HEADLINE
পরিবারের সবাইকে অজ্ঞান করে ১০ লক্ষ টাকার মালামাল লুট! বাংলাদেশের মেয়েরা এখন আর পিছিয়ে নেই এমপি রুহুল হক ভোমরায় পাসপোর্ট যাত্রীদের তল্লাশির নামে বিজিবির হয়রানি সাতক্ষীরা পৌরমেয়র চিশতিসহ পৌর বিএনপির ১০ নেতা আটক শাশুড়ির কামড়ে জামাইয়ের কান ও জামাইয়ের কামড়ে শাশুড়ির হাতের শিরা বিছিন্ন কালিঞ্চী এ. গফ্ফার মাধ্যঃ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন বন্দে আদালতে মামলা বৈকারীতে ১’শ পিস ইয়াবাসহ চোরাকারবারি গ্রেপ্তার রাত পোঁহালেই দেবহাটা প্রেসক্লাবের নির্বাচন সাতক্ষীরায় ছাত্রলীগ নেতাকে অস্ত্রকান্ডে ফাঁসিয়ে ভারতে পালালেন মূলহোতা নির্বাচন নিয়ে ভাবার কিছু নেই, আমরা গণতান্ত্রিক দল : সাতক্ষীরায় আ.ক.ম মোজাম্মেল হক
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৩:৩৪ পূর্বাহ্ন

শার্শায় চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই

টিটু মিলন, বেনাপোল / ৫৫৭
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৮ জানুয়ারী, ২০২২

যশোরের শার্শায় শাকিব হোসেন (১৬) নামের এক চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।মঙ্গলবার সকালে উপজেলার উলাশি ইউনিয়নের ধলদা টু বড়বাড়ীয়া গ্রামের একটি ভাটার পাশ থেকে তাঁর লাশ উদ্ধার করে পুলিশ।


খুন হওয়া ইজিবাইক চালক সাকিব হোসেনের বাড়ি গোগা ইউনিয়নের কারিগর পাড়া এলাকায়। মঙ্গলবার সকালে ধলদা টু বড়বাড়িয়া এলাকার ভাটার পাশে তাঁর লাশ দেখে এলাকাবাসী শার্শা থানায় খবর পাঠায়। পরে পুলিশ সেখানে গিয়ে তাঁরা লাশসহ পাশে একটি হাত মোজা ও মাফলা উদ্ধার করে। পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়,সাকিব প্রতিদিনের মতো গতকাল সোমবার দুপুরের পরে ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হন। সর্বশেষ রাত সাড়ে আটটার দিকে তার নানার মুঠোফোনে তাঁর কথা হয়। স্বজনেরা জানান, রাতের কোনো এক সময় তাঁকে হত্যা করে লাশ ভাটার পাশে ফেলে রেখে চলে যায় দুর্বৃত্তরা। তাঁর ইজিবাইকটি পাওয়া যায়নি।
এ বিষয়ে নাভারন সার্কেল এসপি জুয়েল ইমরান বলেন, তাঁকে শ্বাসরোধ করে হত্যা করে ভাটার পাশে লাশ ফেলে রেখে ইজিবাইক নিয়ে চলে গেছে দুর্বৃত্তরা। সুরতহাল প্রতিবেদন তৈরি করে সাকিবের লাশ ময়নাতদন্তের জন্য যশোর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


এই শ্রেণীর আরো সংবাদ