনে ও জেলা প্রশাসনের সহযোগিতায় – সারাদেশের ন্যায় দেবহাটায় ইসলামিক ফাউন্ডেশনের ৪৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। এতে কোরআন তেলোয়াত, দোয়া, মোনাজাত ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে ।

মঙ্গলবার (২২ মার্চ) সকালে উপজেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জনাব মজিবুর রহমান। তিনি বলেন, পবিত্র কোরানে ইসলামের পূর্ণাঙ্গ জীবন বিধান দেয়া আছে। মুসলমানদের এ সুন্দর বিধান মেনে চলতে হবে। কোন খারাপ কাজ করা যাবে না। মানুষ হত্যা করা যাবে না, মানুষ হত্যা মহাপাপ। ধর্মভিত্তিক রাজনৈতিক দল হতে বিরত থেকে সবাইকে সজাগ হতে হবে। কেউ জঙ্গিবাদে জড়বেন না, কখন কোন গুজবে আপনারা কান দিবেনা। জাতির জনক বঙ্গবন্ধু ইসলামের বিশুদ্ধ চর্চা করতেন, তিনি ইসলামিক ফাউন্ডেশন নিজ হাতে গড়ায় আমরা গর্ববোধ করি।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, দেবহাটা উপজেলার নির্বাহী কর্মকর্তা জনাব খালিদ হাসান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,দেবহাটা উপজেলার অফিসার ইনচার্জ জনাব শেখ ওবায়দুল্লাহ,,ও দেবহাটা উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব মনিরুজ্জামান মনি।

জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিদেহী আত্নার প্রতি শান্তি কামনায় দোয়া ও মোনাজাত পরিচালনা করেন।

অনুষ্ঠানটির সার্বিক তত্ত্বাবধানে ছিলেন, ইসলামিক ফাউন্ডেশন দেবহাটা উপজেলার সুপার ভাইজার মাওলানা ওলিউল রহমান , মডেল  অফিসার  জনাব মাওলানা  ফজর আলী , ইসলামিক ফাউন্ডেশন দেবহাটা উপজেলার ফিল্ড সুপার ভাইজার মোঃ আহম্মদ আলী। অনুষ্ঠানে – দেবহাটার বিভিন্ন মসজিদের দু’ শতাধিক খতীব, ইমাম ও মোয়াজ্জিনরা সহ গণ্যমান্য ব্যক্তিদের অনেকে উপস্থিত ছিলেন।


এই শ্রেণীর আরো সংবাদ