HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:৪৫ পূর্বাহ্ন

শার্শায় চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই

টিটু মিলন, বেনাপোল / ৭৭৭
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৮ জানুয়ারী, ২০২২

যশোরের শার্শায় শাকিব হোসেন (১৬) নামের এক চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।মঙ্গলবার সকালে উপজেলার উলাশি ইউনিয়নের ধলদা টু বড়বাড়ীয়া গ্রামের একটি ভাটার পাশ থেকে তাঁর লাশ উদ্ধার করে পুলিশ।


খুন হওয়া ইজিবাইক চালক সাকিব হোসেনের বাড়ি গোগা ইউনিয়নের কারিগর পাড়া এলাকায়। মঙ্গলবার সকালে ধলদা টু বড়বাড়িয়া এলাকার ভাটার পাশে তাঁর লাশ দেখে এলাকাবাসী শার্শা থানায় খবর পাঠায়। পরে পুলিশ সেখানে গিয়ে তাঁরা লাশসহ পাশে একটি হাত মোজা ও মাফলা উদ্ধার করে। পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়,সাকিব প্রতিদিনের মতো গতকাল সোমবার দুপুরের পরে ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হন। সর্বশেষ রাত সাড়ে আটটার দিকে তার নানার মুঠোফোনে তাঁর কথা হয়। স্বজনেরা জানান, রাতের কোনো এক সময় তাঁকে হত্যা করে লাশ ভাটার পাশে ফেলে রেখে চলে যায় দুর্বৃত্তরা। তাঁর ইজিবাইকটি পাওয়া যায়নি।
এ বিষয়ে নাভারন সার্কেল এসপি জুয়েল ইমরান বলেন, তাঁকে শ্বাসরোধ করে হত্যা করে ভাটার পাশে লাশ ফেলে রেখে ইজিবাইক নিয়ে চলে গেছে দুর্বৃত্তরা। সুরতহাল প্রতিবেদন তৈরি করে সাকিবের লাশ ময়নাতদন্তের জন্য যশোর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


এই শ্রেণীর আরো সংবাদ