HEADLINE
সাতক্ষীরা সীমান্তে অপরাধ দমনে বিজিবি ও বিএসএফ এর পতাকা বৈঠক ঝাউডাঙ্গা হাইস্কুল জামে মসজিদের ওযুখানা নির্মাণ কাজ উদ্বোধন শ্যামনগরে বিদ্যুৎস্পর্শে কৃষকের মৃত্যু কাশ্মিরি ও থাইআপেল কুল চাষে সফল সাতক্ষীরার মিলন ঝাউডাঙ্গা সড়কে বাস উল্টে ১০জন আহত ঝাউডাঙ্গায় জমকালো আয়োজনে শুরু হচ্ছে পৌষ সংক্রান্তি মেলা কালিগঞ্জে শীতার্ত মানুষের পাশে ”বিন্দু” মাদ্রাসা শিক্ষক শামসুজ্জামানের বিরুদ্ধে ফের ছাত্র বলাৎকারের অভিযোগ স্বামী বিবেকানন্দ দর্শন আমাদের মুক্তির পথ : সাতক্ষীরায় ১৬০তম জন্মবার্ষিকী উৎসবে আলোচকরা আ’লীগ নেতার বাড়িতে ডাকাতি, ১৫ লাখ টাকা ও ৩৪ ভরি স্বর্ণালঙ্কার লুট 
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০১:৪১ অপরাহ্ন

ঝাউডাঙ্গায় ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের উপ-শাখা উদ্বোধন

মোমিনুর রহমান সবুজ / ৮৬৮
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২২

‘সবার জন্যে সবসময়’ এ প্রত্যয় সামনে রেখে শরীয়াহভিত্তিক আধুনিক ব্যাংকিং সেবা নিয়ে আরো বড় পরিসরে গ্রাহকদের উন্নততর সেবা দেয়ার জন্য সাতক্ষীরার কলারোয়া উপজেলা শাখার অধীনে সদর উপজেলার ঝাউডাঙ্গা বাজারে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেডের ১৪২তম উপশাখা উদ্বোধন করা হয়েছে। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ওয়াসেক মো. আলী মঙ্গলবার (১৫ই ফেব্রুয়ারী) বেলা ১২ টার দিকে প্রধান কার্যালয় থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে ফিতা কেটে নতুন এই উপশাখার শুভ উদ্বোধন ঘোষণা করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের খুলনার আঞ্চলিক প্রধান মো. আব্দুর রউফ, সাতক্ষীরা শাখার ব্যবস্থাপক মনিরুল ইসলাম, সাতক্ষীরা জেলা পল্লী বিদ্যুৎ সমিতির সভাপতি সাইফুল্লাহ আজাদ, ঝাউডাঙ্গার ইউপি সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলাম, ঝাউডাঙ্গা কলেজ অধ্যক্ষ খলিলুর রহমান, কলারোয়ার বঙ্গবন্ধু মহিলা কলেজের সহঃ অধ্যাপক জহিরুল ইসলাম শাহিন, ঝাউডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক আনিস উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী বিশ্বনাথ ঘোষ, শাহজাহান আলী, ঝাউডাঙ্গা শাখার ইনচার্জ মো. আল-মাহমুদসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উক্ত অনুষ্ঠানে বক্তারা বলেন, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লি: সেবার মানষিকতা নিয়ে ১৯৯৯ সালে যাত্রা শুরু করে সারা দেশে ব্যাংকিং কার্যক্রম পরিচালনা করছে। নতুন এই শাখার মাধ্যমে এই এলাকার গ্রাহকদেরকে সর্বোচ্চ সেবা দেয়া হবে। তাছাড়া বিশেষভাবে এ ব্যাংকিং কার্যক্রমে বিদেশ থেকে টাকা পাঠানো, বিদ্যুৎ বিল প্রদান, বিআরটিএ ও পাসপোর্ট ফ্রী প্রদানসহ সকল ব্যাংকিং সেবা দেয়া হবে। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লি:-এর কলারোয়া শাখার ব্যবস্থাপক মোঃ মেহফুজ হাসান।


এই শ্রেণীর আরো সংবাদ