HEADLINE
সাতক্ষীরা সীমান্তে অপরাধ দমনে বিজিবি ও বিএসএফ এর পতাকা বৈঠক ঝাউডাঙ্গা হাইস্কুল জামে মসজিদের ওযুখানা নির্মাণ কাজ উদ্বোধন শ্যামনগরে বিদ্যুৎস্পর্শে কৃষকের মৃত্যু কাশ্মিরি ও থাইআপেল কুল চাষে সফল সাতক্ষীরার মিলন ঝাউডাঙ্গা সড়কে বাস উল্টে ১০জন আহত ঝাউডাঙ্গায় জমকালো আয়োজনে শুরু হচ্ছে পৌষ সংক্রান্তি মেলা কালিগঞ্জে শীতার্ত মানুষের পাশে ”বিন্দু” মাদ্রাসা শিক্ষক শামসুজ্জামানের বিরুদ্ধে ফের ছাত্র বলাৎকারের অভিযোগ স্বামী বিবেকানন্দ দর্শন আমাদের মুক্তির পথ : সাতক্ষীরায় ১৬০তম জন্মবার্ষিকী উৎসবে আলোচকরা আ’লীগ নেতার বাড়িতে ডাকাতি, ১৫ লাখ টাকা ও ৩৪ ভরি স্বর্ণালঙ্কার লুট 
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৪:১২ পূর্বাহ্ন

শার্শায় চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই

টিটু মিলন, বেনাপোল / ৬৫১
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৮ জানুয়ারী, ২০২২

যশোরের শার্শায় শাকিব হোসেন (১৬) নামের এক চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।মঙ্গলবার সকালে উপজেলার উলাশি ইউনিয়নের ধলদা টু বড়বাড়ীয়া গ্রামের একটি ভাটার পাশ থেকে তাঁর লাশ উদ্ধার করে পুলিশ।


খুন হওয়া ইজিবাইক চালক সাকিব হোসেনের বাড়ি গোগা ইউনিয়নের কারিগর পাড়া এলাকায়। মঙ্গলবার সকালে ধলদা টু বড়বাড়িয়া এলাকার ভাটার পাশে তাঁর লাশ দেখে এলাকাবাসী শার্শা থানায় খবর পাঠায়। পরে পুলিশ সেখানে গিয়ে তাঁরা লাশসহ পাশে একটি হাত মোজা ও মাফলা উদ্ধার করে। পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়,সাকিব প্রতিদিনের মতো গতকাল সোমবার দুপুরের পরে ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হন। সর্বশেষ রাত সাড়ে আটটার দিকে তার নানার মুঠোফোনে তাঁর কথা হয়। স্বজনেরা জানান, রাতের কোনো এক সময় তাঁকে হত্যা করে লাশ ভাটার পাশে ফেলে রেখে চলে যায় দুর্বৃত্তরা। তাঁর ইজিবাইকটি পাওয়া যায়নি।
এ বিষয়ে নাভারন সার্কেল এসপি জুয়েল ইমরান বলেন, তাঁকে শ্বাসরোধ করে হত্যা করে ভাটার পাশে লাশ ফেলে রেখে ইজিবাইক নিয়ে চলে গেছে দুর্বৃত্তরা। সুরতহাল প্রতিবেদন তৈরি করে সাকিবের লাশ ময়নাতদন্তের জন্য যশোর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


এই শ্রেণীর আরো সংবাদ