HEADLINE
পরিবারের সবাইকে অজ্ঞান করে ১০ লক্ষ টাকার মালামাল লুট! বাংলাদেশের মেয়েরা এখন আর পিছিয়ে নেই এমপি রুহুল হক ভোমরায় পাসপোর্ট যাত্রীদের তল্লাশির নামে বিজিবির হয়রানি সাতক্ষীরা পৌরমেয়র চিশতিসহ পৌর বিএনপির ১০ নেতা আটক শাশুড়ির কামড়ে জামাইয়ের কান ও জামাইয়ের কামড়ে শাশুড়ির হাতের শিরা বিছিন্ন কালিঞ্চী এ. গফ্ফার মাধ্যঃ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন বন্দে আদালতে মামলা বৈকারীতে ১’শ পিস ইয়াবাসহ চোরাকারবারি গ্রেপ্তার রাত পোঁহালেই দেবহাটা প্রেসক্লাবের নির্বাচন সাতক্ষীরায় ছাত্রলীগ নেতাকে অস্ত্রকান্ডে ফাঁসিয়ে ভারতে পালালেন মূলহোতা নির্বাচন নিয়ে ভাবার কিছু নেই, আমরা গণতান্ত্রিক দল : সাতক্ষীরায় আ.ক.ম মোজাম্মেল হক
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৭:৩৪ পূর্বাহ্ন

ঝাউডাঙ্গায় ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের উপ-শাখা উদ্বোধন

মোমিনুর রহমান সবুজ / ৭১৩
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২২

‘সবার জন্যে সবসময়’ এ প্রত্যয় সামনে রেখে শরীয়াহভিত্তিক আধুনিক ব্যাংকিং সেবা নিয়ে আরো বড় পরিসরে গ্রাহকদের উন্নততর সেবা দেয়ার জন্য সাতক্ষীরার কলারোয়া উপজেলা শাখার অধীনে সদর উপজেলার ঝাউডাঙ্গা বাজারে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেডের ১৪২তম উপশাখা উদ্বোধন করা হয়েছে। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ওয়াসেক মো. আলী মঙ্গলবার (১৫ই ফেব্রুয়ারী) বেলা ১২ টার দিকে প্রধান কার্যালয় থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে ফিতা কেটে নতুন এই উপশাখার শুভ উদ্বোধন ঘোষণা করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের খুলনার আঞ্চলিক প্রধান মো. আব্দুর রউফ, সাতক্ষীরা শাখার ব্যবস্থাপক মনিরুল ইসলাম, সাতক্ষীরা জেলা পল্লী বিদ্যুৎ সমিতির সভাপতি সাইফুল্লাহ আজাদ, ঝাউডাঙ্গার ইউপি সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলাম, ঝাউডাঙ্গা কলেজ অধ্যক্ষ খলিলুর রহমান, কলারোয়ার বঙ্গবন্ধু মহিলা কলেজের সহঃ অধ্যাপক জহিরুল ইসলাম শাহিন, ঝাউডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক আনিস উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী বিশ্বনাথ ঘোষ, শাহজাহান আলী, ঝাউডাঙ্গা শাখার ইনচার্জ মো. আল-মাহমুদসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উক্ত অনুষ্ঠানে বক্তারা বলেন, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লি: সেবার মানষিকতা নিয়ে ১৯৯৯ সালে যাত্রা শুরু করে সারা দেশে ব্যাংকিং কার্যক্রম পরিচালনা করছে। নতুন এই শাখার মাধ্যমে এই এলাকার গ্রাহকদেরকে সর্বোচ্চ সেবা দেয়া হবে। তাছাড়া বিশেষভাবে এ ব্যাংকিং কার্যক্রমে বিদেশ থেকে টাকা পাঠানো, বিদ্যুৎ বিল প্রদান, বিআরটিএ ও পাসপোর্ট ফ্রী প্রদানসহ সকল ব্যাংকিং সেবা দেয়া হবে। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লি:-এর কলারোয়া শাখার ব্যবস্থাপক মোঃ মেহফুজ হাসান।


এই শ্রেণীর আরো সংবাদ