HEADLINE
সাতক্ষীরা সীমান্তে অপরাধ দমনে বিজিবি ও বিএসএফ এর পতাকা বৈঠক ঝাউডাঙ্গা হাইস্কুল জামে মসজিদের ওযুখানা নির্মাণ কাজ উদ্বোধন শ্যামনগরে বিদ্যুৎস্পর্শে কৃষকের মৃত্যু কাশ্মিরি ও থাইআপেল কুল চাষে সফল সাতক্ষীরার মিলন ঝাউডাঙ্গা সড়কে বাস উল্টে ১০জন আহত ঝাউডাঙ্গায় জমকালো আয়োজনে শুরু হচ্ছে পৌষ সংক্রান্তি মেলা কালিগঞ্জে শীতার্ত মানুষের পাশে ”বিন্দু” মাদ্রাসা শিক্ষক শামসুজ্জামানের বিরুদ্ধে ফের ছাত্র বলাৎকারের অভিযোগ স্বামী বিবেকানন্দ দর্শন আমাদের মুক্তির পথ : সাতক্ষীরায় ১৬০তম জন্মবার্ষিকী উৎসবে আলোচকরা আ’লীগ নেতার বাড়িতে ডাকাতি, ১৫ লাখ টাকা ও ৩৪ ভরি স্বর্ণালঙ্কার লুট 
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৫:২২ অপরাহ্ন

রামকৃষ্ণ মঠ ও রামকৃষ্ণ মিশন বাংলাদেশের উদ্যোগে সাতক্ষীরায় মানববন্ধন

বিশ্বরূপ চন্দ্র ঘোষ / ৭০৫
প্রকাশের সময় : শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১

রামকৃষ্ণ মঠ ও রামকৃষ্ণ মিশন বাংলাদেশ এর নির্দেশনা মোতাবেক শুক্রবার বেলা ১১ টায় রামকৃষ্ণ আশ্রম খলিষখালি সাতক্ষীরাতে দেশব্যাপী হিন্দুদের প্রতিমা, ঘর-বাড়ি ভাংচুর, অগ্নিসংযোগ, নারী নির্যাতন ও হিন্দুদের হত্যার প্রতিবাদে শান্তিপূর্ণ প্রতিবাদ ও মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

উক্ত মানববন্ধন কর্মসূচিতে অংশগ্রহণ করে বিবেকানন্দ শিক্ষা ও সংস্কৃতি পরিষদ সাতক্ষীরা জেলা শাখাসহ বিভিন্ন ধর্মীয় ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ। মানব বন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, রামকৃষ্ণ আশ্রমের সভাপতি শিব পদ দত্ত, সাধরণ সম্পাদক শ্রী সুব্রত কুমার দে, উপদেষ্টা শ্রী রমা প্রাসাদ দে, সহ সম্পাদক বিশ্বনাথ আঢ্য, বিবেকানন্দ শিক্ষা ও সংস্কৃতি পরিষদ সাতক্ষীরা জেলা শাখার সাধারণ সম্পাদক বিশ্বরূপ চন্দ্র ঘোষ, সমীর কুমার দাশ, সুনীল কুমার দে, অশোক লাহড়ী, কোমল কুমার দাশ, বিপ্লব মুখার্জি, সুজয়, দীপ্ত, নয়ন, রাজু সরকার, স্বপন রায়, তারক রাহুত, বিশ্বজিৎ বিশ্বাস, শ্যামল কুন্ডু, উত্তম কুমার দে, গোবিন্দ রায়, সুফল আইচ. কামরুল ইসলাম সরদার, সুজিত হোড়সহ প্রমুখ।

মানববন্ধনে বক্তারা সম্প্রতি ঘটে যাওয়া হিন্দুদের প্রতিমা, ঘর-বাড়ি ভাংচুর, অগ্নিসংযোগ, নারী নির্যাতন ও হিন্দুদের হত্যার ঘটনায় প্রকৃত দোষীদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করেন। আগামীতে যেন এ ঘটনার পুনরাবৃত্তি না হয় সে বিষয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষন করেন। উক্ত অনুষ্ঠানে প্রধান সমন্বয়ক হিসাবে দায়িত্ব পালন করেন পার্থ কুমার দে।


এই শ্রেণীর আরো সংবাদ