বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ১০:৫১ পূর্বাহ্ন

ভারতীয় সহকারী হাই কমিশনারের আশাশুনি সফর

আশাশুনি ব্যুরো / ২৬৫
প্রকাশের সময় : শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১

বাংলাদেশে নিযুক্ত ভারতীয় সহকারী হাই কমিশনার রাজেশ কুমার রায়না আশাশুনি সফর করেছেন। শনিবার বেলা ১১ টায় তিনি সাতক্ষীরার আশাশুনি সফরে আসেন।

আশাশুনি পৌছে তিনি প্রথমে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ বি এম মোস্তাকিমের বাস ভবনে যান। সেখানে তিনি চেয়ারম্যানের সাথে সাক্ষাৎ করেন। উপস্থিত সাংবাদিকদের উদ্দেশ্যে সহকারী হাই কমিশনার রাজেশ কুমার রায়না বলেন, বাংলাদেশ ও ভারত একই মায়ের দু’টি সন্তান। আপদে বিপদে সর্বাস্থায় আমরা একই সাথে থাকবো। দু’দেশের মানুষের স্বার্থ রক্ষায় আমরা এক সাথে কাজ করতে চাই।

পরে তিনি উপজেলার খোলপেটুয়া ও মরিচ্চাপ নদীতে নৌকা ভ্রমন করেন এবং বলাবাড়িয়া এলাকায় উপজেলা চেয়ারম্যানের চিংড়ী খামার পরিদর্শন করেন। এসময় উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এবিএম মোস্তাকিম, উপজেলা চেয়ারম্যানের সহধর্মিনী মিসেস রুচি সালমা, সহকারী হাই কমিশনারের সহধর্মিনী নন্দিতা কুমার রায়না, তাদের সফরসঙ্গী হোসেন মোহাম্মদ শফিউল্লাহ, আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ গোলাম কবির, শ্রীউলা ইউপি চেয়ারম্যান আবু হেনা সাকিল প্রমুখ তার সাথে ছিলেন। সহকারী হাই কমিশনার বিকালে চাপড়া রিভার ভিউ কেওড়া পার্ক পরিদর্শন ও রাতে তিনি উপজেলা চেয়ারম্যানের বাসভবনে অবস্থান করবেন এবং রবিবার সাতক্ষীরা জেলা প্রশাসকের সাথে মতবিনিময় করবেন বলে জানা গেছে।


এই শ্রেণীর আরো সংবাদ