HEADLINE
পরিবারের সবাইকে অজ্ঞান করে ১০ লক্ষ টাকার মালামাল লুট! বাংলাদেশের মেয়েরা এখন আর পিছিয়ে নেই এমপি রুহুল হক ভোমরায় পাসপোর্ট যাত্রীদের তল্লাশির নামে বিজিবির হয়রানি সাতক্ষীরা পৌরমেয়র চিশতিসহ পৌর বিএনপির ১০ নেতা আটক শাশুড়ির কামড়ে জামাইয়ের কান ও জামাইয়ের কামড়ে শাশুড়ির হাতের শিরা বিছিন্ন কালিঞ্চী এ. গফ্ফার মাধ্যঃ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন বন্দে আদালতে মামলা বৈকারীতে ১’শ পিস ইয়াবাসহ চোরাকারবারি গ্রেপ্তার রাত পোঁহালেই দেবহাটা প্রেসক্লাবের নির্বাচন সাতক্ষীরায় ছাত্রলীগ নেতাকে অস্ত্রকান্ডে ফাঁসিয়ে ভারতে পালালেন মূলহোতা নির্বাচন নিয়ে ভাবার কিছু নেই, আমরা গণতান্ত্রিক দল : সাতক্ষীরায় আ.ক.ম মোজাম্মেল হক
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০২:১৯ পূর্বাহ্ন

দেবহাটায় ইসলামিক ফাউণ্ডেশনের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বি সিদ্দিক, দেবহাটা / ৩৪৬
প্রকাশের সময় : মঙ্গলবার, ২২ মার্চ, ২০২২

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া প্রতিষ্ঠান বাংলাদেশ ইসলামিক ফাউন্ডেশন দেবহাটা উপজেলা শাখা’র আয়োজনে ও জেলা প্রশাসনের সহযোগিতায় – সারাদেশের ন্যায় দেবহাটায় ইসলামিক ফাউন্ডেশনের ৪৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। এতে কোরআন তেলোয়াত, দোয়া, মোনাজাত ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে ।

মঙ্গলবার (২২ মার্চ) সকালে উপজেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জনাব মজিবুর রহমান। তিনি বলেন, পবিত্র কোরানে ইসলামের পূর্ণাঙ্গ জীবন বিধান দেয়া আছে। মুসলমানদের এ সুন্দর বিধান মেনে চলতে হবে। কোন খারাপ কাজ করা যাবে না। মানুষ হত্যা করা যাবে না, মানুষ হত্যা মহাপাপ। ধর্মভিত্তিক রাজনৈতিক দল হতে বিরত থেকে সবাইকে সজাগ হতে হবে। কেউ জঙ্গিবাদে জড়বেন না, কখন কোন গুজবে আপনারা কান দিবেনা। জাতির জনক বঙ্গবন্ধু ইসলামের বিশুদ্ধ চর্চা করতেন, তিনি ইসলামিক ফাউন্ডেশন নিজ হাতে গড়ায় আমরা গর্ববোধ করি।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, দেবহাটা উপজেলার নির্বাহী কর্মকর্তা জনাব খালিদ হাসান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,দেবহাটা উপজেলার অফিসার ইনচার্জ জনাব শেখ ওবায়দুল্লাহ,,ও দেবহাটা উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব মনিরুজ্জামান মনি।

জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিদেহী আত্নার প্রতি শান্তি কামনায় দোয়া ও মোনাজাত পরিচালনা করেন।

অনুষ্ঠানটির সার্বিক তত্ত্বাবধানে ছিলেন, ইসলামিক ফাউন্ডেশন দেবহাটা উপজেলার সুপার ভাইজার মাওলানা ওলিউল রহমান , মডেল  অফিসার  জনাব মাওলানা  ফজর আলী , ইসলামিক ফাউন্ডেশন দেবহাটা উপজেলার ফিল্ড সুপার ভাইজার মোঃ আহম্মদ আলী। অনুষ্ঠানে – দেবহাটার বিভিন্ন মসজিদের দু’ শতাধিক খতীব, ইমাম ও মোয়াজ্জিনরা সহ গণ্যমান্য ব্যক্তিদের অনেকে উপস্থিত ছিলেন।


এই শ্রেণীর আরো সংবাদ