HEADLINE
১৯ নারী ৩ বছর পর বেনাপোল ইমিগ্রেশন দিয়ে দেশে ফেরত পুজামন্ডপ ও হিন্দু সম্প্রদায়ের বাড়িঘর ভাংচুরের প্রতিবাদে সাতক্ষীরায় মানববন্ধন পাটকেলঘাটায় যাত্রীবাহি বাস খাদে পড়ে সুপার ভাইজার নিহত : আহত ১০ পবিত্র ঈদে মিলাদুন্নবী আজ দীর্ঘ ১০ বছর পর অবশেষে সাতক্ষীরার নিউ মার্কেট’র জমির মামলার রায় দিল আদালত সাতক্ষীরায় ছাত্রলীগের সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা আশাশুনির ৩ ইউনিয়নের ১০ হাজার পরিবার আবারও পানি বন্দী শ্যামনগরে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে মা ছেলে আহত সাতক্ষীরা কেন্দ্রীয় শহিদ মিনারে সম্প্রীতি রক্ষা দিবস পালিত মথুরাপুরের জয়নাল বেকারীতে নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে তৈরি হচ্ছে খাবার
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৯:১৭ পূর্বাহ্ন

এই পুজোয় আপনার রান্নাঘর সাজিয়ে তুলুন হ্যাফেল’র ফিটিংসে

টুডে ডেস্ক / ৬২
প্রকাশের সময় : শুক্রবার, ৮ অক্টোবর, ২০২১

ঢাকে কাঠি পড়ে গিয়েছে। করোনা ভাইরাস অতিমারি পরিস্থিতিতে আকাশে বাতাসে পুজোর গন্ধ ভরে উঠেছে। ভাইরাসের বিধিনিষেধ মেনেই উৎসবের কেনাকাটা শুরু হয়েছে। এবার পুজোয় পোষাক-আষাকের পাশাপাশি সাজিয়ে তুলুন আপনার রান্নাঘর। মধ্যবিত্তের সাধ্যের মধ্যেই একের পর এক কিচেনের নতুন সংযোজন নিয়ে এসেছে হ্যাফেলে।

এর আগেও অনেক রকম কিচেন প্রোডাক্টের নব সংযোজন করেছে। ভাল রান্না করতে যেমন লাগে সঠিক উপকরণ বা সঠিক মশলা, সেরকমই রান্নার গুণগত মান ভালো করতে হলে চাই আধুনিক কিচেন ফিটিংস। আপনার পরিবারকে আরো উপাদেয় এবং বিভিন্ন রকমের কুইজিন রান্না করার জন্য উপহার স্বরূপ দিতে পারেন হ্যাফেলের অত্যাধুনিক কিচেন ফিটিংস। যার মধ্যে “বেস ক্যাবিনেট” উল্লেখযোগ্য।

এটি শুধু মর্ডান কিচেন আউটলুকের একটা প্রধান উদাহরণ নয় এটি যথেষ্ট কার্যকরও বটে। আসলে কি এই বেস ক্যাবিনেট? ধরুন বাড়িতে পুজোর সময় অনেক অতিথি এসেছেন এবং তিন চারদিন ধরে রান্না করলে তা অনেক সময় ফ্রিজে স্টোর করা সম্ভব হয় না তাই বড় স্পেস এর জন্য আমরা একটা জায়গায় গুচ্ছ করে রাখি যা দেখতে খুব শোভনীয় লাগেনা। তাই এই বেস কেবিনেট এর মাধ্যমে অনায়াসেই কিচেনের উপকরণগুলো এরমধ্যে মজুত করে রাখা যাবে এবং অনেকদিন সেটা তাজা থাকবে। বাড়িতে ছোটরা অনেক সময় ক্যাবিনেট খুলতে বা বন্ধ করতে ভুলে যায় তখন স্টক করে রাখা জিনিসগুলো ভালো থাকে না কিন্তু এই বেস ক্যাবিনেটে “রোলার সাটার সিস্টেমের” জন্য তা বন্ধ করতে বা খুলতে খুব সুবিধা দেয়।

বাংলাদেশ তথা বাইরের দেশে, সঠিকভাবে স্টক করার জন্য আমরা বিভিন্ন রকমের আলাদা আলাদা ক্যাবিনেটের ব্যবস্থা করি, কিন্তু এই কিচেন ফিটিংস এর মাধ্যমে শুধুমাত্র যতোটুকু স্পেস দরকার ততটুকুই ব্যবহার করা যায় এবং কিচেনের লুকটিকে খুব আকর্ষণীয় করে তোলে।


এই শ্রেণীর আরো সংবাদ